Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Entertainment News

বিরাট-অনুষ্কা জুটি হিসাবে কেমন? কী বলছে জ্যোতিষ

প্রত্যাশা সম্পন্ন এই যুগলের মধ্যে বিবাহ অত্যন্ত ভাল ভাবে অনুমোদিত হয়েছে। এই দম্পতি সামঞ্জস্যপূর্ণ ভাবে জীবন যাপন করবেন এবং পরস্পরকে জীবনে উন্নতি করতে সাহায্য করবেন।

কেমন জুটি তাঁরা? কী বলছে জ্যোতিষ?

কেমন জুটি তাঁরা? কী বলছে জ্যোতিষ?

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৭ ১২:৫৩
Share: Save:

বেশ কয়েক দিন ধরে বিরাট কোহালি ও অনুষ্কা শর্মার বিয়ের গুঞ্জন শুরু হয়েছে। জ্যোতিষশাস্ত্রের বিচারে অনুষ্কা শর্মা বর্তমানে বৃহস্পতির দশার শেষ পর্যায় ভোগ করছেন, অপর পক্ষে বিরাট কোহালি রাহুর দশায় শনির অন্তদশা ও বৃহস্পতির প্রত্যন্তর দশা ভোগ করছেন। সুতরাং, ২০১৮’র ফেব্রুয়ারি পর্যন্ত উভয়ের বিবাহ সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়।

প্রত্যাশা সম্পন্ন এই যুগলের মধ্যে বিবাহ অত্যন্ত ভাল ভাবে অনুমোদিত হয়েছে। এই দম্পতি সামঞ্জস্যপূর্ণ ভাবে জীবন যাপন করবেন এবং পরস্পরকে জীবনে উন্নতি করতে সাহায্য করবেন। শিল্পকলা, সাহিত্য, সামাজিক কার্যকলাপ এবং সাংস্কৃতিক ক্রিয়াকর্মে জাতকদের মধ্যে মিলপূর্ণ ধারণা নির্দেশিত করছে। শারীরিক দিক থেকে উভয়েই পরস্পরকে অত্যন্ত মিল সমন্বিত বলে ভাববেন। যোটক বিচারে বশ্য কূটের নিরিখে উভয় মানব বশ্যকূটের অন্তর্গত।

এই সমন্বয় পারস্পরিক আগ্রহ নির্দেশিত করছে এবং সুস্পষ্ট চিন্তাধারা ও আদান প্রদানের মাধ্যমে সমস্যা সমাধান করার দক্ষতাও নির্দেশ করছে। উভয়েই পরস্পরকে সহায়তা করতে পারেন। পরস্পরকে মানসিক পদ্ধতিকে উজ্জীবিত করে এবং প্রয়োজনীয় জ্ঞাতব্য জানিয়ে তাঁরা নিজেদের লক্ষ্য পূরণ ও উদ্দেশ্য সিদ্ধি করতে পারেন।

আরও পড়ুন, এই বিশেষ কারণেই কি ১২ ডিসেম্বর ‘বিয়ে’ করছেন অনুষ্কা?

আরও পড়ুন, ইতালি গেলেন অনুষ্কাদের পারিবারিক পুরোহিত, বিয়ে কি আজই?

পারিবারিক জীবনে মান উন্নয়নের জন্য তাঁরা একত্রে কার্যকরভাবে কর্মরত হতে পারেন। তাঁদের পরস্পরের প্রতি যথেষ্ট প্রীতি, শ্রদ্ধা ও ভালবাসা থাকবে। অনুষ্কার আনুগত্য এবং স্বচ্ছ দৃষ্টিভঙ্গির জন্য বিরাটের প্রশংসা পাবেন। অনুরূপ ভাবে অনুষ্কা, বিরাটের সততা এবং নম্রতা পছন্দ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE