Advertisement
২০ এপ্রিল ২০২৪

বারোটি লগ্নে চন্দ্রের প্রভাব সম্পর্কে জেনে নিন

আপনার ব্যক্তিত্ব অদ্ভুত ধরনের , সহজে আপনাকে বোঝা যাবে না। সবার প্রতি সহানুভূতিশীল। এবং সবাইকে খুব তারাতারি নিজের করে নিতে পারেন। সব কষ্ট সহ্য করতে পারেন।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৭ ০০:০৫
Share: Save:

মেষে চন্দ্র — আপনি একটু স্বাধীনচেতা, আত্মনির্ভরশীল, এবং সবার ওপরে কর্তৃত্ব করতে পটু। আপনার কর্মের ওপরে তীক্ষ্ণ বুদ্ধি ও কৌশল ভাল থাকবে।
বৃষে চন্দ্র — আপনার চারিত্রিক দৃঢ়তা ও সব কাজে লেগে থাকা দেখবার মতো। উচ্চাশা, ভাবপ্রবনতা ও শিল্পনৈপুণ্যতা প্রবল। মনের মতো প্রেমিক খুঁজে পাওয়া দুষ্কর।
মিথুনে চন্দ্র — আপনি কর্মঠ, সৎ, আদর্শবাদী, বুদ্ধিমান, নানা শাস্ত্রে পণ্ডিত, প্রতিভাধর এবং একরোখা। আপনার শরীর ও মন একসঙ্গে কাজ করে। ব্যবসা-বানিজ্য বা চাকরিতে উন্নতি।
কর্কটে চন্দ্র — আপনি মেধাবী, অসাধারন স্মৃতিশক্তি এবং স্নেহের কাঙাল। কেউ কোনও কথা বললে চট করে ধরে নেন। নানা চিন্তায় অস্থির হন। অত্যন্ত ভাবাবেগে কাজ করেন।
সিংহে চন্দ্র — আপনি পরদুঃখকাতর, শিল্পজ্ঞানী, ভাষাবিদ, দয়ালু প্রকৃতির। যাদের দয়া দেখাবেন তারাই আপনাকে শত্রু মনে করবে। আপনি সবাইকে নিয়ে চলতে চান। সংসার জীবন মিশ্র।
কন্যায় চন্দ্র — আপনার বুদ্ধি তীক্ষ্ণ, কল্পনাবিলাসী, উচ্চাশা, ভাবপ্রবণতা প্রবল। আপনার স্মৃতিশক্তি সবাইকে তাক লাগাবে। সাহিত্য, অভিনয়, নৃত্য, সঙ্গীতপ্রীতি প্রবল। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান।
তুলায় চন্দ্র — আপনি সংযত, আনন্দপ্রিয়, আত্মকেন্দ্রিক, হাস্যরসিক ও সবার প্রিয় হবেন। নানা প্রকার সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে ভালবাসেন। সবার কাছে স্বীকৃতি চান।
বৃশ্চিকে চন্দ্র — আপনি দৃঢ়চেতা ও আত্মবিশ্বাসী। অন্যের সাহায্য বেশি পাবেন না। রহস্যপূর্ণ ও গোপন জিনিস জানবার আগ্রহ বেশি। কঠোর পরিশ্রম করতে পারেন। পেটের রোগে ভোগান্তি।
ধনুতে চন্দ্র — আপনি খুব দ্রুত কাজ করতে ভালবাসেন। আপনি বিশ্বস্ত ও সন্মানিত। ধার্মিকও বটে। সহজে কারোর সঙ্গে মিশতে চান না। একা একা বসে চিন্তা করতে ভালবাসেন।
মকরে চন্দ্র — আপনি সঞ্চয়ী, বিবেচনাযুক্ত, পবিত্র এবং সংযত প্রকৃতির। সব সময় অন্যের ভাল চান। হিসেব করে চলতে ভালবাসেন। জীবনে অনেক গুরুদায়িত্ব নিতে হতে পারে।
কুম্ভে চন্দ্র — আপনার ব্যক্তিত্ব অদ্ভুত ধরনের , সহজে আপনাকে বোঝা যাবে না। সবার প্রতি সহানুভূতিশীল। এবং সবাইকে খুব তারাতারি নিজের করে নিতে পারেন। সব কষ্ট সহ্য করতে পারেন।
মীনে চন্দ্র — আপনি ধীর, স্থির, কর্তব্যপরায়ণ, অধ্যবসায়ী ও শান্ত। আপনি আপনার ব্যক্তিত্বকে বিসর্জন দেন না। কারোর ক্ষতির কথা চিন্তাও করেন না। নানা বিষয় গভেষনা করতে ভালবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Effect Moon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE