Advertisement
২০ এপ্রিল ২০২৪

হাতের রেখা দেখে ব্যবসা নির্ণয়

বুধ — বুধ শুভ হলে কাগজ, প্রকাশনা, অভিনয়, নাচ, গান শেয়ার কেনা বেচা, ওকালতি, ডাক্তারীতে উন্নতি হয় তারা সাধারণত এই ব্যবসায় হয়। বৃহস্পতি — বৃহস্পতি শুভ হলে পৌরহিত্য, গ্রন্থরচনা, অধ্যাপনা, মুদ্রন, হোটেল, খাবারের দোকান, রত্ন, মনোহারী দ্রব্য ও ওকালতি প্রভৃতির ব্যবসায় উন্নতি করে এবং এসব কাজেই তারা বেশী আকর্ষিত হয়। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০১৮ ০০:৫৩
Share: Save:

হাতের রেখা দেখে ব্যবসা নির্ণয়।
রবি — রবি শুভ হলে কাঠ, পাথর, কয়লা, লোহা, তামা, সোনা, তামার ব্যবসায় এবং ওকালতি, ডাক্তারিতে উন্নতি হয়।
চন্দ্র — চন্দ্র শুভ হলে রাসায়নিক দ্রব্য, তরল পদার্থ, খাদ্য দ্রব্য, আমদানি-রপ্তানি, জাহাজ, পুস্তক রচনা, ছবি আঁকা, গান-বাজনা প্রভৃতিতে উন্নতি হয় এবং তারা এই ব্যবসায়েতেই আকর্ষিত হয়।
মঙ্গল —মঙ্গল শুভ হলে যুদ্ধ বিভাগ, পুলিশ বিভাগ, গৃহনির্মাণের সরঞ্জাম, খাদ্যশস্য, তৈলজাত দ্রব্য, কৃষিজ দ্রব্য, শল্য চিকিৎসায় উন্নতি হয়। তারা এইসব ব্যবসাতেই বেশি আকর্ষিত হয়।
বুধ — বুধ শুভ হলে কাগজ, প্রকাশনা, অভিনয়, নাচ, গান শেয়ার কেনা বেচা, ওকালতি, ডাক্তারীতে উন্নতি হয় তারা সাধারণত এই ব্যবসায় হয়।
বৃহস্পতি — বৃহস্পতি শুভ হলে পৌরহিত্য, গ্রন্থরচনা, অধ্যাপনা, মুদ্রন, হোটেল, খাবারের দোকান, রত্ন, মনোহারী দ্রব্য ও ওকালতি প্রভৃতির ব্যবসায় উন্নতি করে এবং এসব কাজেই তারা বেশী আকর্ষিত হয়।
শুক্র — শুক্র শুভ হলে শিল্প, অভিনয়, গ্রন্থরচনা, আমদানি-রপ্তানি, পুজোপাঠ প্রভৃতিতে উন্নতি হয়। তারা এইসব কাজ করতে ভালবাসে।
শনি —
শনি শুভ হলে ইট, কাঠ, পাথর, কয়লা, যানবাহন, তৈলজাত দ্রব্য, কলকারখানার যন্ত্রপাতি, শস্যদানা, মাছ, সার, জমি, বাড়ি কেনার ব্যবসা ভালো হয়। এসব কাজ তারা কাজ করতে খুব ভালবাসে।
রাহু — রাহুগ্রস্থ জাতকেরা লৌহ, শিল্পজাত দ্রব্য, রসায়ন, কৃষিজাত, শল্য চিকিৎসা পুলিশের কাজে লিপ্ত। তারা তাতেই উন্নতি করে।
কেতু — কেতুর প্রভাবধীন জাতকেরা লোহা কয়লা, কেনাবেচা, দালালী, যেকোনো কালো দ্রব্যের ব্যবসা প্রতি আকৃষ্ট হয় এবং লাভ ও করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrilogy hand line
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE