Advertisement
১৮ এপ্রিল ২০২৪

করতলে হার্ট ট্রাবল এর চিহ্ন

হস্তাঙ্গুলি অপুষ্ট ও হাতের নখ গুলি লম্বা আকারের হয়ে থাকে। করতল শক্ত ও পুরু হয়। আদিম অমার্জিত স্বভাব। অতিরিক্ত মোটা, পুরু ও শক্ত করতল পশুভাবাপন্ন স্বভাব নির্দেশ করে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৮ ০০:০১
Share: Save:

হস্তাঙ্গুলি অপুষ্ট ও হাতের নখ গুলি লম্বা আকারের হয়ে থাকে। করতল শক্ত ও পুরু হয়। আদিম অমার্জিত স্বভাব। অতিরিক্ত মোটা, পুরু ও শক্ত করতল পশুভাবাপন্ন স্বভাব নির্দেশ করে। পুরু ও নরম করতল হলে, তা আবার অনেক সময় জ্ঞানী, বুদ্ধিমান হলেও অলস লোকের নির্দেশ দেয়। এদের যদি হৃদয়রেখা কাটাকাটি থাকে, মঙ্গলের ক্ষেত্রে ক্রশ বা তিল থাকে বা যব থাকে, তাহলে তা হার্টট্রাবল নির্দেশ করে। স্থুল, পুরু এবং খুব কোমল হাত দীর্ঘ সুত্রী লোকের চিহ্ন। পুরু অথচ নরম নয় এমন হাত হলে জাতক আনন্দ প্রিয় হয়। পুরু ও খুব নরম হাত হলে তা অতিশয় কামুক স্বভাব নির্দেশ করে।

অপুষ্ট ও নরম হাত হৃদয়হীন করে। হৃদয়রেখাও দেখতে হবে সেই সঙ্গে। প্রসস্ত ও পাতলা করতলে আত্মসুখী ও খুব স্বার্থপর লোক হয়। সরু ও নরম হাত হলে জাতক হয় দুর্বল স্বভাবের। এদের হার্টট্রাবল থাকতে পারে। নিশ্চিত হওয়ার জন্য হৃদয়রেখা দেখে তারপর বিচার করতে হবে। তাতে কাটাকাটি থাকলে এবং ছোট হলে ফলাফল নিশ্চিত বোঝায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Heart Trouble's sign palm astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE