Advertisement
১৬ এপ্রিল ২০২৪

সংখ্যা অনুসারে চারিত্রিক বর্ণনা

আপনার জন্ম তারিখ সংখ্যা যদি ৫ হয় — তবে আপনি বহুমুখী প্রতিভাসম্পন্ন, বুদ্ধিমান, অসাধ্য বলে কোনও কাজই আপনার কাছে নেই। ব্যবসায় উন্নতি। যে কোনও কাজের জন্য আপনাকে ভরসা করা যায়। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০৫
Share: Save:

আপনার জন্ম তারিখ সংখ্যা অনুযায়ী আপনার চরিত্র কেমন হবেঃ-

আপানার সংখ্যা যদি হয় — তবে আপনি সৎ, উদার, বুদ্ধিমান ধার্মিক। আপনি সকলের ভাল চাইবেন। জীবনে উন্নতি করে যশ খ্যাতি লাভ করবেন। নেতৃত্ব দেবার ক্ষমতা রাখেন। গ্রীষ্মকাল মোটেই পছন্দ নয়। শীতকাল খুবই প্রিয়। আপনি মিথ্যাচারিতা ঘৃণা করেন।
আপনার সংখ্যা যদি হয় — তবে আপনার স্বাস্থ্য সবসময় ভাল যায় না। অত্যাধিক ভাব প্রবণ, সহজেই সবাইকে বিশ্বাস করেন, ফলে যে কেউ ঠকাতে পারে। আপনি সহজেই সকলের ভালবাসা পান। সৎ প্রেমিক কিন্তু তার প্রতিদান পান না।
আপনার সংখ্যা যদি হয় — তবে আপনি সৎ, ধার্মিক, সকলের সঙ্গে মিলেমিশে থাকতে ভালবাসেন। আপনার জীবনে বহুবার ব্যর্থতা আসে তবুও ব্যর্থতা মনের মধ্যে চেপে রাখেন।
আপনার সংখ্যা যদিহয় — আপনি হবেন খুব সাহসী, জেদী, সহজেই মাথা গরম করে ফেলেন। যে কোনও কাজে ঝাঁপিয়ে পড়েন। কুসঙ্গে জড়িয়ে পড়ার সম্ভাবনা থাকে।
আপনার সংখ্যা যদি হয় — তবে আপনি বহুমুখী প্রতিভাসম্পন্ন, বুদ্ধিমান, অসাধ্য বলে কোনও কাজই আপনার কাছে নেই। ব্যবসায় উন্নতি। যে কোনও কাজের জন্য আপনাকে ভরসা করা যায়।
আপনার সংখ্যা যদি হয় — তবে আপনি শিল্পী, সেজেগুজে থাকতে ভালবাসেন। সুখ থাকলেও দুঃখের সম্মুখীন হতে হবে। সারা জীবন আনন্দে কাটাতে চান।
আপনার সংখ্যা যদি হয় — আপনি নম্র, ভদ্র, চাপা প্রকৃতির, বন্ধু ভাগ্য বিশাল। জীবনে একাধিক প্রেম থাকলেও প্রেমে সফলতা পাবেন না।
আপনার সংখ্যা যদি হয় — তবে আপনি ধার্মিক, পরোপকারী, সর্ব বিষয়ে বিশারদ। মানুষ অনেক সময়ে এদের ভুল বোঝে।
আপনার সংখ্যা যদি হয় — আপনি বড় যোদ্ধা হতে পারেন। কিন্তু সাংসারিক জীবন খুব একটা ভাল যাবে না। আপনার সাধারণ মানুষের সঙ্গে মতের মিল হবে না। অসাধ্য সাধন করতে সক্ষম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology birth date Personality Traits
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE