Advertisement
১৯ এপ্রিল ২০২৪

হাতের করতলের রং দেখে স্বভাব ও রোগ বিচার

লালচে করতল যুক্ত জাতক-জাতিকা — যে সব জাতক-জাতিকার করতল লালচে থাকে তারা খুব ভোগবিলাসী ও উচ্চাকাঙ্খা প্রবন হয়। এরা সাধারণত চিত্রশিল্পী, লেখক হয়ে থাকে।হলুদ করতল যুক্ত জাতক-জাতিকা — এরা প্রায়ই সর্দি, কাশি, জ্বর এবং পেটের রোগে ভুগে থাকে। 

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০১৮ ০১:১৫
Share: Save:

গোলাপী করতল যুক্ত জাতক-জাতিকা — যে সব জাতক-জাতিকার হাতের করতলের রং গোলাপী হয় তারা যুক্তিবাদী, ন্যায়পরায়ণ, প্রেমিক ও কল্পনাশক্তি প্রবন হয়ে থাকেন।তারা গান বাজনা ও শিল্প সাহিত্যের প্রতি অনুরাগী হয়।এই শ্রেণীর হাতের জাতকের হার্টের রোগ, রক্তচাপ জনিত রোগ হয়ে থাকে।আর এরা সুন্দরের পূজারী ও ভোগবিলাসী হয়।
নীলাভ করতল যুক্ত জাতক-জাতিকা — যে সব জাতকের হাতের করতল নীলাভ হয় তারা কোনও কাজই সুস্থির মতে করতে পারে না। সব সময় নিরাশ ও বিমর্শ হয়ে থাকে।এই শ্রেণীর জাতক-জাতিকারা প্রায়ই লিভার সংক্রান্ত রোগে ভোগে।
লালচে করতল যুক্ত জাতক-জাতিকা — যে সব জাতক-জাতিকার করতল লালচে থাকে তারা খুব ভোগবিলাসী ও উচ্চাকাঙ্খা প্রবন হয়। এরা সাধারণত চিত্রশিল্পী, লেখক হয়ে থাকে।এদের মন হয় সরল ও কোমল।তবে কঠোর পরিশ্রম করে এরা জীবনে উন্নতি করে থাকে। এরা সামান্য আঘাতেই ভেঙে পড়ে।তবে যে কাজে হাত দেয় তা শেষ না করে থামে না।সর্দি-কাশি, হার্টের রোগের শিকার হয় এরা।
সাদা ফ্যাকাশে করতল যুক্ত জাতক-জাতিকা — যে সব জাতক-জাতকার করতল সাদা ফ্যাকাশে হয় তারা একটু খিটখিটে মেজাজের হয়। এরা হয় অলস কোনও কাজে এগোবার মানসিকতা তাদের থাকে না। শরীর থাকে দুর্বল। তাই সব সময় নানা রোগে ভুগে থাকে।
হলুদ করতল যুক্ত জাতক-জাতিকা — হলুদ করতল যুক্তরা নানা বিদ্যার প্রতি আকর্ষিত হয়। তারা খুব চাপা স্বভাবের হয়। এরা হয় শান্ত, স্থির, চিন্তাশীল, এদের মন খুব কোমল হয়। এরা প্রায়ই সর্দি, কাশি, জ্বর এবং পেটের রোগে ভুগে থাকে।
কালো করতল যুক্ত জাতক-জাতক — যে সব জাতক-জাতিকার হাতের করতল কালো হয় তারা হয় জেদি, রাগী এবং একটু প্যাঁচালো মনোভাবা পন্ন। এরা সাধারণত পেটের রোগে, চর্মরোগে, চোখের রোগে এবং কোমরের ব্যাথায় ভুগে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology palm behavior
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE