Advertisement
২৪ এপ্রিল ২০২৪

ভুল রত্ন ধারণে অনেক ক্ষতি

কথিত আছে যে রত্ন আমাদের ভাগ্য ফিরিয়ে দিতে পারে ঠিকই কিন্তু কখনও কখনও রত্ন ধারণে সাংঘাতিক ক্ষতি হতে পারে যদি সেটা আপনার জন্য উপযুক্ত রত্ন না হয়ে থাকে।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৮ ০০:০১
Share: Save:

কথিত আছে যে রত্ন আমাদের ভাগ্য ফিরিয়ে দিতে পারে ঠিকই কিন্তু কখনও কখনও রত্ন ধারণে সাংঘাতিক ক্ষতি হতে পারে যদি সেটা আপনার জন্য উপযুক্ত রত্ন না হয়ে থাকে। এক কথায় ভুল রত্ন ধারণে মারাত্নক ক্ষতি হতে পারে। এমনকী প্রাণহানিও হতে পারে। ঠিক যেমন ভুল ওষুধ খেলে বা ভুল চিকিৎসায় আমাদের চরম ক্ষতি হয়ে যায়।

আপনি কি পীত পোখরাজ অথবা হলুদ টোপাজ ধারণ করেছেন? যদি সঠিক হয় তবে আপনার জীবনের গতি অবশ্যই বদলে যাবে। আপনি জীবনে অবশ্যই কৃতকার্য হবেন। আপনার জীবনের চিন্তাধারাও বদলাতে বাধ্য। কিন্তু রত্নটি যদি আপনার জন্মকোষ্ঠী অনুযায়ী আপনার জন্য শুভ না হয় তাহলে অনেক ক্ষতি হতে পারে।

পীত পোখরাজ অথবা হলুদ টোপাজঃ—

রত্ন দুটো বৃহস্পতির রত্ন। কিন্তু কারও কোষ্ঠীতে বৃহস্পতি অশুভ হলে তাকে যদি এই রত্ন পরানো হয় তাহলে সে একজন বদমেজাজী মানুষে পরিবর্তিত হবে। তার কিছু বাজে নেশা থাকবে। প্রচুর খাবে। হঠাৎ করে মোটা হয়ে যাবে। লোকের বিশ্বাস হারাবে। এমনকী ধীরে ধীরে স্বভাব-চরিত্র বদলে যাবে এবং অর্থাভাব বোধ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

wrong gems effects of wrong gems Astrology
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE