স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর একমাত্র মেয়ে তাঁর কাছেই থাকত। কিন্তু, সেই বাবার বিরুদ্ধেই মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল। গত ছ’মাসে ৬০০ বারেরও বেশি নিজের নাবালিকা মেয়েকে ধর্ষণ করছেন মালয়েশিয়ার এক ব্যক্তি।

আরও পড়ুন, গাড়ি নিয়ে জঙ্গি-হামলা প্যারিসে, আহত ৬ সেনা

গত বছরেই স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয় ওই ব্যক্তির। তার পর থেকে বাবার কাছেই থাকত তাঁদের বছর পনেরোর একমাত্র মেয়েটি। কিন্তু পুলিশের কাছে ওই নাবালিকার মা অভিযোগ করেছেন, গত জানুয়ারি মাস থেকে মেয়েকে তাঁর প্রাক্তন স্বামী কয়েকশো বার ধর্ষণ করেছেন। তাঁর দাবি, গত ৬ মাসে প্রায় ৬২৬ বার তাঁর মেয়েকে ধর্ষণ করা হয়েছে। মেয়ের কাছে জানতে পেরে, থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে শিশুর উপর যৌন নিগ্রহ ও ধর্ষণের ধারায় মামলা রুজু করে। গত জুন মাসেই শিশুদের উপর যৌন নিগ্রহের মামলা বিচারের জন্য বিশেষ আদালত তৈরি হয়েছে কুয়ালা লামপুরে। এ দিন সেই বিশেষ আদালতেই মামলার শুনানি হয়।

আরও পড়ুন, খবরের আড়ালে ‘নিষিদ্ধ’ ছবি

সরকারি আইনজীবী জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে দায়ের হওয়া ধারাগুলি পড়তে টানা দু’দিন সময় লেগেছে। বৃহস্পতিবার আদালতে শুনানি চলার সময় একটি ছাই রঙের শার্ট ও নীল প্যান্ট পরেছিলেন অভিযুক্ত। এক বারই নিজেকে নির্দোষ বলে দাবি করেন তিনি। এ দিন অভিযুক্তের জামিন খারিজ করে দেয় আদালত। খুব শীঘ্রই অভিযুক্তের বিরুদ্ধে সাজা শোনানো হবে বলে জানিয়েছেন সরকারি আইনজীবী।