১০ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ২৪ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৪০.৮°C     সর্বনিম্ন : ২৮.৩ °C

যতটুকু চিনি, সচিনের ইনিংস এখনও শেষ হয়নি

LEAD

সচিন তেন্ডুলকরের সঙ্গে আমার বন্ধুত্ব বহুদিনের। ও আমার বেস্ট ফ্রেন্ডের স্বামী। সেই সুবাদে আমার জামাইবাবু। আর আমি ওর শ্যালিকা। নিশ্চয়ই আন্দাজ করতে পারছেন আমাদের সম্পর্কটা ঠিক কেমন! সচিনের সঙ্গে অঞ্জলির পরিচয় আর পরিণয় পর্বের শুরুর বছরগুলোয় অবশ্য ওর সঙ্গে আমি আজকের মতো এতটা স্বচ্ছন্দ ছিলাম না। উল্টে সেই দিনগুলোয় সচিনকে নিয়ে একটা অদ্ভুুত দ্বৈত অনুভূতি কাজ করত। আমি ছোটবেলা থেকেই ক্রিকেট-পাগল এবং সচিন তেন্ডুলকরের ক্রিকেট প্রতিভার প্রেমে একেবারে হাবুডুবু ছিলাম। অন্য দিকে, সেই সচিনই আবার ব্যক্তিগত জীবনে আমার বেস্ট ফ্রেন্ডের বর! বুঝুন ব্যাপারখানা!

২৪ এপ্রিল, ২০১৪

বোলাররাই আমাদের জেতার অভ্যাস
ফিরিয়ে আনতে পারে

জাক কালিস

শেষ দুটো ম্যাচে আমরা অনেকটা একই ধরনের ক্রিকেট খেলেছি। একটায় জিতেছি, একটায় হেরেছি। টি-টোয়েন্টি ক্রিকেটে এ রকমটা হয়েই থাকে। এটা ঠিক যে, দিল্লির বিরুদ্ধে কয়েকটা জিনিস আমরা আরও ভাল ভাবে করতে পারতাম। কিন্তু দুমিনি একটা অসাধারণ ইনিংস খেলে দিল। মাঝে মাঝে আপনার বিপক্ষকেও তো কৃতিত্ব দিতে হয়!

২৪ এপ্রিল, ২০১৪

আইপিএলেও ‘স্যর জাডেজা’
জেতাচ্ছেন টিম ধোনিকে

নিজস্ব প্রতিবেদন

২৪ এপ্রিল, ২০১৪

ফার্গুসনকে ধন্যবাদ দিয়ে গেলেন মোয়েস

নিজস্ব প্রতিবেদন

২৪ এপ্রিল, ২০১৪

ইস্টবেঙ্গল নিয়ে এখনও
দোটানায় আর্মান্দো

নিজস্ব সংবাদদাতা

২৪ এপ্রিল, ২০১৪

জীবনকৃতি সম্মান পাচ্ছেন চুনী-পিকে

কলকাতা ক্রীড়া সাংবাদিক ক্লাব এ বার জীবনকৃতি সম্মান দিচ্ছে দুই পদ্মশ্রী—চুনী গোস্বামী এবং প্রদীপ বন্দ্যোপাধ্যায়কে। শুক্রবার সন্ধ্যায় রোটারি সদনে জীবদ্দশায় কিংবদন্তি দুই ফুটবলারের হাতে এক অনুষ্ঠানে তুলে দেওয়া হবে সম্মান। চুনী-পিকে ছাড়াও আরও একজন পদ্মশ্রী পুরস্কার নিতে আসছেন পুণে থেকে।

পড়ুন