৩ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ১৭ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৭.১ °C     সর্বনিম্ন : ২৬.১ °C

বিশ্বকাপ খেলার খিদেটাই গম্ভীরদের অস্ত্র

lead

মাসকয়েক আগে বেঙ্গালুরুতে যে আইপিএল নিলামটা হল, তার পর অনেকেই কলকাতা নাইট রাইডার্স টিম ম্যানেজমেন্টের কিছু সিদ্ধান্তের সমালোচনা করেছিলেন। বলেছিলেন, নিলাম থেকে ভাল ক্রিকেটার তুলতে পারেনি কেকেআর। আবার অনেক টাকা খরচ করে এমন কিছু প্লেয়ারকে আনা হয়েছে, যাদের কার্যকরিতা নিয়ে প্রশ্ন থেকে যায়। ‘বুড়ো’ জাক কালিসকে ধরে রাখা নিয়ে কেউ কেউ প্রশ্ন তুলেছিলেন। কারও কারও মত ছিল, ভারতীয় পিচে মর্নি মর্কেলের মতো পেসার সে ভাবে প্রভাব ফেলতে পারবে না। আইপিএল সেভেনের প্রথম ম্যাচ দেখিয়ে দিল, সমালোচনার সবটা হয়তো নাইটদের প্রাপ্য ছিল না। দেখিয়ে দিল, সিদ্ধান্তগুলোর পিছনে স্রেফ টাকার হিসেব নয়, যথেষ্ট ক্রিকেটীয় জ্ঞানও ছিল।

দীপ দাশগুপ্ত
১৭ এপ্রিল, ২০১৪

আজ দিন্দা-শামি লড়াই
দেখতে মুখিয়ে বাংলা

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

বড় অঘটন ছাড়া
ইস্টবেঙ্গলের খেতাব জয় অসম্ভব

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

মোহনবাগান কোচ হওয়ার পথে সুভাষ

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

সুপারমডেল বান্ধবীতে মজেছেন নেইমার

নিজস্ব সংবাদদাতা

১৭ এপ্রিল, ২০১৪

ইস্টবেঙ্গলের সঙ্গে কথা র‌্যান্টির

এত দিন ময়দানে গুঞ্জন ছিল, র্যান্টি মার্টিন্স মোহনবাগানে প্রায় পাকা হয়ে গেছেন। সোমবার রাতের পর অবশ্য পুরো পরিস্থিতি পাল্টে গেছে। জানা গিয়েছে, ইস্টবেঙ্গলের দিকেই এই মহূর্তে সামান্য ঝুঁকে রয়েছেন নাইজিরিয়ান স্ট্রাইকার। দেড় কোটি টাকা নাকি চেয়েছেন তিনি। সোমবার রাতে ইস্টবেঙ্গল ফুটবল সচিব সন্তোষ ভট্টাচার্যের সঙ্গে এক প্রস্ত কথাও হয়েছে র্যান্টির। সন্তোষবাবু অবশ্য বললেন, “র্যান্টি মেসেজ করেছিল। আমি ফোন করে কথা বলেছি। নানা বিষয় কথা হয়েছে। কিছুই চূড়ান্ত হয়নি।

পড়ুন