১০ ভাদ্র ১৪২১ বুধবার ২৭ অগস্ট ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৪.৭ °C     সর্বনিম্ন : ২৬.৭ °C

ডার্বি খেলাবেন কলকাতার রেফারিই

নিজস্ব সংবাদদাতা

ভিনরাজ্যের কেউ নন, রবিবার এ মরসুমের প্রথম ডার্বি খেলাবেন কলকাতার রেফারিই। মিনি ডার্বিতে মোহনবাগান হেরে যাওয়ার আটচল্লিশ ঘণ্টার মধ্যে ইস্টবেঙ্গল ড্র করার পর কলকাতা-ডার্বি নিয়ে উত্তেজনার পারদ চড়েছে। তা সত্ত্বেও রবিবারের হাইভোল্টেজ ম্যাচ পরিচালনার ব্যাপারে ভিনরাজ্য নয়, কলকাতার ফিফা প্যানেলের রেফারিদের উপরই আস্থা রাখতে চাইছে আইএফএ।

২৭ অগস্ট, ২০১৪

দুই সিনিয়রের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন

নিজস্ব সংবাদদাতা

শুভময় দাস এবং অনুষ্টুপ মজুমদার দুই অভিজ্ঞ বাংলা ক্রিকেটারের রঞ্জি কেরিয়ার কি শেষ হওয়ার মুখে? মঙ্গলবার রঞ্জির প্রাথমিক দল নির্বাচনী বৈঠকের পর প্রশ্নটা উঠে পড়ল বাংলার ক্রিকেটমহলে। যখন বত্রিশ জনের প্রাথমিক দল থেকে বাইরে রাখা হল দুই ক্রিকেটারকে। যার মানে, বাংলার সেরা বত্রিশ ক্রিকেটারের মধ্যে শুভময় বা অনুষ্টুপ নেই। দু’জনেরই গত রঞ্জি মরসুমে পারফরম্যান্স ভাল নয়।

২৭ অগস্ট, ২০১৪

নতুন নায়কও পেলেন পেলিগ্রিনি

নিজস্ব প্রতিবেদন

২৭ অগস্ট, ২০১৪

মেসির জোড়ার জবাব রোনাল্ডোর মিসাইল

নিজস্ব প্রতিবেদন

২৭ অগস্ট, ২০১৪

‘মধ্যরাতের আনন্দ’ দিলেন জোকার

সংবাদ সংস্থা

২৭ অগস্ট, ২০১৪

এ বার বোর্ড বনাম ধোনি

নিজস্ব সংবাদদাতা

২৬ অগস্ট, ২০১৪

‘কালো বেড়াল’ টপকে মেসির জোড়া গোল

নিজস্ব প্রতিবেদন

২৬ অগস্ট, ২০১৪

ফেডেরারকে ‘বেটারার’ করছে ফিটনেস আর এডবার্গ

নিজস্ব প্রতিবেদন

২৬ অগস্ট, ২০১৪

সুভাষের ধমকানি আর্মান্দোকে প্রশংসা

নিজস্ব সংবাদদাতা

২৬ অগস্ট, ২০১৪

বহিষ্কৃত হয়েও বেঞ্চে দুই কোচ

নিজস্ব সংবাদদাতা

রেফারি হেনস্থার পর মার্চিং অর্ডার পেয়ে যখন আট ম্যাচ নির্বাসিত আটলেটিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমিওনে, যাঁর ক্লাবের সঙ্গে আবার জোট বেঁধেছে আইএসএলে কলকাতার টিম, তখন কলকাতা প্রিমিয়ার লিগে রেফারির নির্দেশে মাঠ থেকে বহিষ্কৃত হয়েও নিয়মমাফিক পরের ম্যাচে সাসপেন্ড না থেকে দিব্যি রিজার্ভ বেঞ্চে বসে দল পরিচালনা করে চলেছেন দুই কোচ।

২৬ অগস্ট, ২০১৪

কোহলি, রায়নাকে চালিয়ে খেলার সুযোগ দিতে শুরুতে ধীরে চলো

সৌরভ গঙ্গোপাধ্যায়

এক দিনের সিরিজ শুরুর আগে হাতে পুরো একটা সপ্তাহ পেয়েছে ভারত। এর মধ্যে মিডলসেক্সের সঙ্গে একটা গা-ঘামানোর ম্যাচও খেলেছে। সব মিলিয়ে টেস্ট সিরিজের বিপর্যয় ঝেড়ে ফেলে ঠান্ডা মাথায় নিজেদের সংগঠিত করে তোলার জন্য যথেষ্ট সময় পেয়েছে ধোনিরা। এ বার ওদের নতুন করে শুরু করতে হবে। এমন একটা ফর্ম্যাটে যাতে বিদেশের মাঠে ওরা টেস্ট ক্রিকেটের তুলনায় অনেক বেশি সফল। তাই এক দিনের সিরিজের পাঁচটা ম্যাচে কী হয়, দেখার জন্য আমরা প্রত্যেকে মুখিয়ে আছি।

২৫ অগস্ট, ২০১৪

বাইশ গজে মুখোমুখি বোল্ট-যুবি

ক্রিকেটের পিচে যুবরাজ সিংহকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে চলেছেন ট্র্যাকের সম্রাট উসেইন বোল্ট। একটি বাণিজ্যিক সংস্থার উদ্যোগে ২ সেপ্টেম্বর চিন্নাস্বামী মাঠে অভিনব এই ম্যাচ হতে চলেছে। ২৮ বছরের জামাইকান স্প্রিন্টার ফুটবল ভক্ত হওয়ার পাশাপাশি ক্রিকেটও খুব ভালবাসেন। আইপিএলে পেসার হিসেবে খেলতেও চেয়েছিলেন। তাঁর গতির চ্যালেঞ্জ যুবরাজ সামলাতে পারেন কি না, সেটাই দেখার।

পড়ুন