৮ অগ্রহায়ণ ১৪২১ সোমবার ২৪ নভেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩০.৫°C     সর্বনিম্ন : ১৬.০°C

অন্যদের অবসরের বয়সে নতুন ট্রফি জিততে পারে রজারই

জয়দীপ মুখোপাধ্যায়

২৪ নভেম্বর, ২০১৪

স্নায়ুর চাপ আর বয়স হারাল ভিশিকে

দিব্যেন্দু বড়ুয়া

২৪ নভেম্বর, ২০১৪

‘জনসন-আগুন সামলানোর অস্ত্র আছে’

নিজস্ব প্রতিবেদন

২৪ নভেম্বর, ২০১৪

শেষ যুদ্ধ জিতে খেতাব হ্যামিল্টনের

নিজস্ব প্রতিবেদন

২৪ নভেম্বর, ২০১৪

কদর্য ব্যাটিংয়ে প্রশ্নে জুনিয়র তত্ত্ব

নিজস্ব সংবাদদাতা

পারলে কেঁদে ফেলেন সৌরাশিস লাহিড়ী। ফোনের ওপার থেকে কোনওমতে বলছেন, “মনে হচ্ছিল ক্রিজের উল্টো দিকে আমার হাত-পা বেঁধে কেউ ফেলে রেখেছে। একটা সিঙ্গলস কেউ দিল না।” অশোক মলহোত্র জুনিয়রদের নিয়ে বিরক্ত, ক্রুদ্ধ। “প্রমাণ হয়ে গেল, জুনিয়রররা কিছু করে না। জেতায় সিনিয়ররাই।” সুদীপ চট্টোপাধ্যায় কেমন যেন নিষ্প্রভ। ৬৭ রানের দুর্দান্ত ইনিংস খেলেও লাভ হল না। সন্ধেয় ফোনে ধরা হলে বিড়বিড় করতে শোনা গেল, “বিনির স্লোয়ারটা বুঝতেই পারলাম না। উচিত ছিল জিতিয়ে ফেরা।”

২৪ নভেম্বর, ২০১৪

মন্দির প্রাঙ্গনেও এ বার শ্রীনি-যুদ্ধে আদিত্য

রাজর্ষি গঙ্গোপাধ্যায়

২৩ নভেম্বর, ২০১৪

প্রস্তুতি নিয়ে চিন্তায় সৌরভ, পাল্টা লড়াইয়ের আশায় দ্রাবিড়

সংবাদ সংস্থা

দুই প্রাক্তন অধিনায়ক। দুই মত। এক জনের মনে হচ্ছে আসন্ন অস্ট্রেলিয়া সফরে বিরাট কোহলিরা তিন বছর আগে ইংল্যান্ড সফরের মতো ব্যর্থ হবেন না। আর এক জন আবার সিরিজের প্রথম বল পড়ার আগেই ভারতের প্রস্তুতি নিয়ে অসন্তুষ্ট। তাঁরা--রাহুল দ্রাবিড় ও সৌরভ গঙ্গোপাধ্যায়। অজিদের বিরুদ্ধে ভারতের প্রথম টেস্ট শুরু হবে ৪ ডিসেম্বর। তার আগে ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত ২৪-২৫ নভেম্বর ও ২৮-২৯ নভেম্বর। সৌরভের অসন্তুষ্টি ঠিক এখানেই।

২৩ নভেম্বর, ২০১৪

জেলে যাওয়ার ভয়েই এখন স্পেন ছাড়তে চান মেসি

নিজস্ব প্রতিবেদন

২৩ নভেম্বর, ২০১৪

শেষ চারের যুদ্ধে আজ বাংলা বনাম কলকাতা

নিজস্ব সংবাদদাতা

২৩ নভেম্বর, ২০১৪

সৃঞ্জয়কে প্যানেলে রেখেই নির্বাচনে নামছে বাগানের শাসকগোষ্ঠী

নিজস্ব সংবাদদাতা

পদ থেকে সরানোর তো কোনও প্রশ্নই নেই। টুম্পাই-কাণ্ডের পর কর্মসমিতির কোনও সভাও ডাকা হচ্ছে না। বরং সারদা কাণ্ডের জেরে গ্রেফতার হওয়া সহ-সচিব সৃঞ্জয় বসুকে প্যানেলে রেখেই নির্বাচন যুদ্ধে নামছে আতঙ্কিত মোহনবাগান শাসকগোষ্ঠী। বাগান সচিব অঞ্জন মিত্র শনিবার ক্লাব তাঁবুতে বসে ঘোষণা করে দিলেন দিলেন, “সৃঞ্জয়ের নাম সহসচিব হিসাবে প্যানেলে না থাকার কোনও কারণ দেখছি না। ওর গ্রেফতারের সঙ্গে ক্লাব নির্বাচনের কোনও সম্পর্ক নেই।”

২৩ নভেম্বর, ২০১৪

নর্ডির গোল, তবু জেতেনি বাগান

নিজস্ব সংবাদদাতা

বাগানের এখন আরও দুঃসময়! মাঠে এবং মাঠের বাইরেও। সারদা কাণ্ডের জেরে শুক্রবার মোহনবাগান সহসচিব সৃঞ্জয় বসু গ্রেফতার হয়েছিলেন। মাঠের বাইরের সেই ধাক্কা কাটতে না কাটতেই ফের ধাক্কা। এ বার মাঠের ভিতরে। শনিবার ভুটানে কিংস কাপের প্রথম ম্যাচে ড্রুক ইউনাইটেডের কাছে শেষ মুহূর্তের গোল হজম করায় জেতা হল না সুভাষ ভৌমিকের টিমের। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল বাগানকে।

২৩ নভেম্বর, ২০১৪

ডনের দেশে সতর্কতার সঙ্গে আগ্রাসন চান কোহলি

নিজস্ব প্রতিবেদন

২২ নভেম্বর, ২০১৪

আনন্দ হয়তো শেষ গেমে টেনে নিয়ে যাবে

দিব্যেন্দু বড়ুয়া

২২ নভেম্বর, ২০১৪

মুম্বইকে হারালেন মাতেরাজ্জিরা

সেমিফাইনালের রাস্তা পরিষ্কার করে ফেলল চেন্নাইয়ান এফসি। রবিবার মুম্বই সিটিকে ৩-০ হারিয়ে অভিষেক বচ্চনের দল (১৯) লিগ টেবিলে শীর্ষস্থান ধরে রাখলই, আটলেটিকো দে কলকাতার (১৬) থেকেও এগিয়ে গেল। বিরতির আগে পর্যন্ত কোনও দলই গোলের সুযোগ তৈরি করতে না পারলেও, শেষ লগ্নে জ্বলে ওঠে চেন্নাইয়ান। গোল করলেন পেলিসারি, ধনচন্দ্র এবং ক্রিশ্চিয়ান।

পড়ুন