১৪ শ্রাবণ ১৪২১ বুধবার ৩০ জুলাই ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৩.৫°C     সর্বনিম্ন : ২৭.১°C

ব্যাকফুট আর নামের চাপই ভোগাচ্ছে

দীপ দাশগুপ্ত

৩০ জুলাই, ২০১৪

ফলো অন বাঁচাতে ভারত তাকিয়ে ধোনির দিকে

সংবাদ সংস্থা

৩০ জুলাই, ২০১৪

চার বোলারের স্ট্র্যাটেজি বুমেরাং হয়ে যেতে পারে

রবি শাস্ত্রী

এই টেস্টে খাতায় কলমে ভারতের বোলার চার জন হলেও উইকেট তোলার উপযোগীর সংখ্যাটা আসলে তিন। রবীন্দ্র জাডেজাকে টেস্টের প্রথম দিন বেশির ভাগ সময়ই রান আটকানোর কাজে দেখা গিয়েছে। কেউ কেউ বলতে পারেন ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মার জায়গায় অশ্বিন থাকলে ভাল হত। আসলে ভারত ১-০ এগিয়ে থাকার পাশাপাশি দুই ব্যাটসম্যানের ফর্ম নিয়ে চিন্তায় আছে। শিখর ধবন এবং বিরাট কোহলি। ফলে ব্যাটিংটা মজবুত করার একটা চিন্তা এসেই যায়। তবে আমার এখনও বিশ্বাস এটা রক্ষণাত্মক চাল। যেটা পরে বুমেরাং হয়ে যেতে পারে ভারতের পক্ষে।

২৯ জুলাই, ২০১৪

ভারতকে চার নম্বরে তুললেন ‘পিস্তল কিং’

সংবাদ সংস্থা

২৯ জুলাই, ২০১৪

রাজ্য অ্যাথলেটিক্সে এ বার ডোপ টেস্ট

নিজস্ব সংবাদদাতা

গ্লাসগোয় কমনওয়েলথ গেমস থেকে ফেরার পর বাংলার তারকা অ্যাথলিট আশা রায়ের রাজ্য মিটে নামার সম্ভাবনা কম। নিজের প্রধান ইভেন্ট হেপ্টাথলনে না নামলেও হার্ডলসে নামতে পারেন সুস্মিতা সিংহ রায়। তবে রাজ্যের বাকি প্রায় সব নামী অ্যাথলিট নামবেন রাজ্য মিটে। ৩১ জুলাই থেকে ৩ অগস্ট যুবভারতীতে হবে এ বারের রাজ্য অ্যাথলেটিক্স মিট।

২৯ জুলাই, ২০১৪

সাব্বিরকে জীবনকৃতি সম্মান

নিজস্ব সংবাদদাতা

২৯ জুলাই, ২০১৪

রক্তে ফুটবল, প্রমাণ দেব আমিই সেরা

নিজস্ব প্রতিবেদন

২৯ জুলাই, ২০১৪

কর ফাঁকি মামলায় এখনও রেহাই মিলল না মেসির

নিজস্ব প্রতিবেদন

২৯ জুলাই, ২০১৪

মোহনবাগান দিবসে আজ আধা-উৎসব

নিজস্ব সংবাদদাতা

২৯ জুলাই, ২০১৪

শ্রেয়সীদের সাফল্যে ইতালির হাত

সংবাদ সংস্থা

২৮ জুলাই, ২০১৪

হকিতে হার ভারতের

বদলা নেওয়া হল না ভারতের। কমনওয়েলথ গেমসে অস্ট্রেলিয়ার কাছে মঙ্গলবার ২-৪ গোলে হারলেন সর্দার সিংহরা। ভারতের মেয়েরা সোমবারই ১৪-০ উড়িয়ে দিয়েছিল ত্রিনিদাদ ও টোবাগোকে। অতটা ভাল না হলেও বিশ্ব র্যাঙ্কিংয়ে ন’নম্বর রমনদীপ সিংহরা ওয়েলসকে (র্যাঙ্কিং ৩১) ৩-১ আর স্কটল্যান্ডকে (২৫) ৬-২ হারিয়ে শুরুটা দুর্দান্ত করেছিল। কিন্তু বিশ্ব চ্যাম্পিয়নদের বিরুদ্ধে গতবার কমনওয়েলথে ফাইনালে ০-৮ হার আর শেষ সাক্ষাতে বিশ্বকাপে ০-৪ হারার শোধ তুলতে পারলেন কোথায় সর্দাররা!

পড়ুন