Advertisement
১৯ এপ্রিল ২০২৪

অলিম্পিক ছাড়পত্র দীপিকাদের

১-৩ পিছিয়ে গিয়েও তিরন্দাজি বিশ্ব চ্যাম্পিয়নশিপে দুরন্ত ভাবে রিও অলিম্পিকের ছাড়পত্র পেয়ে গেলেন দীপিকা কুমারিরা। পুরুষ রিকার্ভ টিম আবার ৪-২ এগিয়েও ব্যর্থ। ইতালির কাছে হারায় অলিম্পিকে জায়গা হল না রাহুল বন্দ্যোপাধ্যায়দের দলের। সপ্তম বাছাই জার্মানির বিরুদ্ধে এ দিন লড়াই ছিল দীপিকা, লক্ষ্মী রানি মাঝি ও রিমিল বিরিউলির রিকার্ভ টিমের।

সংবাদ সংস্থা
কোপেনহেগেন শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৫ ০৩:০০
Share: Save:

১-৩ পিছিয়ে গিয়েও তিরন্দাজি বিশ্ব চ্যাম্পিয়নশিপে দুরন্ত ভাবে রিও অলিম্পিকের ছাড়পত্র পেয়ে গেলেন দীপিকা কুমারিরা। পুরুষ রিকার্ভ টিম আবার ৪-২ এগিয়েও ব্যর্থ। ইতালির কাছে হারায় অলিম্পিকে জায়গা হল না রাহুল বন্দ্যোপাধ্যায়দের দলের।

সপ্তম বাছাই জার্মানির বিরুদ্ধে এ দিন লড়াই ছিল দীপিকা, লক্ষ্মী রানি মাঝি ও রিমিল বিরিউলির রিকার্ভ টিমের। প্রি-কোর্য়াটারে প্রবল চাপের মধ্যে মাথা ঠান্ডা রেখে ৫-৩ জিতে অলিম্পিকে যাওয়া নিশ্চিত করে ফেলেন ভারতীয় মেয়েরা। রাহুল বন্দ্যোপাধ্যায়, মঙ্গল সিংহ চাম্পিয়া ও জয়ন্ত তালুকদারের অভিজ্ঞ পুরুষ দল আবার দ্বিতীয় বাছাই ইতালির বিরুদ্ধে প্রথমেই এগিয়ে গিয়েছিলেন ৪-২। কিন্তু শেষ পর্যন্ত টাইব্রেকারে ২৬-২৯ হারেন রাহুলরা। তবে রাহুলদের সামনে এখনও ব্যক্তিগত বিভাগে যোগ্যতা অর্জনের সুযোগ আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE