Advertisement
১৮ এপ্রিল ২০২৪

চাপের মুখে ব্যাটিং পছন্দ নয় যুবরাজের

চাপের মুখে ব্যাট করা না পসন্দ যুবরাজ সিংহের। জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের ‘পঞ্জাব দা পুত্তর’-এর মা শবনম সিংহ। শবনম আরও জানিয়েছেন, যুবি সেই দলেই সব সময় খেলতে চায় যারা রিল্যাক্সড মুডে ক্রিকেটকে উপভোগ করতে জানে। এ বারের আইপিএলে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন যুবি। এ দিন প্রচারমাধ্যমকে শবনম সে প্রসঙ্গেই বলেন, “রয়্যাল চালেঞ্জার বেঙ্গালুরুর জার্সি গায়ে দিয়ে যুবি নিজেও খুব খুশি।

সংবাদ সংস্থা
শারজা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০১৪ ০৩:০৫
Share: Save:

চাপের মুখে ব্যাট করা না পসন্দ যুবরাজ সিংহের। জানিয়েছেন ভারতীয় ক্রিকেটের ‘পঞ্জাব দা পুত্তর’-এর মা শবনম সিংহ। শবনম আরও জানিয়েছেন, যুবি সেই দলেই সব সময় খেলতে চায় যারা রিল্যাক্সড মুডে ক্রিকেটকে উপভোগ করতে জানে।

এ বারের আইপিএলে বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলছেন যুবি। এ দিন প্রচারমাধ্যমকে শবনম সে প্রসঙ্গেই বলেন, “রয়্যাল চালেঞ্জার বেঙ্গালুরুর জার্সি গায়ে দিয়ে যুবি নিজেও খুব খুশি। কারণ এখানে ক্রিকেটকে ও ভাল মতো উপভোগ করতে পারছে। চাপের মুখে ব্যাট করাটা ওর পছন্দের মধ্যে পড়ে না কোনও কালেই।”

বাংলাদেশে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে যুবির ব্যর্থতা এখনও ভোলেননি ক্রিকেটপ্রেমীরা। সে প্রসঙ্গেও শবনম বলেছেন, “কেরিয়ারের খারাপ সময়ে যুবিকে বিরক্ত না করে একা ছেড়ে দিতে হয়। তা হলেই ও নিজে ঠিক ফিরে আসার রাস্তা বের করে ফেলে। আমি নিজেও ওকে পইপই করে বুঝিয়েছি, ব্যর্থতা খেলারই একটা অঙ্গ। তবে এটা সব মা করে থাকেন। বড় কিছু নয়।”

জানতে চাওয়া হয়েছিল, যুবিকে নিয়ে সারা জীবনে ঠিক কী কারণে তিনি সবচেয়ে বেশি বার বেকায়দায় পড়েছেন? জবাবে যুবরাজের মায়ের সাফ কথা, “স্কুল জীবনেই সবচেয়ে ব্যস্ত থাকতে হত। কারণ পড়াশোনায় ও ভাল ফল করত না। শিক্ষকরা বার বার ডেকে পাঠাতেন। কোনও স্কুলেই থিতু হতে পারেনি। পড়াশোনা বেশি দূর না এগোলেও যুবি ক্রিকেট থেকেই জীবনে এগিয়ে চলার রসদ সংগ্রহ করে নিয়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

yuvraj singh IPL 2014
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE