Advertisement
১৮ এপ্রিল ২০২৪

তুর্কমেনিস্তানে বিমান বিভ্রাটে বিপাকে সুনীলরা

দুর্ভোগ যেন কিছুতেই পিছন ছাড়ছে না স্টিভন কনস্ট্যানটাইনের। টানা চারটে প্রাক-বিশ্বকাপ ম্যাচে হার তো আছেই। তুর্কমেনিস্তানের কাছে হারের পর দিন আবার বিমান বিভ্রাটে পড়তে হল স্টিভনের ভারতীয় দলকে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অক্টোবর ২০১৫ ০৩:১০
Share: Save:

দুর্ভোগ যেন কিছুতেই পিছন ছাড়ছে না স্টিভন কনস্ট্যানটাইনের। টানা চারটে প্রাক-বিশ্বকাপ ম্যাচে হার তো আছেই। তুর্কমেনিস্তানের কাছে হারের পর দিন আবার বিমান বিভ্রাটে পড়তে হল স্টিভনের ভারতীয় দলকে।

সুনীল ছেত্রীদের পরের ম্যাচ ১৩ অক্টোবর ওমানের বিরুদ্ধে মাসকটে। তুর্কমেনিস্তানের সময় অনুযায়ী বিকেল সাড়ে পাঁচটায় আশগাবাত থেকে দুবাই যাওয়ার উড়ান ছিল ভারতীয় দলের। সেখান থেকে মাসকটের বিমান ধরার কথা ছিল।

দুবাইয়ের বিমান ধরতে দুপুর একটায় হোটেল থেকে বেরিয়েছিলেন অর্ণব মণ্ডল-জেজেরা। কিন্তু খারাপ আবহাওয়ার জন্য আশগাবাত থেকে সমস্ত বিমান বাতিল করা হয়। ভোর তিনটের আগে কোনও বিমান ছাড়বে না বলে জানিয়ে দেন বিমানবন্দর কর্তৃপক্ষ। তবে মাসকটের বিমান কখন কী ভাবে পাওয়া যাবে সেটা এখনও ভারতীয় টিমের কাছে পরিষ্কার নয়। এমন কী পুরো টিম একই বিমানের টিকিট পাবে না বলেই জানানো হয়েছে বিমান বন্দর কর্তৃপক্ষের তরফ থেকে। টিমের মিডিয়া ম্যানেজার নীলাঞ্জন দত্ত আশগাবাত থেকে জানান, ‘‘মাসকটে আমরা কবে পৌঁছতে পারব, সেটাই জানি না।’’

স্বভাবতই বড় সমস্যার মুখে সুনীলরা। গোটা পরিস্থিতিতে হতাশ তাঁদের ব্রিটিশ কোচ। কনস্ট্যানটাইন বলেন, ‘‘ওমান ফুটবল ফেডারেশনের সঙ্গে কাল আমাদের প্র্যাকটিস করা নিয়ে সব কথা বলা ছিল। সময়ও ঠিক করা ছিল। কিন্তু এখন তো কিছুই করার নেই। শনিবার হয়তো অনুশীলনই করা যাবে না। এটা আমাদের কাছে বড় ক্ষতি। কারণ প্রতিটা ট্রেনিং সেশনই এখন আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ। ফুটবলারদের সুস্থ হওয়ার ব্যাপরটা নিয়েও চিন্তায় রয়েছি।’’

তার উপর আবার তুর্কমেনিস্তান ম্যাচে মাঠে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন নারায়ণ দাস। শ্বাসকষ্ট হওয়ার জন্য তাঁকে আশগাবাতের হাসপাতালেও নিয়ে যেতে হয়। তবে তাঁকে শুক্রবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি টিমের সঙ্গেই ওমান যাচ্ছেন।

জিতল ভারত: নিউজিল্যান্ডে হকির তৃতীয় ম্যাচে ধরমবীর সিংহের শেষ মুহূর্তের গোলে ৩-২ জিতল ভারত। পেনাল্টি কর্নার থেকে প্রথম গোল রুপিন্দর পাল সিংহের। বাইশ মিনিটে গোল শোধ দেয় নিউজিল্যান্ড। রমনদীপ দলকে ফের এগিয়ে দিলেও চতুর্থ কোয়ার্টারে সমতা ফেরায় নিউজিল্যান্ড। তবে ভারত জয় ছিনিয়ে নেয় ধরমবীরের ষাট মিনিটের গোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE