Advertisement
২০ এপ্রিল ২০২৪

ভারতে আসছেন পিটার শিল্টন

চলতি সপ্তাহেই ভারতে আসছেন ইংল্যান্ডের প্রাক্তন বিশ্বকাপার পিটার শিল্টন। তবে গ্যারি লিনেকার, জন বার্নসদের জাতীয় দলের গোলকিপার আসছেন কেরল এবং অসমে। কলকাতা তাঁর সফরসূচিতে নেই। আয়োজকদের তরফে ভাস্বর গোস্বামী জানালেন, রাষ্ট্রপুঞ্জের সত্তর বছর পূর্তি উপলক্ষ্যে কেরলে আয়োজিত স্কুল ফুটবলের ফাইনালে প্রধান অতিথি হিসেবে আসছেন রুনির দেশের জার্সি গায়ে ১২৫ ম্যাচ খেলা এই কিপার।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০১৫ ০২:৪৮
Share: Save:

চলতি সপ্তাহেই ভারতে আসছেন ইংল্যান্ডের প্রাক্তন বিশ্বকাপার পিটার শিল্টন। তবে গ্যারি লিনেকার, জন বার্নসদের জাতীয় দলের গোলকিপার আসছেন কেরল এবং অসমে। কলকাতা তাঁর সফরসূচিতে নেই।

আয়োজকদের তরফে ভাস্বর গোস্বামী জানালেন, রাষ্ট্রপুঞ্জের সত্তর বছর পূর্তি উপলক্ষ্যে কেরলে আয়োজিত স্কুল ফুটবলের ফাইনালে প্রধান অতিথি হিসেবে আসছেন রুনির দেশের জার্সি গায়ে ১২৫ ম্যাচ খেলা এই কিপার। ৪ ডিসেম্বর কালিকটে ওই স্কুল ফুটবলের ফাইনালে হাজির থাকবেন শিল্টন। খুদে ফুটবলাররা পুরস্কার নেবে তাঁরই হাত থেকে। পর দিন শিল্টন যাবেন কোচি। সেখানে আইএসএলের ধাঁচে গোটা কেরল জুড়ে আয়োজিত হতে চলা এক ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী টিমগুলোর নাম ঘোষণা করবেন শিল্টন। ৬ ডিসেম্বর, দেশের দক্ষিণপ্রান্ত থেকে উত্তর-পূর্ব ভারতে এই ব্রিটিশ ফুটবলারকে নিয়ে যাবেন আয়োজকরা। গুয়াহাটিতে এক ফুটবল টুর্নামেন্টে পুরস্কার প্রদানের পর রাতে ভারত ছাড়বেন শিল্টন। এর আগে গত বিশ্বকাপের সময় একটি টিভি চ্যানেলে ধারাভাষ্য দিতে ভারতে এসেছিলেন এই প্রাক্তন ফুটবলার। ভারতে এটি তাঁর দ্বিতীয় সফর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE