Advertisement
২৫ এপ্রিল ২০২৪

মেসির নতুন ট্রেনিং সঙ্গী থিয়াগো

থিয়াগো মেসি কি এখন থেকেই বাবার পথে হাঁটতে শুরু করেছে? বহু দিন থেকেই উৎসাহীদের প্রশ্ন ছিল, ঠিক কবে ছোট্ট থিয়াগোকে দেখা যাবে লা মাসিয়ায়। প্রশ্নের উত্তর আপাতত নেই। তবে আন্তোনেলা রোকুজ্জোর ইনস্টাগ্রাম প্রোফাইল এক ঝলক দেখলে মনে হতেই পারে, সেই দিন হয়তো খুব দূর নয়।

থিয়াগোর সঙ্গে ট্রেড মিলে।

থিয়াগোর সঙ্গে ট্রেড মিলে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অগস্ট ২০১৫ ০৪:২৪
Share: Save:

থিয়াগো মেসি কি এখন থেকেই বাবার পথে হাঁটতে শুরু করেছে?

বহু দিন থেকেই উৎসাহীদের প্রশ্ন ছিল, ঠিক কবে ছোট্ট থিয়াগোকে দেখা যাবে লা মাসিয়ায়। প্রশ্নের উত্তর আপাতত নেই। তবে আন্তোনেলা রোকুজ্জোর ইনস্টাগ্রাম প্রোফাইল এক ঝলক দেখলে মনে হতেই পারে, সেই দিন হয়তো খুব দূর নয়। আরও ভাল করে বললে, মেসির বান্ধবীর পোস্ট করা একটা ভিডিও। গোটা বিশ্ব যা নিয়ে বলছে, এর চেয়ে মিষ্টি ভিডিও হয় না।

বৃহস্পতিবার বার্সেলোনার প্রাক্ মরসুম শিবিরে যোগ দিয়েছেন লিওনেল মেসি। তবে ছুটিতেও ট্রেনিংয়ের মধ্যেই ছিলেন তিনি। বান্ধবীর পোস্ট করা ভিডিওয় সেটাই ধরা পড়েছে। ট্রেডমিলে চড়ে মেসি, আর বাবাকে দেখে পাশের ট্রেডমিলে উঠে পড়েছে থিয়াগোও। পাল্লা দিয়ে বাবার সঙ্গে গতি বজায় রাখারও চেষ্টা করে চলেছে জুনিয়র মেসি।

আর এ সবের মধ্যে বার্সেলোনার আর এক তারকা নতুন করে মনে করিয়ে দিলেন, মেসিকে নিয়ে তিনি কতটা প্রভাবিত। নেইমার দ্য সিলভা জুনিয়র বলে দিলেন, ‘‘আমার ইচ্ছে নেই মেসিকে টপকে যাওয়ার। ওর মতো প্লেয়ারের সঙ্গে খেলতে পেরেই আমি গর্বিত।’’ গত মরসুমে মাঠের বাইরে বারবার ধরা পড়েছে মেসি-নেইমারের সখ্যতা। নেইমারকে বলাও হচ্ছে নাকি মেসির যোগ্য উত্তরসূরি। তবে নেইমার বলে দিচ্ছেন, ‘‘আমার মনে হয় মেসিই বিশ্বসেরা। ওর মতো প্লেয়ার আর আসবে না। আমার লক্ষ্য ওর সঙ্গে প্রতিযোগিতা নয়। নিজের খেলা আরও উন্নতি করা।’’

মেসি যখন নতুন মরসুমের প্রস্তুতি ব্যস্ত, তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভবিষ্যত্ ফের ধোঁয়াশায়। রিয়াল মাদ্রিদের সঙ্গে এখনও চুক্তি থাকলেও শোনা যাচ্ছে রাফায়েল বেনিতেজকে নিয়ে তিনি খুশি নন। ক্লাবে নতুন স্প্যানিশ কোচ আসার পরে তাঁর সঙ্গে অনেক বার ঝামেলায় জড়িয়েছেন সিআর সেভেন। এখন জল্পনা চলছে যে, তাঁর পুরনো ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড রোনাল্ডোকে ফেরাতে চায়। এক ক্লাব সূত্রের খবর, দুই ক্লাবের মধ্যে প্রাথমিক কতাবার্তা নাকি হয়ে গিয়েছে। রোনাল্ডোর জন্য রিয়াল চাইছে ৮৪.৫ মিলিয়ন পাউন্ড। তবে ৬০ মিলিয়ন পাউন্ড অবধি দিতে রাজি ম্যাঞ্চেস্টার। কিছু দিন আগেই কোচ লুই ফান গল বলেছিলেন তিনি ‘মার্কি’ ফুটবলারের খোঁজে আছেন। সেই মার্কি ক্লাবের প্রাক্তন সাত নম্বর হবেন কি না, এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Thiago Antonella Rocuzzo Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE