Advertisement
২৪ এপ্রিল ২০২৪

স্যমন্তকের ত্রিমুকুট

বেঙ্গল টেবল টেনিস অ্যাসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় সিএলটি আয়োজিত সাব জুনিয়র টেবল টেনিস প্রতিযোগিতায় ত্রিমুকুট পেলেন স্যমন্তক দাস। সেন্ট লরেন্স স্কুলের এই ছাত্র চ্যাম্পিয়ন হয়েছে নার্সারি, ক্যাডেট এবং সাব জুনিয়র বিভাগে। বালিকাদের সাব জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন স্পৃহা দেবনাথ। এ ছাড়াও নার্সারি বিভাগে বালিকাদের মধ্যে নজর কাড়ল সায়নি পন্ডা। চলতি বছরে ৩৬তম বর্ষ পার করল এই টুর্নামেন্ট।

খুদে টিটি খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রাক্তন অ্যাথলিট সোমা বিশ্বাস। মঙ্গলবার অবনমহলে। ছবি: শঙ্কর নাগ দাস

খুদে টিটি খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রাক্তন অ্যাথলিট সোমা বিশ্বাস। মঙ্গলবার অবনমহলে। ছবি: শঙ্কর নাগ দাস

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৫ ০৩:০৩
Share: Save:

বেঙ্গল টেবল টেনিস অ্যাসোসিয়েশনের পৃষ্ঠপোষকতায় সিএলটি আয়োজিত সাব জুনিয়র টেবল টেনিস প্রতিযোগিতায় ত্রিমুকুট পেলেন স্যমন্তক দাস। সেন্ট লরেন্স স্কুলের এই ছাত্র চ্যাম্পিয়ন হয়েছে নার্সারি, ক্যাডেট এবং সাব জুনিয়র বিভাগে। বালিকাদের সাব জুনিয়র বিভাগে চ্যাম্পিয়ন স্পৃহা দেবনাথ। এ ছাড়াও নার্সারি বিভাগে বালিকাদের মধ্যে নজর কাড়ল সায়নি পন্ডা। চলতি বছরে ৩৬তম বর্ষ পার করল এই টুর্নামেন্ট। দক্ষিণ কলকাতার অবন মহলে চার দিন ব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল বিভিন্ন স্কুলের তিনশো ছাত্রছাত্রী। মঙ্গলবার প্রতিযোগিতার শেষ দিনে পুরস্কার দিতে হাজির ছিলেন প্রাক্তন অ্যাথলিট সোমা বিশ্বাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE