Advertisement
২৬ এপ্রিল ২০২৪

প্রেমের কারণে আত্মঘাতী রবি, দাবি পুলিশের

‘‘আমার মৃত্যুর পরে সম্ভব হলে এক বার এসো। আমার দেহ জড়িয়ে ধরে একটা চুমু খেয়ো। আমার আত্মার শান্তি কামনা কোরো।” মৃত্যুর দিন হোয়াটস অ্যাপে তাঁর বান্ধবীকে এই মেসেজই পাঠিয়েছিলেন আইএএস অফিসার ডি কে রবি। সেই বিবাহিত বান্ধবীও আইএএস অফিসার। তাঁর সহকর্মী। শুক্রবার রবির মেসেজগুলি হাতে পাওয়ার পরে তদন্তকারীদের ধারণা, সেই বান্ধবীর প্রেমে পড়ে যান রবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৫ ০৩:২৪
Share: Save:

‘‘আমার মৃত্যুর পরে সম্ভব হলে এক বার এসো। আমার দেহ জড়িয়ে ধরে একটা চুমু খেয়ো। আমার আত্মার শান্তি কামনা কোরো।” মৃত্যুর দিন হোয়াটস অ্যাপে তাঁর বান্ধবীকে এই মেসেজই পাঠিয়েছিলেন আইএএস অফিসার ডি কে রবি। সেই বিবাহিত বান্ধবীও আইএএস অফিসার। তাঁর সহকর্মী। শুক্রবার রবির মেসেজগুলি হাতে পাওয়ার পরে তদন্তকারীদের ধারণা, সেই বান্ধবীর প্রেমে পড়ে যান রবি। তাঁকে না পেয়েই আত্মঘাতী হয়েছেন তিনি। পুলিশের একটি সূত্রও বলছে, বর্তমান বিয়ে ভেঙে তাঁকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন রবি। ওই বান্ধবী ও তাঁর স্বামী রবিকে বোঝানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাতে ফল হয়নি। তদন্তকারীদের বক্তব্য, ফল যে হয়নি তার ইঙ্গিত মিলেছে, মৃত্যুর দিন বান্ধবীকে পাঠানো রবির শেষ মেসেজে। তাতে তিনি লিখেছেন, “আমি তোমাকে ছাড়া বাঁচতে পারব না। তাই চরম সিদ্ধান্ত নিতে চলেছি।”

১৬ মার্চ বেঙ্গালুরুর মাদিভালায় সরকারি বাসভবনে রবির ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কর্নাটক পুলিশ প্রথম থেকেই বলেছে, ব্যক্তিগত কারণে আত্মহত্যা করে থাকতে পারেন রবি। যিনি দুর্নীতি ও বালি মাফিয়াদের বিরুদ্ধে লড়াইও করতেন। যাঁর মৃত্যুতে উত্তাল হয়েছে কর্নাটক। রবির পরিবারের দাবি, আত্মহত্যা করতে পারেন না বছর ছত্রিশের রবি।

রবির বাড়ির লোক যাই বলুন, তদন্তকারীদের বক্তব্য, মৃত্যুর দিন সন্ধেয় রবি এক ঘণ্টার মধ্যে তাঁর ওই বান্ধবীকে ৪৪ বার ফোন করেন। মৃত্যুর আগের দিন বিকেলে বান্ধবীকে দু’বার মেসেজ করেছিলেন রবি। তারই একটিতে লিখেছিলেন, “পরজন্ম বলে যদি কিছু থাকে, তবে আমরা মিলিত হব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE