Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ফেসবুকে ‘বন্ধুত্ব’ পাতিয়ে পার্টিতে ডেকে ধর্ষণ

মেরেকেটে মাস তিনেকের ‘বন্ধুত্ব’। ফেসবুকে। সেই সুবাদেই জন্মদিনের পার্টিতে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে একটি কিশোরীকে ধর্ষণ করল তার সদ্য-পাতানো ফেসবুক-বন্ধু।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০১৫ ১৪:৪৩
Share: Save:

মেরেকেটে মাস তিনেকের ‘বন্ধুত্ব’। ফেসবুকে। সেই সুবাদেই জন্মদিনের পার্টিতে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে একটি কিশোরীকে ধর্ষণ করল তার সদ্য-পাতানো ফেসবুক-বন্ধু। ২১ বছর বয়সের কৌস্তুভ চবন। কৌস্তুভের এক বন্ধুও ধর্ষণ করে ওই কিশোরীকে। আর, মুখে কুলুপ এঁটে সেই ধর্ষণের ঘটনা চাক্ষুষ করল কৌস্তুভের এক দিদি।

ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কোপরি থানা এলাকায় গত বুধবার। দিনদুয়েক আগে থানায় অভিযোগ দায়ের হওয়ার পর, কৌস্তুভ ও তার দিদি-সহ তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ জানাচ্ছে, ১৫ বছরের ওই মেয়েটির সঙ্গে তিন মাস ধরে ফেসবুকে বন্ধুত্ব পাতিয়েছিল চবন। এর পর গত বুধবার, নিজের জন্মদিনের পার্টিতে মেয়েটিকে ডাকে চবন। মেয়েটিকে নিয়ে আসতে চবন নিজেই চলে যায় পশ্চিম থানে এলাকায়। থানে স্টেশনে দু’জনে পৌঁছনোর পর তাদের সঙ্গে দেখা হয় চবনের এক দিদি দীপালি আহিরে আর তার এক বন্ধুর। সেখান থেকে চার জন যায় কোপরির চাওলে, চবনের বাড়িতে। ধর্ষণের ঘটনাটি ঘটে সেখানেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE