Advertisement
২০ এপ্রিল ২০২৪

বিস্ফোরক-সহ ৫ জন গ্রেফতার

বিস্ফোরক সামগ্রী রাখার অভিযোগে কাছাড়ে পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। এদের মধ্যে চার জনের বাড়ি মিজোরামে। অন্য জন মণিপুরের জিরিবামের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে ১০০টি ডিটোনেটর ও ৬ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
শিলচর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৫ ০৩:০৩
Share: Save:

বিস্ফোরক সামগ্রী রাখার অভিযোগে কাছাড়ে পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ। এদের মধ্যে চার জনের বাড়ি মিজোরামে। অন্য জন মণিপুরের জিরিবামের বাসিন্দা। পুলিশ জানিয়েছে, তাদের কাছ থেকে ১০০টি ডিটোনেটর ও ৬ লক্ষ ৭২ হাজার ৫০০ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। গোয়েন্দা সূত্রে খবর পেয়ে সিআরপিএফ কাল রাতে লক্ষ্মীপুর মহকুমার মারকুলিনে অভিযান চালায়। তল্লাশি চালিয়ে বিস্ফোরক উদ্ধার করে। ধৃত পাঁচ জনকে তারা স্থানীয় পুলিশের হাতে তুলে দেয়। পরে আদালতের নির্দেশে তাদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

দিন পনেরো আগে একই এলাকা থেকে তিন মার জঙ্গিকে ধরে নিয়ে যায় মিজোরাম পুলিশ। সে কথা মাথায় রেখে কাল রাতে ধৃতদের সঙ্গে কোনও জঙ্গি সংগঠনের যোগাযোগ রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

explocive
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE