Advertisement
২০ এপ্রিল ২০২৪

মাঝবয়সি পড়শির হাতে ধর্ষিতা নববধূ

পঞ্চাশোর্ধ এক ব্যক্তির হাতে ধর্ষিত হলেন পাশের বাড়ির সদ্য বিবাহিত বধূ। ঘটনাটি ঘটেছে ধেমাজি জেলার ডিমৌ লামাপালে গ্রামে। পুলিশ জানায়, অভিযোগকারিণীর স্বামী কর্মসূত্রে হরিয়ানায় থাকেন। গত কাল রাতে পরিবারের সকলে নাম সংকীর্তন শুনতে গিয়েছিলেন। সেই সুযোগে অভিযুক্ত চন্দ্র আচার্য ওই মহিলার বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা
গুয়াহাটি শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৪ ০২:১৭
Share: Save:

পঞ্চাশোর্ধ এক ব্যক্তির হাতে ধর্ষিত হলেন পাশের বাড়ির সদ্য বিবাহিত বধূ। ঘটনাটি ঘটেছে ধেমাজি জেলার ডিমৌ লামাপালে গ্রামে। পুলিশ জানায়, অভিযোগকারিণীর স্বামী কর্মসূত্রে হরিয়ানায় থাকেন। গত কাল রাতে পরিবারের সকলে নাম সংকীর্তন শুনতে গিয়েছিলেন। সেই সুযোগে অভিযুক্ত চন্দ্র আচার্য ওই মহিলার বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করেন বলে অভিযোগ। ঘটনার পরে ওই মহিলা নামঘরে গিয়ে পরিবারের লোকজনকে সব জানান। বিপদ বুঝে পালিয়ে যায় চন্দ্রবাবু। আজ সকাল থেকে আসু-সহ বিভিন্ন সংগঠনের সদস্যরা গ্রামবাসীদের সঙ্গে তল্লাশিতে নামে। পুলিশও অভিযুক্তের সন্ধান শুরু করে। সংগঠনগুলি হুমকি দিয়েছে, আগামীকালের মধ্যে পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করতে না পারলে ৫২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করা হবে।

অন্য দিকে, খানাপাড়ায় মিনিবাসের ভিতরে, গুয়াহাটি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর উপরে নিগ্রহ চালাবার অভিযোগে পুলিশ বাসের চালক ও দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে। বুধবার ওই ছাত্রী বাস থেকে পড়ে গুরুতর জখম হন। প্রথমে এটিকে দুর্ঘটনা মনে হলেও পরে হাসপাতালে মেয়েটি জানান, তিনি গুয়াহাটি থেকে মরিগাঁও যাচ্ছিলেন। বাসে দু’জন বাদে অন্য কোনও যাত্রী ছিল না। সেই সুযোগে ওই দুই যাত্রী মেয়েটির উপরে চড়াও হওয়ার চেষ্টা করে। ভয় পেয়ে তিনি বাসের জানলা দিয়ে ঝাঁপ দেন। পুলিশ ও পথচারীরা তাঁকে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার প্রতিবাদে আজ বিশ্ববিদ্যালয়ে ছাত্ররা বিক্ষোভ দেখায়। পুলিশ জানায়, তদন্ত চালিয়ে চালক জীবন রাহাং ও ওই দিন বাসে থাকা দুই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির অস্ত্রোপচার হয়েছে। আপাতত তিনি বিপদমুক্ত।

জমি ঘিরে বিবাদ। ভর দুপুরে আবাসিক এলাকায় জমি মাফিয়াদের গুলির লড়াইকে ঘিরে আতঙ্ক ছড়াল রাঁচির বরিয়াতুতে। সেখানকার কুসুম বিহারের ৭ নম্বর গলিতে আজ দুপুরে জমি মাফিয়াদের দু’টি দলের মধ্যে গুলির লড়াই হয়। ঘটনায় তিন জন আহত হয়েছে। আহদের মধ্যে দু’জনের গুলি লাগে। একজনকে বাঁশ দিয়ে পেটানো হয়। ঘটনার পরে পাঁচ জনকে গ্রেফতার করেছে বরিয়াতু থানা। পুলিশ জানিয়েছে, এলাকার একটি জমির দখল নিয়ে দু’পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরেই গোলমাল চলছিল। লবকুশ শর্মা আর অশোক লাকড়া---এই দু’দলের মধ্যে লড়াই হয়েছে। অশোককে পুলিশ গ্রেফতার করেছে। গুলিতে আহত হয় লবকুশ ও বিপিন শর্মা। অনুজলাল স্বর্ণকার নামে এক যুবক গুলি চালায়। তাকে আবার বাঁশ দিয়ে পেটানো হয়। আহতদের সকলকে রিমস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape case guahati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE