Advertisement
২৩ এপ্রিল ২০২৪

শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, ধৃত জওয়ান

ফের চলন্ত ট্রেনে সেনা জওয়ানের বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। ঘটনাটি ঘটেছে গুয়াহাটি-শিলচর প্যাসেঞ্জার ট্রেনে। রেল পুলিশ সূত্রে খবর, আড়াই বছরের শিশুর উপর যৌন নির্যাতনের চেষ্টা করে কাছাড় জেলার মাসিমপুর ক্যান্টনমেন্টের এক জওয়ান।

নিজস্ব সংবাদদাতা
শিলচর শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৬ ০৩:৫৯
Share: Save:

ফের চলন্ত ট্রেনে সেনা জওয়ানের বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগ। ঘটনাটি ঘটেছে গুয়াহাটি-শিলচর প্যাসেঞ্জার ট্রেনে। রেল পুলিশ সূত্রে খবর, আড়াই বছরের শিশুর উপর যৌন নির্যাতনের চেষ্টা করে কাছাড় জেলার মাসিমপুর ক্যান্টনমেন্টের এক জওয়ান। একই ট্রেনে আরেক জওয়ানের বিরুদ্ধে এক মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। দু’জনকেই শিলচরে রেল পুলিশ গ্রেফতার করেছে।

শিলচর রেল পুলিশের ইন-চার্জ বি কলিতা জানিয়েছেন, ধৃতদের নাম উধম সিংহ ও রাজকুমার। দু’জনেরই বাড়ি দিল্লির গুরগাঁওয়ে। অভিযোগ, গত কাল রাতে স্ত্রী ও শিশুপুত্রকে নিয়ে গুয়াহাটি-শিলচর ট্রেনের এসি কামরায় চড়েন এক সেনা জওয়ান। তাঁর বাড়ি গুয়াহাটি বেলতলায়। আত্মীয়ের বাড়ি বেড়াতে শিলচর আসছিলেন। পাশের বার্থে ছিল উধম সিংহ ও রাজকুমার। সবাই সেনা জওয়ান বলে গল্প জমে ওঠে। আজ বদরপুর থেকে ট্রেন ছাড়ার পর শিশুটিকে নিয়ে উধম কামরার বাইরে বের হয়। বেশ কিছুক্ষণ ভিতরে না-ঢোকায় তিনি খোঁজ করতে বের হন। না পেয়ে হইচই জুড়লে কামরার শৌচালয় থেকে শিশুটিকে নিয়ে বেরিয়ে আসে উধম। যাত্রীরা ক্ষিপ্ত হয়। তখনই আরেক মহিলাযাত্রী রাজকুমারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন। ট্রেন থেকেই যাত্রীরা শিলচরের পুলিশ সুপার রজবীর সিংহের সঙ্গে যোগাযোগ করেন। রাজবীর পুলিশ পাঠান স্টেশনে। জিআরপি ইনচার্জকে তাদের আটক করার নির্দেশ দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE