Advertisement
২৫ এপ্রিল ২০২৪

সিডি কাণ্ডে হার্দিকের নিশানায় প্রধানমন্ত্রী

‘সেক্স সিডি’ কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন হার্দিক পটেল। টুইটারে হিন্দিতে লেখা কবিতা পোস্ট করে নাম না করেই মোদী-পত্নী যশোদাবেনের কথা টেনে প্রধানমন্ত্রীকে বিঁধেছেন তিনি। বলেছেন, স্ত্রীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেননি যিনি, তিনিই অন্যের সিডি তৈরি করাচ্ছেন।

হার্দিক পটেল

হার্দিক পটেল

সংবাদ সংস্থা
অমদাবাদ শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০১৭ ০৩:৩৫
Share: Save:

‘সেক্স সিডি’ কাণ্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন হার্দিক পটেল। টুইটারে হিন্দিতে লেখা কবিতা পোস্ট করে নাম না করেই মোদী-পত্নী যশোদাবেনের কথা টেনে প্রধানমন্ত্রীকে বিঁধেছেন তিনি। বলেছেন, স্ত্রীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেননি যিনি, তিনিই অন্যের সিডি তৈরি করাচ্ছেন। এখানেই শেষ নয়, হার্দিক শিবির দাবি করেছে, এই ধরনের আরও ৫২টি ভুয়ো সিডি সামনে নিয়ে আসার ষড়যন্ত্র করছে বিজেপি।

হার্দিকের মতো দেখতে এক ব্যক্তি ও অজ্ঞাতপরিচয় মহিলাকে নিয়ে তিনটি সিডি সামনে আসায় ভোটের আগে গুজরাতের রাজনীতিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। হার্দিক এগুলিকে ভুয়ো দাবি করে নিশানা করেছিলেন বিজেপিকে। এ বার টুইটারে হার্দিক সত্তরের বলিউডি সিনেমা ‘গোপী’-র গান ‘শ্রীরাম কহে গয়ে সিয়া সে’-র প্রসঙ্গ টেনে নিশানা করেছেন মোদী ও বিজেপিকে। লিখেছেন, এমন কলিযুগ আসবে যখন গডসের নামে মন্দির বসানো হবে। তাঁবুতে থাকবে রাম। এক জন ইংরেজকে না মারলেও গাঁধীর হত্যাকারী নিজেকে হিন্দু বলবে। যে স্ত্রীর সঙ্গে সম্পর্ক রাখতে পারেনি, সে অন্যের সিডি বানাবে।

সিডি নিয়ে চাপানউতোরের মধ্যেই পাতিদারদের সংগঠন পাস-এর আহ্বায়ক দীনেশ বাম্ভানিয়ার দাবি, মহিলারা হার্দিককে সমর্থন করছে দেখেই তাঁর সম্মানহানি করতে নেমেছে বিজেপি। তাঁর দাবি, সূত্র মারফত তাঁরা জেনেছেন, ভিডিওগুলি তৈরি করতে ৪০ কোটি টাকা দেওয়া হয়েছে। ৫২ টি সিডির মধ্যে ২২টিই হার্দিককে নিয়ে। বাকিগুলি পাতিদারদের অন্য নেতাদের নিয়ে। ভুয়ো সিডি কাণ্ডে ষড়যন্ত্রের পিছনে গুজরাতের মুখ্যমন্ত্রী ও বিজেপির রাজ্য সভাপতির দিকে অভিযোগের আঙুল তোলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE