‘বাহুবলী’তে প্রভাসের হাতির শুঁড়ে চড়ার সেই জনপ্রিয় দৃশ্যটির কথা নিশ্চয়ই মনে আছে। ঠিক তেমনই স্টান্ট করতে গিয়েছিলেন তিনিও। শুধু তাই নয়, গোটা ঘটনাটি স্মরণীয় করে রাখতে ফেসবুক লাইভও করছিলেন তাঁর এক বন্ধু। কিন্তু স্টান্টের মাঝপথেই হয় ছন্দপতন। হাতির শুঁড়ের ঘায়ে গুরুতর জখম হয়ে ওই ব্যক্তির ঠাঁই হয়েছে হাসপাতালে।

ঘটনাটি ঘটেছে কেরলের ইদ্দুকি জেলার থদুপুজহা গ্রামে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, সাদা জামা ও লুঙ্গি পরা এক ব্যক্তি একটি হাতির দিকে ক্রমশই এগিয়ে আসছেন। কলা খাইয়ে হাতিটিকে বশ করারও চেষ্টা করেন তিনি। কিন্তু জল কিছুদূর গড়াতে না গড়াতেই বিপদ। যে বন্ধুফেসবুক লাইভ করছিলেন, তিনি চিৎকার করে মত্ত বন্ধুকে সাবধান করতে থাকেন। মত্ত বন্ধুকে হাতির অতটা কাছে যেতে নিষেধ করেন তিনি।

দেখুন ভিডিও:

মদের গন্ধে যে হাতি ক্ষেপে ওঠে সে কথাও তাঁকে স্মরণ করিয়ে দেন। কিন্তু বন্ধুর কোনও কথা না শুনে হাতির দাঁত ধরে তার শুঁড়ে চুমু খেতে যান ওই ব্যাক্তি। প্রথম বার কিছু না বললেও দ্বিতীয় বার চেষ্টা করতেই দু’পা এগিয়ে এসে শুঁড়ের ধাক্কায় তাঁকে দূরে ছিটকে ফেলে দেয় হাতিটি। পাল্টি খেয়ে যায় তাঁর দেহটি। বন্ধুটিকে বলতে শোনা যায়, ‘ও কী মারা গিয়েছে? মনে হচ্ছে বেঁচে আছে।’

আরও পড়ুন: ধোনির নাচের ভিডিও ফাঁস করলেন তাঁর হেয়ার স্টাইলিস্ট

এরপর হঠাৎই মাঝপথে শেষ হয়ে যায় ফেসবুক লাইভ। ফেসবুক থেকে পরে মুছেও দেওয়া হয় সেটি। যদিও ততক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। পরে জানা যায়, গুরুতর আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই ব্যক্তিকে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।