২১ ফেব্রুয়ারি, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ সকাল দিকে আপনার মনের মত পরিবেশ পেতে পারেন। বিবাহ জীবন খুব ভাল কাটতে পারে। কর্মস্থানের পরিবর্তন। বাড়তি খরচের যোগ। ডাক্তারের জন্য চিন্তা বৃদ্ধি।
X
বৃষ
বৃষ
নীতির দিকে দিয়ে কোনও কাজ নিয়ে বিবাদ। বন্ধু নিয়ে বাড়িতে অশান্তি হতে পারে। ভাল কাজে খরচ বাড়তে পারে। বাড়িতে বাজে খবর আসার সম্ভাবনা। মাথার যন্ত্রনা বৃদ্ধি।
X
মিথুন
মিথুন
কোনও রহস্য জনিত কিছু আবিষ্কার। ব্যবসার দিকে ভাল লাভের সময়। বন্ধুর ব্যপারে খারাপ কিছু ঘটতে পারে। পিতার সঙ্গে ব্যবসার আলোচনা। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক।
X
কর্কট
কর্কট
আজ কোনও কিছু ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসার দিকে চাপ বৃদ্ধি। প্রেমে আঘাত।
X
সিংহ
সিংহ
আজথা অপমানিত হতে পারেন। তবে ভ্রমনের ভাল যোগ আছে। নিজের জেদের জন্য আজ ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যপারে আত্মীয়ের সঙ্গে কোনও বিবাদ বাড়তে পারে।
X
কন্যা
কন্যা
পশু পাখি নিয়ে ব্যপারে আনন্দ পেতে পারেন। সংসারের জন্য অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার দিকে ভাল সুযোগ কাজে লাগান। ডাক্তারের জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি।
X
তুলা
তুলা
আজ আয়ের দিক দিয়ে দিনটি ভাল। বন্ধুর জন্য কোনও শুভ কাজ। ব্যবসার দিকে কোনও নতুন ব্যবস্থা। অপর কোনও ব্যক্তির জন্য ডাক্তারের খরচ বৃদ্ধি। চাকুরীর স্থানে তর্ক।
X
বৃশ্চিক
বৃশ্চিক
শরীরে কোনও যন্ত্রনা বাড়তে পারে। ব্যবসার ব্যপারে কোনও চিন্তা বৃদ্ধি। মানসিক দিক দিয়ে কষ্ট। প্রেমের জন্য বাড়িতে কোনও বিবাদ। অর্থ চাপ বাড়তে পারে।
X
ধনু
ধনু
কাজের জন্য নতুন কোনও চেষ্টা করতে পারেন। তবে আজ আপনার হাতে কোনও জিনিসের ক্ষতি হতে পারে। সন্তানের ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। পেটের কোনও কষ্ট।
X
মকর
মকর
আজ কোনও কাজের সুফল পেতে পারেন। বাড়িতে কোনও ভুল কাজ করার জন্য পিতা মাতার কাছে ভয়, ধর্মের ব্যপারে আসক্তি বাড়তে পারে। ব্যবসার দিকে মধ্যম ফল।
X
কুম্ভ
কুম্ভ
আজ সারাদিন কর্ম নিয়ে ব্যস্থা থাকতে হবে। অযথা কোনও অশান্তি আসতে পারে, প্রিয় জনের জন্য মন কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যপারে চিন্তা বাড়তে পারে।
X
মীন
মীন
অতিরিক্ত কথা বলার জন্য কর্মস্থানে বিবাদ। ব্যবসার দিকে কোনও লোকের সঙ্গে তর্ক। সন্তানের জন্য কোনও চিন্তা। প্রিয় জনের কোনও ক্ষতি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। জ্যোতিষ শ্রী জয়দেব
আপনার পছন্দ
X