১৫ শ্রাবণ ১৪২১ বৃহস্পতিবার ৩১ জুলাই ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩২.৩ °C     সর্বনিম্ন : ২৭.১ °C
a

মেষ:
সংস্থা পরিবর্তনের সুযোগ আসতে পারে। দুর্জনের ছলচাতুরীতে প্রতারিত হওয়ার আশঙ্কা। জনহিতকর কাজের বিশেষ স্বীকৃতি।

a

বৃষ:
ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মনোমালিন্য। শ্লেষ্মাধিক্য ও জ্বরাদি পীড়া।

a

মিথুন:
কর্মে পদোন্নতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা। যুক্তিপূর্ণ আলোচনায় শত্রুর সঙ্গে আপসরফার সম্ভাবনা। সাহায্য করে প্রতিদান চাইলে বিপত্তি ঘটতে পারে।

a

কর্কট:
অতিরিক্ত উচ্চাভিলাষ বিপত্তি ডেকে আনতে পারে। কোমর থেকে নীচের দিকে বাতজ বেদনার প্রকোপ বৃদ্ধি। ভ্রমণের পরিকল্পনা বাতিল হওয়ার আশঙ্কা।

a

সিংহ:
স্বনিযুক্তি প্রকল্পে সাফল্যের সূত্রে উপার্জনের বিকল্প উপায় মিলতে পারে। সম্পত্তি-বিবাদে ভাইবোনের সঙ্গে সম্পর্কহানি। অর্শজাতীয় রোগে দুর্ভোগ।

a

কন্যা:
বৈষয়িক গোলযোগে সংসারে অশান্তি বাড়বে। বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। অত্যাবশ্যক ব্যয় সামাল দিতে গিয়ে সঞ্চয় কম।

a

তুলা:
জ্ঞাতিবর্গের প্ররোচনায় ক্ষতি হতে পারে। একাধিক উপায়ে আয় বৃদ্ধির যোগ। শত্রুমুক্তির জন্য আইনি পরামর্শ কাজ দিতে পারে।

a

বৃশ্চিক:
অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভাল। কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কা। বেদ-পুরাণেরচর্চা ও সাধুসন্তদের সেবায় শান্তি।

a

ধনু:
উপার্জন বৃদ্ধির পরিকল্পনা সফল হতে পারে। পাওনা আদায় নিয়ে স্বজনবান্ধবের সঙ্গে মনোমালিন্য। পরোপকার করতে গিয়ে বিড়ম্বনার আশঙ্কা।

a

মকর:
কোনও আত্মীয়ের কুমন্ত্রণায় পরিবারে অশান্তির মেঘ। বহু জটিলতার মধ্য দিয়ে পদোন্নতি ও হতাশামুক্তি। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

a

কুম্ভ:
মিষ্ট বাক্যে অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। পরিবারে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন। অন্যের উপকার করে স্বীকৃতি না-পাওয়ায় হতাশা।

a

মীন:
বন্ধুবান্ধবের বিরূপতায় মানসিক ক্লেশ। লেখাপড়ায় সন্তানের অমনোযোগে উদ্বেগ বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে টানাটানি।