৩১ মে, ২০১৬
 
X
মেষ
মেষ
ব্যবসা ও সব দিক থেকেই আপনার দিনটি ভাল কাটবে। যানবাহন চালানোর সময় বিশেষ বিশেষ সর্তক থাকুন। বিদ্যার্থীদের জন্য অনুকুল দিক দেখা যাচ্ছে। শরীরে ব্যাথা বাড়তে পারে।
X
বৃষ
বৃষ
মামলা সংক্রান্ত কাজ এড়িয়ে যাওয়া শ্রেয় কারণ, এ কাজের জন্য আজ দিনটি প্রতিকূল। স্বাস্থ্যকর জায়গায় ভ্রমণের উদ্দেশ্য সফল। দিনের প্রথমে কর্মে বাধা থাকলেও পরে বাধা কেটে যাওয়ার সম্ভাবনা।
X
মিথুন
মিথুন
নিজের কর্ম-কুশলতায় ভাগ্যে উন্নতির হওয়ার আশা আছে। ভীষণ ভাবে সতর্ক থাকা প্রয়োজন, বিশেষ বিপদের যোগ। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তি। সন্তানদের জন্য মুখ উজ্জ্বল।
X
কর্কট
কর্কট
প্রচুর পরিশ্রমের ফলে ব্যবসায় উন্নতি। বাবা-মা বা গুরুজনদের সঙ্গে বিবাদ বাধতে পারে। দাম্পত্য কলহ মিটে যাওয়ার সম্ভবনা আছে। অজানা কোনও ভয় মনে চাপ সৃষ্টি করবে।
X
সিংহ
সিংহ
সামাজিক কাজের জন্য সন্মান ও প্রতিপত্তি লাভ। পরের বুদ্ধিতে ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কর্মক্ষেত্রে প্রচুর বাধা আসতে পারে। নৃত্য শিল্পীদের পক্ষে খুব ভাল সময়।
X
কন্যা
কন্যা
অনেক দিন ধরে পড়ে থাকা সম্পত্তি উদ্ধার। ভ্রমণের উদ্দেশ্য বাতিল হতে পারে। আগুন থেকে খুব সাবধানতা অবলম্বন করুন। প্রিয়জনের শরীর নিয়ে চিন্তা থাকবে।
X
তুলা
তুলা
হঠকারিতার ফলে ব্যবসায় জটিলতা ও অর্থনাশ। বাড়িতে অতিথি সমাগম নিয়ে সারা দিন ব্যস্ততা। প্রতিবেশীদের সঙ্গে অযথা কথা না বলাই ভাল। ক্রীড়ায় উৎসাহ ও উন্নতি।
X
বৃশ্চিক
বৃশ্চিক
সাধু বা জ্ঞানী ব্যক্তিদের সান্নিধ্যে থাকায় মনে সুখ থাকবে। সচেতন থাকুন ছলনা বা নিন্দার শিকার হতে পারেন। মানুষের কুচক্রী মনোভাবে বিপর্যয়। হাঁপানি জাতীয় রোগে ভোগান্তি।
X
ধনু
ধনু
বহু কাজের সুযোগ আসতে পারে হাত ছাড়া না করাই শ্রেয়। ভাল ব্যবহারে সংসারে সুখ বিস্তার। বিদ্যার্থীদের জন্য দিনটি বিশেষ উপযুক্ত। হঠাৎ কিছু প্রাপ্তি হতবাক করতে পারে।
X
মকর
মকর
পরের উপকার করায় মনে শান্তি ও সন্মান বৃদ্ধি। সহকর্মীর পরিকল্পনায় পদোন্নতিতে বাধা আসতে পারে। ভ্রমণের ফলে অর্থ ক্ষতি। জলপথে ভ্রমণ বিপদ নিয়ে আসতে পারে।
X
কুম্ভ
কুম্ভ
সম্পত্তি কেনা-বেচার পক্ষে দিনটি বিশেষ প্রতিকূল। চুরির ফলে বাড়িতে অর্থ নাশ। বাজে কিছু কারণে সংসারে শান্তিভঙ্গ হতে পারে। সংক্রমণ জাতীয় অসুখে ভোগান্তি।
X
মীন
মীন
শুভ সংবাদ আসতে পারে। কর্মচারীদের সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল। অপ্রিয় সত্যি বলায় বন্ধু-বিচ্ছেদের আশঙ্কা। মা-বাবাকে নিয়ে ভ্রমণ।