১৫ ভাদ্র ১৪২১ সোমবার ১ সেপ্টেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩২.৪°C     সর্বনিম্ন : ২৭.১°C
a

মেষ:
অস্থিরতার জন্য কর্ম-পরিকল্পনায় বাধা। সম্পত্তি নিয়ে মামলার ফল অনুকূলে যেতে পারে। প্রেমপ্রণয়ের আকস্মিক মোড় চিন্তা বাড়াবে।

a

বৃষ:
বক্তা হিসেবে সভা-সমিতিতে শ্রোতাদের মন জয় করতে পারেন। ব্যবসায় বিনিয়োগ বৃদ্ধির হঠকারী সিদ্ধান্তে ক্ষতির আশঙ্কা। সংক্রমণে ভোগান্তি।

a

মিথুন:
সৃষ্টিশীল কাজে বিশেষ সাফল্য। গুরুজনের স্বাস্থ্য-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়। পড়শির সঙ্গে বিবাদবিতর্কে গৃহ নির্মাণ থমকে যেতে পারে।

a

কর্কট:
বাঁকা পথে উপার্জনের টোপ এড়াতে না-পারলে বিপদ। পাওনা টাকা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিবাদ। সাত্ত্বিক ব্যক্তির সান্নিধ্যে শান্তি।

a

সিংহ:
কুচক্রী সহকর্মীদের জোটবদ্ধ শত্রুতা সত্ত্বেও অগ্রগতি। আত্মীয়দের সঙ্গে মতবিরোধ। প্রেমপ্রণয়ে আঘাত আসতে পারে।

a

কন্যা:
শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মোন্নতি ফের পিছিয়ে যাওয়ার আশঙ্কা। পরোপকার করতে গিয়ে অপবাদের জন্য মনঃকষ্ট। জ্ঞাতির কলকাঠিতে শান্তি বিঘ্নিত হতে পারে।

a

তুলা:
কর্মকৌশলের অভিনবত্বের স্বীকৃতি ও পদোন্নতির সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয় লাভজনক না-ও হতে পারে। মুখমণ্ডলের পীড়ায় দুর্ভোগ।

a

বৃশ্চিক:
ছিদ্রান্বেষীদের কূটকচালিতে কর্মক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। দীর্ঘলালিত কোনও উচ্চাশা পূরণের সম্ভাবনা। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

a

ধনু:
কর্মস্থলে অন্যমনস্কতার খেসারত দিতে হতে পারে। অকারণ উত্তেজনায় শারীরিক ও মানসিক সমস্যা বাড়ার আশঙ্কা। হৃত দ্রব্যার্থ উদ্ধারের সম্ভাবনা।

a

মকর:
অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়ে আখেরে বিদ্রুপ সইতে হতে পারে। মহার্ঘ বস্তু ও নথিপত্রের সংরক্ষণে আইনি ব্যবস্থা। জ্যোতিষ ও রহস্যবিদ্যার চর্চায় ব্যুৎপত্তি।

a

কুম্ভ:
কর্মক্ষেত্রে অশান্তির অবসান। দাম্পত্য জীবনে শান্তি ও সাংসারিক শ্রীবৃদ্ধি। বেদ-পুরাণের চর্চা ও সাধুসজ্জনের সেবায় আত্মিক অগ্রগতি।

a

মীন:
কর্মে নিজকৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়ে সঞ্চয় হ্রাস। স্নায়ুপীড়া ভোগাবে।