২ পৌষ ১৪২১ বৃহস্পতিবার ১৮ ডিসেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ২৩.৪°C     সর্বনিম্ন : ১৫.৬ °C
a

মেষ:
মাতৃকুল থেকে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। জনহিতকর প্রতিষ্ঠানের জন্য যথাসাধ্য চেষ্টা। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

a

বৃষ:
গবেষণা ও পরিকল্পনার মৌলিকতার স্বীকৃতি মিলতে পারে। পড়শির বাধায় গৃহ সংস্কারে অচলাবস্থা। বাড়তি বিনিয়োগে ব্যবসায় অগ্রগতির ইঙ্গিত।

a

মিথুন:
কর্মস্থলে জটিলতা কাটিয়ে সমীহ আদায় করে নিতে পারেন। অতিক্রোধ থেকে বিপত্তির আশঙ্কা। বেদ-পুরাণের চর্চায় আত্মিক প্রশান্তি।

a

কর্কট:
সহৃদয় ব্যবহারে ও যুক্তিপূর্ণ আলোচনায় সমস্যার মোকাবিলা। সম্পত্তি ক্রয় নিয়ে গুরুজনের সঙ্গে মতানৈক্য। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে।

a

সিংহ:
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সূত্রে প্রভাব-প্রতিপত্তি বাড়বে। ক্রোধ সংযত করতে না-পারলে বিপদের আশঙ্কা। সাধুসজ্জনের সান্নিধ্যে শান্তি।

a

কন্যা:
কর্মোপলক্ষে দূরভ্রমণের খবর পেতে পারেন। মধুর ভাষণে অন্যের কাছে প্রিয় হয়ে ওঠার সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মতান্তর দূর হতে পারে।

a

তুলা:
গঠনমূলক কাজের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। পারিবারিক অনুষ্ঠানে বিবাদবিতর্কে রসভঙ্গ। শিল্পচর্চায় কৃতিত্বের স্বীকৃতি মিলতে পারে।

a

বৃশ্চিক:
অপ্রিয় সত্যকথনের জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। অংশীদারের কূট চালে ব্যবসায় লোকসানের দায় ঘাড়ে চাপতে পারে। ভ্রমণের পরিকল্পনায় হঠাত্‌ বাধা।

a

ধনু:
পুরনো বিবাদের সন্তোষজনক সমাধান হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়। হৃদ্‌যন্ত্রের সমস্যা উপেক্ষা করা ঠিক হবে না।

a

মকর:
সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি ও অর্থাগমের সম্ভাবনা। বাহন ক্রয়বিক্রয়ের ব্যবসায় বাড়তি লগ্নি না-করাই ভাল। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

a

কুম্ভ:
আইনঘটিত ব্যাপারে এড়িয়ে চলা একান্ত কর্তব্য। কর্মস্থলে কুচক্রীদের অপচেষ্টা বানচাল করে অগ্রগতি। উদরপীড়া ভোগাবে।

a

মীন:
সম্পত্তি রক্ষায় বাড়তি সতর্কতা দরকার। কোনও বিশেষ খবরে বিষণ্ণতা গ্রাস করতে পারে। শ্লেষ্মা বৃদ্ধি ও কণ্ঠপীড়ায় কাজকর্মে ব্যাঘাত।