১৩ শ্রাবণ ১৪২২ বৃহস্পতিবার ৩০ জুলাই ২০১৫
৩০ জুলাই, ২০১৫
a

মেষ:
কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি। শিরোরোগ ও রক্তে শর্করা বৃদ্ধির প্রকোপে দুর্ভোগ।

a

বৃষ:
সংরক্ষণের ব্যবস্থা সত্ত্বেও মূল্যবান দ্রব্যাদি বেহাত হওয়ার আশঙ্কা। মৌলিক কৌশলে শত্রুর মোকাবিলা। সাহিত্য ও সঙ্গীতের চর্চায় ব্যুৎপত্তির স্বীকৃতি মিলতে পারে।

a

মিথুন:
আত্মম্ভরিতা থেকে শত্রু বৃদ্ধির আশঙ্কা। অংশীদারের কূট চালে ব্যবসায় আকস্মিক অধোগতি। পাদপীড়া ভোগাবে।

a

কর্কট:
কর্মক্ষেত্রে দায়িত্বের চাপে ক্লান্তি ও অবসাদ। কপট বন্ধুর উস্কানিতে ভুল পথে যাওয়ার আশঙ্কা। সংক্রমণ কাবু করে ফেলতে পারে।

a

সিংহ:
প্রেমপ্রণয়ে মেঘ কেটে শুভ পরিণামের ইঙ্গিত। বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে বড় কাজের সুযোগ। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

a

কন্যা:
কর্মে উন্নতি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। পৈতৃক সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। শ্বাসকষ্টে ভোগান্তি।

a

তুলা:
আইনি জটিলতা এড়িয়ে সম্পত্তি-সমস্যার সমাধান। কর্মস্থলে কুচক্রীদের অপচেষ্টা বানচাল করে অগ্রগতি। উদরপীড়া ভোগাবে।

a

বৃশ্চিক:
পাওনাগণ্ডা নিয়ে ব্যবসায় গোলযোগের আশঙ্কা। সাহায্যের প্রতিদান চাইলে হতাশা বাড়বে। আইনি সমস্যার সন্তোষজনক সমাধানের ইঙ্গিত।

a

ধনু:
কর্মসূত্রে দূরভ্রমণের সুখবর মিলতে পারে। নৃত্যগীতাদি চারুকলার চর্চায় কৃতিত্বের বিলম্বিত স্বীকৃতির যোগ। দেরিতে হলেও উচ্চশিক্ষা বা গবেষণার সুযোগ।

a

মকর:
ভাগ্যোদয়ের লক্ষ্যে দূরবর্তী স্থানে যাত্রার যোগাযোগ হতে পারে। অত্যধিক উচ্চাভিলাষ থেকে বিড়ম্বনার আশঙ্কা। গুরুজনের পরামর্শে সঙ্কটমোচন।

a

কুম্ভ:
দুঃসাহসিক কোনও সিদ্ধান্তে কর্মস্থলে প্রশংসা পেতে পারেন। সম্পত্তির সংস্কার ও উন্নয়নের উদ্যোগে বাধা। প্রজ্ঞাবান ব্যক্তির সঙ্গলাভ।

a

মীন:
জলীয় দ্রব্যের ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চাল বিপাকে ফেলে দিতে পারে। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি।