১৩ বৈশাখ ১৪২২ সোমবার ২৭ এপ্রিল ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩০.৮°C     সর্বনিম্ন : ২১.৬°C
২৭ এপ্রিল, ২০১৫
a

মেষ:
কর্মোপলক্ষে দূরভ্রমণের খবর পেতে পারেন। মধুর ভাষণে অন্যের কাছে প্রিয় হয়ে ওঠার সম্ভাবনা। স্বামী-স্ত্রীর মতান্তর মিটে যাওয়ার ইঙ্গিত।

a

বৃষ:
আইনি জটিলতা এড়িয়ে সম্পত্তি-সমস্যার সমাধান। কর্মস্থলে কুচক্রীদের অপচেষ্টা বানচাল করে অগ্রগতি। উদরপীড়া ভোগাবে।

a

মিথুন:
শত্রুর উৎপীড়নের মোকাবিলায় আইনি পরামর্শ। পুরনো শেয়ার সূত্রে প্রাপ্তিযোগ। কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে।

a

কর্কট:
বৃত্তিগত প্রশিক্ষণের সূত্রে নতুন কর্মসংস্থানের সম্ভাবনা। সুযুক্তির জোরে বিতর্কে জিততে পারেন। কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা।

a

সিংহ:
ব্যবসায় বাড়তি বিনিয়োগ থেকে বিরত থাকাই সমীচীন। সম্পত্তি ক্রয়ের উদ্যোগে আকস্মিক বাধা। পরিবারে নতুন অতিথি আগমনের সংবাদ মিলতে পারে।

a

কন্যা:
স্বজনমহলে অকারণ বিবাদবিতর্ক থেকে জটিলতা। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে। দানধ্যান ও পরোপকারে মানসিক শান্তি।

a

তুলা:
কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি। শিরোরোগ ও রক্তে শর্করা বৃদ্ধির প্রকোপে দৈহিক দুর্বলতা।

a

বৃশ্চিক:
কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয়ে বাধা। মিষ্ট বাক্যে অন্যকে প্রভাবিত করতে পারেন।

a

ধনু:
কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বাড়তে পারে। ভাগ্যোদয়ের আশায় দূর-সফরের পরিকল্পনায় আশার আলো। সন্তানের লেখাপড়ায় আগ্রহের অভাবে দুশ্চিন্তা বাড়বে।

a

মকর:
শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা কার্যকর হতে পারে। বাধা-বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। সন্তানের সঙ্গে নীতিগত সংঘর্ষে সম্পর্কের অবনতি।

a

কুম্ভ:
কর্মকুশলতার স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় অর্থক্ষতি। জ্ঞাতি-পড়শির কূট চালে সম্পত্তি সংস্কার ব্যাহত।

a

মীন:
অপ্রিয় সত্যকথনের জেরে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের সঙ্গে সম্পর্কের অবনতি। মাতৃস্থানীয়া মহিলার শুভ প্রভাব স্বপ্ন সফল করতে সহায়তা করতে পারে। শ্লেষ্মাধিক্য ও শ্বাসযন্ত্রের দুর্বলতায় দুর্ভোগ।