১০ বৈশাখ ১৪২১, বৃহস্পতিবার, ২৪ এপ্রিল ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৪০.৮°C     সর্বনিম্ন : ২৮.৩ °C
a

মেষ:
ব্যবসা সম্প্রসারণে বাড়তি মূলধন বিনিয়োগের শুভ যোগ। আইনঘটিত সমস্যার সমাধান হতে পারে। পারিবারিক দায়িত্ব পালন ও ঋণশোধে বাড়তি ব্যয়।

a

বৃষ:
নতুন কর্মোদ্যোগে সাফল্যের সূচনা। ঈর্ষাকাতর সহকর্মীদের কূট চালে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে পরিবারে আলোচনা।

a

মিথুন:
কর্তার হস্তক্ষেপে কর্মোন্নতির বাধা কেটে যেতে পারে। বন্ধুর অনৈতিক কাজকর্মের জন্য সম্পর্কের অবনতি। শত্রুর হাত থেকে মুক্তির উপায় মিলতে পারে।

a

কর্কট:
বাক্যালাপে অসতর্কতার জন্য ভুল বোঝাবুঝি। প্রিয়জনের চিকিত্‌সা-বিভ্রাটে হয়রানি। সজ্জন-সান্নিধ্যে শান্তির হদিস।

a

সিংহ:
কর্মক্ষেত্রে বহু শ্রম ও দক্ষতা সত্ত্বেও ফের বঞ্চনায় হতাশা বাড়বে। আলোচনায় শত্রুর সঙ্গে সমঝোতা। আত্মীয়স্বজনের সঙ্গে সমস্যা মিটে যেতে পারে।

a

কন্যা:
দীর্ঘ বঞ্চনার পরে পদোন্নতির সম্ভাবনা। ব্যবসা সূত্রে আয় বৃদ্ধির হদিস। পারিবারিক ঝামেলায় অশান্তি বাড়তে পারে।

a

তুলা:
কর্মক্ষেত্রে বদলির চেষ্টায় আশার আলো। মামলার ফল অনুকূলে যাওয়ার ইঙ্গিত। গৃহে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন।

a

বৃশ্চিক:
মৌলিক চিন্তাধারায় সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। ঠিক সিদ্ধান্ত নেওয়ায় পারিবারিক সমস্যার সমাধান। দুঃখবোধ থেকে আধ্যাত্মিক মননের বিকাশ।

a

ধনু:
মাতৃকুল সূত্রে অর্থসম্পত্তি প্রাপ্তিযোগ। জনহিতকর প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য যথাসাধ্য চেষ্টা। সন্তানের চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

a

মকর:
অপ্রিয় সত্যকথনের জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। শেয়ারে বাড়তি লগ্নি না-করাই ভাল। ভ্রমণের পরিকল্পনায় হঠাত্‌ বাধা।

a

কুম্ভ:
আইনঘটিত সমস্যার সুসমাধান হতে পারে। বহুজন সমাগমে হৃদয়গ্রাহী বক্তৃতায় প্রশংসা লাভ। পরোপকারে ঝাঁপিয়ে সামাজিক স্বীকৃতি না-ও মিলতে পারে।

a

মীন:
কর্মক্ষেত্রে বদলি বা সংস্থাগত পরিবর্তন। রক্তচাপের হেরফেরে শারীরিক জটিলতা। চিকিত্‌সাবিজ্ঞানের অধ্যয়ন ও অধ্যাপনায় যুক্ত ব্যক্তিদের পক্ষে শুভ সময়।