২৪ জুলাই, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ ব্যবসার যোগ ভাল আছে , কিন্তু কর্মে নিজের অনিচ্ছা ভাব থাকবে । জনহিতকর কাজে প্রচুর সুনাম বৃদ্ধি । পড়াশোনায় নানা সমস্যা দেখা দিতে পারে । বিনিয়োগ করতে পারেন।
X
বৃষ
বৃষ
ব্যবসায় আর্থিক দিক ভাল থাকলেও কোনও সমস্যা দেখা দিতে পারে । দাম্পত্য জীবনে শান্তি বজায় থাকবে । পড়াশোনায় আশানুরূপ ফল পাওয়া যেতে পারে । সব কাজে ধৈর্য ধরতে হবে।
X
মিথুন
মিথুন
কর্ম স্থানে নিজের দক্ষতার জন্য সুনাম বৃদ্ধি । বিদ্যায় নানা প্রকার বাধার সৃষ্টি হতে পারে । প্রতিবেশীদের চিকিৎসার জন্য সময় দিতে হতে পারে । জীবজন্তু থেকে সাবধানতা বজায় রাখুন ।
X
কর্কট
কর্কট
কোনও কারণে যশ খ্যাতি বৃদ্ধির একটা সম্ভবনা আছে । স্বামী-স্ত্রী মিলিত কোনও কাজে সফলতা পাবেন । একটু বুদ্ধির ভুল আপনাকে বিপদে ফেলতে পারে । ব্যবসায় ভাল আয়।
X
সিংহ
সিংহ
ব্যবসায় বা চাকরির ক্ষেত্রে কোনও রকম অসুবিধা নেই । আজ কারওর কাছ থেকে খুব দামি কিছু প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে । সংসারে আচরণ সংযত করে চলুন । ভ্রমণের উদ্দেশ্য বাতিল করুন।
X
কন্যা
কন্যা
বাড়িতে কোনও আত্মীয়ের সমাগম হতে পারে । উচ্চ বিদ্যার ক্ষেত্রে সময়টা খুব অনুকূল । শরীর নিয়ে ভোগান্তির যোগ আছে । উপার্জনের হার বৃদ্ধি হতে পারে । দন্ত পীড়ায় ভোগান্তি ।
X
তুলা
তুলা
আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে । অতিরিক্ত হটকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে । পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
আজ কোনও বিষয়ে আত্মীয়দের ওপর ক্ষোভ সৃষ্টি হতে পারে । অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা । বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ হতে পারে । উচ্চ শিক্ষায় অগ্রগতির যোগ আছে ।
X
ধনু
ধনু
আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন । নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক । পড়াশোনার দিক থেকে দিনটি খুব উপযুক্ত ।
X
মকর
মকর
বিশেষ কোনও সুযোগে জীবনের ধারা বদলাতে পারে । দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের আশা । বদলির জন্য বিদেশ ভ্রমণ যোগ । সন্তানের কারণে মুখ উজ্জ্বল হতে পারে ।
X
কুম্ভ
কুম্ভ
আজ যে কাজেই হাত দেবেন বিশেষ সফলতা পাবেন । অনেক দিন ধরে আটকে থাকা কাজ আজ হয়ে যেতে পারে । ফুলের ব্যবসায়ীদের জন্য সময়টা খুব অনুকূল । পড়াশোনার জন্য দূরে কোথাও যেতে হতে পারে ।
X
মীন
মীন
আজ কারওর কাছে আত্মসমর্পণ করলে আপনার পক্ষে ভাল । আজ সারা দিন কাজের চাপ বাড়তে পারে । গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত একলা না নেওয়াই শ্রেয় । আয়ের পথ খুব ভাল । জ্যোতিষ শ্রী জয়দেব