১৮ ভাদ্র ১৪২২ শুক্রবার ৪ সেপ্টেম্বর ২০১৫
৪ সেপ্টেম্বর, ২০১৫
a

মেষ:
দুর্জনের অপচেষ্টা দমন করে অগ্রগতি। প্রাচীন সম্পত্তির সংস্কার ও নবনির্মাণের জন্য আর্থিক পরিকল্পনা। সংক্রমণজনিত জ্বরজ্বালা ভোগাবে।

a

বৃষ:
বৈষয়িক লাভ ত্বরান্বিত হতে পারে। কর্মে সংস্থাগত পরিবর্তনের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। মামলায় ফল অনুকূলে না-ও যেতে পারে।

a

মিথুন:
রূঢ় সত্য কথায় আত্মীয়বন্ধুও বিরূপ হতে পারেন। উদাসীনতায় উপার্জন বৃদ্ধির সুযোগ হাতছাড়া হতে পারে। পিত্তথলির সমস্যায় ক্লেশ।

a

কর্কট:
আকস্মিক বাধায় নতুন কর্মোদ্যোগ ধাক্কা খেতে পারে। শত্রুরা নানা ভাবে বিব্রত করার চেষ্টা করবে। স্বাস্থ্যের কারণে ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

a

সিংহ:
বহু শ্রম ও অধ্যবসায়ে কার্যসিদ্ধি। মামলার ফল অনুকূলে যেতে পারে। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে আর্থিক অর্থসঙ্কটের আশঙ্কা।

a

কন্যা:
শত্রুভাবাপন্ন কর্তার কূট চালে কর্মক্ষেত্রে অগ্রগতি ব্যাহত হতে পারে। চারুকলায় দক্ষতার সূত্রে বাড়তি উপার্জন। প্রেমপ্রণয়ে জটিলতা থেকে মানসিক অস্থিরতা বাড়বে।

a

তুলা:
স্থির বুদ্ধি ও অবিচল সিদ্ধান্তে পারিবারিক ঐক্য রক্ষার চেষ্টায় সাফল্য। পরোপকারের পাল্টা টিটকিরি শুনতে হতে পারে। সম্পত্তি ক্রয়ের পরিকল্পনায় বাধা।

a

বৃশ্চিক:
অতিরিক্ত উত্তেজনায় শরীর ও মনের ক্ষতির আশঙ্কা। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মনান্তর। মহৎ কাজে বাড়তি ব্যয়।

a

ধনু:
ব্যবসায় বাড়তি বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মনোমালিন্য। শ্লেষ্মাধিক্য ও জ্বরাদি পীড়া ভোগাবে।

a

মকর:
স্থির বুদ্ধিতে প্রতিকূলতা ঠেকিয়ে কার্যোদ্ধার। প্রেমপ্রণয়ের বাধা কেটে যাওয়ার সম্ভাবনা। সংক্রমণে ভোগান্তি।

a

কুম্ভ:
কর্মক্ষেত্রে কুশলতার স্বীকৃতি না-মেলায় হতাশা। শারীরিক জটিলতায় কর্মপরিকল্পনা ব্যাহত। উপস্থিতবুদ্ধিতে বলবান শত্রুর মোকাবিলা।

a

মীন:
পৈতৃক সম্পত্তি নিয়ে আইনি সমস্যা। অপ্রীতিকর পরিস্থিতির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে বাহবা পেতে পারেন। সন্তানকে ঘিরে দাম্পত্য বিরোধ।