১০ শ্রাবণ ১৪২১ শনিবার ২৬ জুলাই ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৪.১°C     সর্বনিম্ন : ২৫.৬°C
a

মেষ:
মাত্রাছাড়া ভাবাবেগের জেরে কাজ পণ্ড হওয়ার আশঙ্কা। অন্যমনস্কতার জন্য আর্থিক ক্ষতি হতে পারে। সংস্কৃতিকর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ।

a

বৃষ:
সহৃদয় ব্যবহারে ও যুক্তিপূর্ণ আলোচনায় কর্মক্ষেত্রে সমস্যার মোকাবিলা। আয় বাড়লেও নানা কারণে বহু ব্যয়ে সঞ্চয় কম। পারিবারিক অশান্তি ও মানসিক ক্লেশ।

a

মিথুন:
ব্যবসায় আপাতত বিনিয়োগ না-করাই ভাল। কোনও স্ত্রীলোকের কাছে প্রতারিত হতে পারেন। সজ্জন-সান্নিধ্যে স্বস্তি।

a

কর্কট:
অপ্রিয় সত্যকথনে স্বজনেরাও বিরূপ হতে পারেন। স্বনিযুক্তি প্রকল্প সম্প্রসারণের চেষ্টায় আশার আলো। পিত্তথলির সমস্যায় দুর্ভোগ।

a

সিংহ:
কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মস্থলে সমস্যার মোকাবিলা। জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা বানচাল হতে পারে। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

a

কন্যা:
জ্ঞাতি শরিকের সঙ্গে আলোচনায় বৈষয়িক সমস্যার সমাধান। কর্মকৃতিত্বের বিশেষ স্বীকৃতি ও পুরস্কার জুটতে পারে। উদরপীড়া ভোগাবে।

a

তুলা:
বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণায় সুযোগ মিলতে পারে। গুণী ব্যক্তির সান্নিধ্যে আত্মিক অগ্রগতি। প্রিয়জনের বিয়ে নিয়ে জটিলতা।

a

বৃশ্চিক:
কর্মক্ষেত্রে বদলির সূত্রে ভ্রমণের সুযোগ মিলতে পারে। নিকটজনের বিয়ের ব্যাপারে সফল আলোচনা। পাকাশয়ের পীড়ায় দুর্ভোগ ও কাজকর্মে বাধা।

a

ধনু:
বহু শ্রমযোগে পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। আলাপ-আলোচনায় শত্রুর সঙ্গে আপাতত রফার সম্ভাবনা। স্পন্ডিলাইটিসের সমস্যা ভোগাবে।

a

মকর:
কর্মে দুঃসাহসিক সিদ্ধান্তে আশাতীত সাফল্যের যোগ। সেই সুবাদে পদমর্যাদা বৃদ্ধির সম্ভাবনা। হারানো দ্রব্যার্থ ফিরে পেতে পারেন।

a

কুম্ভ:
পারিবারিক গোলমালে অর্থনৈতিক অগ্রগতি ব্যাহত হতে পারে। বন্ধুর সাহায্যে প্রেমপ্রণয়ে সমস্যামুক্তি। নাক, কান ও গলার সমস্যায় দুর্ভোগ।

a

মীন:
পরোপকার করতে গিয়ে বিড়ম্বনার শিকার হতে পারেন। কোনও কর্মীর কলকাঠিতে ব্যবসায় হঠাৎ নিম্নগতি চিন্তা বাড়াবে। সংক্রমণে জ্বরজ্বালা।