১২ মাঘ ১৪২১ সোমবার ২৬ জানুয়ারি ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ২৮.০°C     সর্বনিম্ন : ১৫.২ °C
a

মেষ:
কর্মোন্নতি, প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি ও বদলির সম্ভাবনা। জমি বা বাড়িঘর ক্রয়বিক্রয়ের শুভ দিন। সন্তানের সঙ্গে বিবাদে সংসারের শান্তিভঙ্গ।

a

বৃষ:
পড়শির উস্কানিতে পরিবারে অশান্তি। জ্ঞাতিশত্রুর বাগড়ায় সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। দুর্ঘটনায় মুখমণ্ডলে আঘাত লাগার আশঙ্কা।

a

মিথুন:
শত্রুর মোকাবিলার জন্য আইনি প্রস্তুতি দরকার। অন্যমনস্কতা বা উদাসীনতায় শুভ যোগ হাত ছাড়া হওয়ার আশঙ্কা। স্বজনদের প্রতারণায় মানসিক ক্লেশ।

a

কর্কট:
কর্মক্ষেত্রে অস্থিরতা বেড়ে চলায় হতাশা। বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় আশার আলো। সন্দেহপ্রবণতা থেকে দাম্পত্যে অশান্তি।

a

সিংহ:
বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালা হতে পারে। প্রেমপ্রণয়ে বড় ধরনের আঘাতের আশঙ্কা।

a

কন্যা:
খল অংশীদারের চক্রান্তে ব্যবসায় জটিলতা বৃদ্ধি ও লোকসানের আশঙ্কা। মূল্যবান দ্রব্য ও নথিপত্রের গোপনতা রক্ষায় ব্যবস্থা। উদরপীড়া ভোগাবে।

a

তুলা:
দেরিতে হলেও কর্মকুশলতার স্বীকৃতির যোগ। একাধিক পথে উপার্জন বৃদ্ধির অপ্রত্যাশিত সুযোগ। দীর্ঘদিনের কোনও বন্ধুর কাছ থেকে আঘাত আসতে পারে।

a

বৃশ্চিক:
নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশকে তিক্ত করে দিতে পারে। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

a

ধনু:
বেয়াড়া কর্মীকে ঘিরে ব্যবসায় জটিলতা। নিকটজনের অনৈতিক কাজকর্মে পরিবারে অসন্তোষ। জ্ঞানী ব্যক্তির সাহচর্যে শান্তির পথ সন্ধান।

a

মকর:
সংস্কৃতিকর্মে সাফল্যের বিশেষ স্বীকৃতির যোগ। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধির ঝুঁকি না-নেওয়াই ভাল। বৈষয়িক সমস্যার সন্তোষজনক সমাধান।

a

কুম্ভ:
দেরিতে হলেও কর্মোন্নতির সম্ভাবনা। দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ বাড়বে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ।

a

মীন:
উচ্চশিক্ষা ও গবেষণার বিলম্বিত সুযোগ। প্রেমপ্রণয়ে তৃতীয় পক্ষের পশ্চাদপসরণে মেঘমুক্তি। লিভারের জটিলতায় দুর্ভোগ বাড়তে পারে।