১০ অগ্রহায়ণ ১৪২১ বুধবার ২৬ নভেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ২৮.৩°C     সর্বনিম্ন : ১৪.৯°C
a

মেষ:
মাত্রাছাড়া উত্তেজনা থেকে বিপত্তির আশঙ্কা। সময়োচিত সিদ্ধান্তে ব্যবসায় জটমুক্তি। গুরুজনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি ও বহু ব্যয়।

a

বৃষ:
অত্যধিক উচ্চভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে মামলায় অনুকূল ফলের ইঙ্গিত। জলপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

a

মিথুন:
কর্মক্ষেত্রে অশান্তির অবসান। দাম্পত্য জীবনে শান্তি ও সাংসারিক শ্রীবৃদ্ধি। বেদ-পুরাণের চর্চা ও সাধুসজ্জনের সেবায় আত্মিক অগ্রগতি।

a

কর্কট:
ফাটকা বা শেয়ারে আপাতত বাড়তি লগ্নি না-করাই ভাল। কর্মসূত্রে দূরসফরের সুযোগ। নিজস্ব কৌশলে কর্মস্থলে সমস্যা মিটিয়ে বাহবা জুটতে পারে।

a

সিংহ:
বৃত্তিগত প্রশিক্ষণের সূত্রে নতুন কর্মসংস্থানের সম্ভাবনা। সুযুক্তির জোরে বিতর্কে জিততে পারেন। পৈতৃক সম্পত্তি নিয়ে আইনি সমস্যা।

a

কন্যা:
অসতর্কতায় শুভ যোগ ব্যর্থ হতে দেওয়া উচিত হবে না। হারানো দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

a

তুলা:
শত্রুর উৎপীড়নের মোকাবিলায় আইনি পরামর্শ। পুরনো শেয়ার সূত্রে প্রাপ্তিযোগ। কর্মসমস্যার সমাধান হয়ে যেতে পারে।

a

বৃশ্চিক:
দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত। সময়োচিত ব্যবস্থা নিয়ে পারিবারিক সমস্যার মোকাবিলা। অতি উদ্যম সংযত করাই ভাল।

a

ধনু:
কুচক্রী সহকর্মীদের জোটবদ্ধ শত্রুতা সত্ত্বেও অগ্রগতি। আত্মীয়দের সঙ্গে মতবিরোধ। প্রেমপ্রণয়ে আঘাত আসতে পারে।

a

মকর:
ব্যবসায় বাড়তি বিনিয়োগ থেকে বিরত থাকাই সমীচীন। সম্পত্তি ক্রয়ের উদ্দেশ্যে বাড়তি সঞ্চয়ের উদ্যোগ। পরিবারে নতুন অতিথি আগমনের সংবাদ মিলতে পারে।

a

কুম্ভ:
বাজারের গতিপ্রকৃতি না-বুঝে বিনিয়োগ করলে ঠকতে হতে পারে। কোনও স্ত্রীলোকের কাছ থেকে সহায়তা পেতে পারেন। সাধুসন্তদের সান্নিধ্যে মানসিক শান্তি।

a

মীন:
প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণ নিয়ে গুরুজনের সঙ্গে মনোমালিন্য। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে সমস্যায় কাজকর্মে বাধা।