২১ জানুয়ারি, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ কোনও কাজের জন্য লোকের কাছে খুব ভাল মানুষ হতে পারবেন । বাড়িতে কোনও আনন্দের সংবাদ আসতে পারে । চাকুরীর স্থানে কাজের জন্য উদ্বেগ বাড়তে পারে।
X
বৃষ
বৃষ
শরীরে কোনও গোপন রোগ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও সম্ভাবনা । বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ । বিজ্ঞানীদের জন্য দিনটি ভাল বলা চলে ।
X
মিথুন
মিথুন
ভাগ্য উন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ । ফাটকা ও লটারিতে কোনও আয় বাড়তে পারে । ধর্ম ব্যপারে আগ্রহ বৃদ্ধি । পিতার সঙ্গে কোনও ব্যবসার আলোচনা ।
X
কর্কট
কর্কট
প্রেম ও প্রণয়ে জন্য বাড়তি খরচ বাড়তে পারে । তবে সকালের দিকে শরীরে কোনও চাপ বৃদ্ধি । ভাল কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার । পড়াশুনার জন্য ভাল সুবিধা ।
X
সিংহ
সিংহ
একটু বুঝে চলার জন্য লোকের কাছে আর্থিক ব্যাপারে অপমান । ভ্রমনের জন্য বাড়িতে কোনও আলোচনা । কোনও উপহার পেতে পারেন । বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন ।
X
কন্যা
কন্যা
কোনও কাজের ব্যপারে অনিহা আসতে পারে । ব্যবসার দিকে কোনও কাজের চাপ বৃদ্ধি । মধুর কথার জন্য বিপদ থেকে উদ্ধার । দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলবে ।
X
তুলা
তুলা
আজ দিনটি একটু ভাল মন্দ মিশিয়ে যাবে । আজ ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে । স্নায়ুরোগ বাড়তে পারে । অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কর্মে ব্যঘাত । পুজা পাঠে মনযোগ ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
আজ কোনও কারনে মনের দিকে চঞ্চলতা বাড়তে পারে । স্বামীস্ত্রী সুখের কোনও খবর পেতে পারেন । ব্যবসার দিকে কোনও টাকা পয়সা নিয়ে বিবাদ । রক্তচাপ বৃদ্ধি ।
X
ধনু
ধনু
কাজের ব্যপারে নতুন কোনও চেষ্টা । প্রেমের জন্য বাড়িতে গুরুজনের সঙ্গে বিবাদ । আজ একটু সাবধানে চলুন রক্তপাতের যোগ । কর্মে কোনও জটিলতা থেকে মুক্তি লাভ ।
X
মকর
মকর
ভ্রুমনে স্ত্রীর সঙ্গে বিবাদ বাড়তে পারে । ব্যবসার দিকে অতিরিক্ত উত্তেজনা বৃদ্ধি । শরীরের কোনও কারনে দুর্বল ভাব । কোনও কাজের মূল্য পাবেন না ।
X
কুম্ভ
কুম্ভ
উচ্চব্যক্তির জন্য ভাগ্য পরিবর্তন । বুদ্ধির জোরে শত্রুকে পরাজয় । সামাজিক সুনাম বাড়তে পারে । প্রিয় ব্যক্তির থেকে প্রতারিত। বাড়তি কোনও খরচ আজ অর্থচাপ বাড়তে পারে।
X
মীন
মীন
কর্ম স্থানে কোনও গণ্ডগোল । অপরের জন্য কষ্ট বৃদ্ধি । সন্তানের কোনও কথা আজ মনে দাগ কাটতে পারে । স্ত্রীর সঙ্গে কোনও আলোচনার দ্বারা বিপদ থেকে উদ্ধার । জ্যোতিষ শ্রী জয়দেব