৯ শ্রাবণ ১৪২১ শুক্রবার ২৫ জুলাই ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩০.৭ °C     সর্বনিম্ন : ২৬.৪ °C
a

মেষ:
ঈর্ষাকাতর সহকর্মীদের কলকাঠিতে পদোন্নতি ফের বিলম্বিত হতে পারে। অতিরিক্ত ভাবাবেগ থেকে বিপত্তির আশঙ্কা। সন্তানের হীনস্বাস্থ্য চিন্তা বাড়াবে।

a

বৃষ:
বিকল্প কর্মসংস্থানের চেষ্টায় সাফল্যের ইঙ্গিত। সম্পত্তি সংক্রান্ত মামলার ফল অনুকূলে না-ও যেতে পারে। কোনও মহত্‌ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন।

a

মিথুন:
বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সূত্রে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। পড়শিদের সঙ্গে বিবাদবিতর্কে গৃহ নির্মাণে বাধা। স্নায়বিক দুর্বলতায় দুর্ভোগ।

a

কর্কট:
প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়ার আশঙ্কা। বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ। সপরিবার কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা।

a

সিংহ:
একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধি। ছিদ্রান্বেষী ও সুযোগসন্ধানীর কূট চালে বিড়ম্বনার আশঙ্কা। সদ্‌গুরুর সন্ধান সফল হতে পারে।

a

কন্যা:
কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধে কর্মস্থলে গোলযোগের আশঙ্কা। স্থির বুদ্ধি ও অবিচলিত সিদ্ধান্তে পারিবারিক ঐক্য বজায় রাখতে পারেন। সংক্রমণজনিত জ্বরজ্বালায় ভোগান্তি।

a

তুলা:
স্বজনের কূট চালে প্রাপ্য দ্রব্যার্থ হাতছাড়া হতে পারে। কর্ম পরিবর্তনের শুভ সময়। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে ঋণশোধে বিলম্ব।

a

বৃশ্চিক:
কর্মক্ষেত্রে উন্নতি ও দূরযাত্রার যোগ। গৃহে নতুন অতিথি আগমনের সংবাদ পেতে পারেন। চারুকলার অনুশীলনে ব্যুত্‌পত্তি।

a

ধনু:
কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মেলার সম্ভাবনা। সেবাকাজে অর্থদান, সামাজিক প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। রক্তচাপের ওঠানামায় নানা শারীরিক জটিলতা।

a

মকর:
মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধারের সম্ভাবনা। শুভ অনুষ্ঠানে দুষ্কৃতীদের হাঙ্গামা রুখে প্রশংসা লাভ। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

a

কুম্ভ:
কর্তৃপক্ষের আনুকূল্যে কর্মস্থলে কুচক্রীদের মোকাবিলা। বিশেষ কাউকে ঘিরে দাম্পত্যে ভুল বোঝাবুঝি। বিতর্কবিবাদ থেকে বিড়ম্বনা বাড়বে।

a

মীন:
স্বজনের শত্রুতায় প্রাপ্য সম্পদ লাভে বাধা। দুর্জনের অপচেষ্টা রুখে কর্মস্থলে সমস্যার মোকাবিলা। অস্থিসন্ধির জটিলতায় দুর্ভোগ।