১৮ আষাঢ় ১৪২২ শুক্রবার ৩ জুলাই ২০১৫
৩ জুলাই, ২০১৫
a

মেষ:
হৃত দ্রব্যার্থ পুনরুদ্ধারের সম্ভাবনা। সন্তানের আচরণে পারিবারিক অশান্তি ও মানহানির আশঙ্কা। কোনও বন্ধুর কলকাঠিতে অর্থক্ষতি।

a

বৃষ:
মিষ্ট ভাষণে ও সহৃদয় ব্যবহারে অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। কাজের সূত্রে দূর সফরের যোগ। উচ্চতর বিদ্যার্জন ও গবেষণায় বাধা।

a

মিথুন:
বহু বাধার পরে কর্মে উন্নতির সুখবর মিলতে পারে। মাতৃস্থানীয়া আত্মীয়ার দৌলতে প্রাপ্তিযোগ। ঘাড় ও পিঠের ব্যথায় কর্মপরিকল্পনা ব্যাহত।

a

কর্কট:
দীর্ঘ বঞ্চনার পরে কর্মকুশলতার স্বীকৃতির যোগ। সময়োচিত সিদ্ধান্তের অভাবে শুভ কাজে বাধা। হজমের গণ্ডগোল ভোগাবে।

a

সিংহ:
বলবান শত্রুর মোকাবিলা করে কার্যোদ্ধার। বহুমুখী প্রতিভার বিশেষ স্বীকৃতির যোগ। আলসার জাতীয় রোগে দুর্ভোগ বাড়তে পারে।

a

কন্যা:
দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে উন্নতির ইঙ্গিত। আটকে যাওয়া কাজ সেরে ফেলার সুযোগ। স্বজনের সঙ্গে সম্পত্তি-বিবাদে সম্পর্কের হানি।

a

তুলা:
অতিক্রোধ কার্যোদ্ধারের বাধা হয়ে দাঁড়াতে পারে। কর্মস্থলে অকারণ বিতর্কবিবাদে বিড়ম্বনার আশঙ্কা। বৈষয়িক শুভ যোগ ত্বরান্বিত হওয়ার সম্ভাবনা।

a

বৃশ্চিক:
সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতি জুটতে পারে। পারিবারিক টানাপোড়েনে সম্পত্তি ক্রয়ে জটিলতা। কোনও হঠকারী সিদ্ধান্তে সমস্যা বাড়তে পারে।

a

ধনু:
আন্তরিক আলাপ-আলোচনায় শত্রুতা প্রশমিত হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির শুভ সঙ্কেত। কোনও আত্মীয়ের কুপ্রভাবে পরিবারে অশান্তি বাড়বে।

a

মকর:
মৌলিক চিন্তাভাবনায় কার্যোদ্ধার করে কর্মস্থলে বাহবা জুটতে পারে। পৈতৃক সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ বাড়বে। প্রেমপ্রণয়ে জটমুক্তি।

a

কুম্ভ:
বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় অর্থ ও সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। শারীরিক সমস্যায় ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

a

মীন:
কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও বদলির ইঙ্গিত। পারিবারিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সমস্যার সমাধানের আশা। অনিদ্রাজনিত রোগে শারীরিক জটিলতা বাড়বে।