১৮ শ্রাবণ ১৪২২ মঙ্গলবার ৪ অগস্ট ২০১৫
৪ অগস্ট, ২০১৫
a

মেষ:
স্বজনমহলে অকারণ বিবাদবিতর্ক থেকে জটিলতা। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে। দানধ্যান ও পরোপকারে মানসিক শান্তি।

a

বৃষ:
শত্রুর মোকাবিলায় আইনি ব্যবস্থা কার্যকর হতে পারে। বাধা-বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। অত্যধিক পরিশ্রম এড়িয়ে চলাই ভাল।

a

মিথুন:
প্রিয়জনের সঙ্গে নীতিগত সংঘর্ষে সম্পর্কের অবনতি। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা হোঁচট খেতে পারে। বিলাসিতার জেরে সঞ্চয় হ্রাস।

a

কর্কট:
পৈতৃক সম্পত্তি নিয়ে সমস্যা আদালত পর্যন্ত গড়াতে পারে। প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে হয়রানি ও কাজকর্মে বাধা। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে মোড়।

a

সিংহ:
সময়োচিত সাহস ও উদ্যমের অভাবে সাফল্যে বাধা। সন্তানের চালচলন ও ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় নতুন ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

a

কন্যা:
ছিদ্রান্বেষীদের সঙ্গে ঝামেলায় কর্মক্ষেত্রে অশান্তি। বিকল্প পথে আয় বৃদ্ধির সূচনায় স্বস্তি। পারিবারিক পরিবেশ প্রতিকূল থাকায় মানসিক অস্থিরতা বাড়বে।

a

তুলা:
জ্ঞাতিদের সঙ্গে সম্পত্তি-বিরোধ। ব্যবসায় নতুন যোগাযোগের সূত্রে আর্থিক সাফল্য। বকেয়া টাকা উদ্ধার হতে পারে।

a

বৃশ্চিক:
কর্মক্ষেত্রে জটিলতার জেরে সংস্থা পরিবর্তনের চিন্তা। সমাজসেবামূলক কাজে শ্রমদান ও মানসিক তৃপ্তি। রক্তচাপের ওঠানামায় শারীরিক জটিলতা।

a

ধনু:
মাত্রাছাড়া ভাবাবেগ কার্যসিদ্ধির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। সমস্যা মিটিয়ে কর্মক্ষেত্রে প্রশংসা লাভ। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।

a

মকর:
অপ্রিয় সত্য কথার জন্য স্বজনমহলে বিপত্তির মুখে পড়তে হতে পারে। ব্যবসায় আশানুরূপ সাফল্য। বায়ুপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

a

কুম্ভ:
কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধিতে মানসিক চাপ। সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হতে পারে। জ্যোতিষবিদ্যার চর্চায় অগ্রগতি।

a

মীন:
সমাবেশে চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয়। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান। শারীরিক সমস্যা বিব্রত করবে।