১৬ মাঘ ১৪২১ শুক্রবার ৩০ জানুয়ারি ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ২৭.৭°C     সর্বনিম্ন : ১৬.৬°C
a

মেষ:
কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। টিউমার বা আলসারের সমস্যায় ভোগান্তি বাড়বে। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ।

a

বৃষ:
দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে কর্মোন্নতির ইঙ্গিত। জ্ঞাতিশত্রুর চালবাজি ধরে ফেলায় দাম্পত্য জীবনে জট কেটে যাওয়ার আশা। অপ্রিয় সত্য কথায় শত্রু বৃদ্ধি।

a

মিথুন:
বস্ত্র ও বইয়ের ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। পরোপকার করতে গিয়ে সমস্যায় পড়তে হতে পারে। আর্থিক লেনদেন ঘিরে আত্মীয়স্বজনের সঙ্গে সম্পর্কের অবনতি।

a

কর্কট:
বুদ্ধিবিভ্রমে কোনও সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। মূল্যবান দ্রব্যার্থ লাভ।

a

সিংহ:
কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি। শিরোরোগ ও রক্তঘটিত পীড়া ভোগাবে।

a

কন্যা:
কর্মক্ষেত্রে শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি জুটতে পারে। বিষয়-বিবাদে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি। লটারিতে প্রাপ্তিযোগ।

a

তুলা:
প্রভাবশালী ব্যক্তির হস্তক্ষেপে কর্মস্থলে সমস্যামুক্তি। সাংস্কৃতিক কাজকর্মে বিশেষ স্বীকৃতির সম্ভাবনা। তৃতীয় কাউকে ঘিরে প্রেমপ্রণয়ে গোলযোগের আশঙ্কা।

a

বৃশ্চিক:
কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতা বাড়তে পারে। ভাগ্যোদয়ের আশায় দূরসফরের পরিকল্পনায় আশার আলো। সন্তানের লেখাপড়ায় আগ্রহের অভাবে উদ্বেগ।

a

ধনু:
অপ্রত্যাশিত ভাবে জটিল সমস্যার সমাধানের সম্ভাবনা। রক্তচাপের হেরফেরে নানা রোগভোগ। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

a

মকর:
উপস্থিতবুদ্ধিতে শত্রুর অপচেষ্টার মোকাবিলা করে বাজিমাত। উদারতা ও পরোপকারের স্বীকৃতি মিলতে পারে। থাইরয়েডের সমস্যা ভোগাবে।

a

কুম্ভ:
কর্মকুশলতায় স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা বাড়বে। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতি। জ্ঞাতি-পড়শির কূটচালে সম্পত্তি সংস্কার ব্যাহত।

a

মীন:
স্বনিযুক্তি প্রকল্পে অপ্রত্যাশিত সাফল্যের যোগ। গুরুজনের সঙ্গে বিবাদে মনঃকষ্ট। পায়ের হাড় নিয়ে সমস্যা দেখা দিতে পারে।