১২ জ্যৈষ্ঠ ১৪২২ বুধবার ২৭ মে ২০১৫
২৭ মে, ২০১৫
a

মেষ:
ব্যবসায় বাড়তি বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। পারিবারিক দায়িত্ব পালন নিয়ে মা-বাবার সঙ্গে মনোমালিন্য। শ্লেষ্মাধিক্য ও জ্বরাদি পীড়া ভোগাবে।

a

বৃষ:
নতুন কর্মোদ্যোগে সাফল্যের সূচনা। ঈর্ষাকাতর সহকর্মীর কূট চালে বিপত্তির আশঙ্কা। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে পরিবারে মতবিরোধ।

a

মিথুন:
কর্মক্ষেত্রে গোলযোগ নিয়ে উদ্বেগের অবসান। সুযোগসন্ধানী ব্যক্তি থেকে সাবধান। বেহিসেবি খরচে অর্থসঙ্কট দেখা দিতে পারে।

a

কর্কট:
সৃষ্টিশীল কাজের স্বীকৃতির যোগ। অপ্রত্যাশিত ভাবে আর্থিক সমস্যার সমাধান হতে পারে। বিষয়সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে স্বজনবিরোধ।

a

সিংহ:
প্রাচীন সম্পত্তির সংস্কার ও নবনির্মাণের জন্য অর্থের সংস্থান। উত্তেজনা প্রশমনে ব্যর্থ হলে মানসিক সমস্যা বাড়তে পারে। জ্ঞাতিবিরোধ সামলে পরিবারের মানরক্ষা।

a

কন্যা:
আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে ঋণশোধে বিলম্ব। গুরুজনের স্বাস্থ্যহানিতে কাজকর্মে ব্যাঘাত। দীর্ঘদিনের কোনও ইচ্ছাপূরণের ইঙ্গিত।

a

তুলা:
পৈতৃক ব্যবসা সম্প্রসারণে আর্থিক পরিকল্পনা। সাংসারিক ব্যাপারে উদাসীন থাকলে অন্যেরা সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। প্রেমপ্রণয়ে ত্রিকোণ দ্বন্দ্বে পিছিয়ে পড়ার আশঙ্কা।

a

বৃশ্চিক:
কোনও নিকটাত্মীয়ের কাছ থেকে আঘাত আসতে পারে। গঠনমূলক কাজের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। দংশক প্রাণী থেকে সাবধান।

a

ধনু:
বুদ্ধিবলে অপ্রীতিকর পরিস্থিতির মোকাবিলা। নতুন উদ্যমে কর্মপরিকল্পনায় সাফল্য। দায়িত্ব পালন নিয়ে পরিবারে অশান্তি।

a

মকর:
ব্যবসায় হঠকারী বিনিয়োগে ক্ষতির আশঙ্কা। কলাবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি লাভের যোগ। সপরিবার ভ্রমণে অযথা হয়রানি ও বহু ব্যয়।

a

কুম্ভ:
কুটুম্বিতা নিয়ে স্বজনবান্ধবের সঙ্গে মনোমালিন্য। বহু শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মক্ষেত্রে ফের ব়ঞ্চনায় হতাশা। ব্যবসা সম্প্রসারণে আকস্মিক বাধা।

a

মীন:
রূঢ় সত্য কথায় আত্মীয়, বন্ধুবান্ধবও বিরূপ হতে পারেন। উদাসীনতায় উপার্জন বৃদ্ধির সুযোগ হাতছাড়া হতে পারে। পিত্তথলির সমস্যা ও জ্বরাদি পীড়ায় ক্লেশ।