১৫ ফাল্গুন ১৪২১ শনিবার ২৮ ফেব্রুয়ারি ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৪.৬°C     সর্বনিম্ন : ২১.৯°C
a

মেষ:
বিকল্প কাজের সন্ধানে আশার আলো। দেরিতে হলেও উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ হতে পারে। স্বাধীন পথে উপার্জনকারীদের পক্ষে শুভ দিন।

a

বৃষ:
অপ্রত্যাশিত লেনদেনে ব্যবসায় মন্দার ক্ষতিপূরণ হয়ে যেতে পারে। মাতৃকুল বা শ্বশুরকুল থেকে প্রাপ্তিযোগ। বিতর্কবিবাদ থেকে জটিলতায় বিপত্তির আশঙ্কা।

a

মিথুন:
নতুন কর্মোদ্যমে উন্নতির সূচনা। প্রেমপ্রণয়ের মেঘ কেটে শুভ পরিণতির দিকে অগ্রগতি। জলপথ ভ্রমণ এড়ানোই ভাল।

a

কর্কট:
দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত। সময়োচিত ব্যবস্থা নিয়ে পারিবারিক সমস্যার মোকাবিলা। অতি উদ্যম সংযত করাই ভাল।

a

সিংহ:
সন্তানের সঙ্গে বিবাদবিতর্কে মনঃকষ্ট। উদ্যমী হলে ব্যবসায় সাফল্য। বার্ধক্যজনিত পীড়ায় কষ্ট পাবেন।

a

কন্যা:
প্রতিপক্ষ মাত্রাছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ বাড়বে। সংক্রমণ ও জ্বরজ্বালায় দুর্ভোগ।

a

তুলা:
অধ্যবসায় ও কর্মপ্রতিভা সত্ত্বেও কৃতিত্বের স্বীকৃতি ফের অধরা। পিতৃস্থানীয় ব্যক্তির সঙ্গে মতবিরোধে মানসিক ক্লেশ। পাকাশয়ের সমস্যায় দুর্ভোগ।

a

বৃশ্চিক:
কর্মকৌশলে অভিনবত্বের স্বীকৃতি মিলতে পারে। মুখমণ্ডলের পীড়ায় দুর্ভোগ। প্রেমপ্রণয়ের জট অপ্রত্যাশিত ভাবে খুলে যাওয়ার সম্ভাবনা।

a

ধনু:
কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি। সমাজসেবায় দানের সূত্রে সমাজে প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি। রক্তচাপের আধিক্যে কাজকর্মে বাধা।

a

মকর:
অত্যধিক উচ্চাভিলাষ পরিতাপের কারণ হতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে মামলায় অনুকূল ফলের ইঙ্গিত। অহেতুক অর্থব্যয় সমস্যায় ফেলবে।

a

কুম্ভ:
দুঃসময়ে বন্ধুকে পাশে পেতে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত। কিন্তু বদলির সম্ভাবনায় চিন্তা বাড়াবে। আয়-ব্যয়ের মধ্যে সমতা রক্ষা কঠিন হতে পারে।

a

মীন:
কর্মীদের সঙ্গে মনোমালিন্যের জেরে ব্যবসায় জটিলতা। সমাজসেবায় দানধ্যানে তৃপ্তি। শত্রু ও চোর থেকে ক্ষতির আশঙ্কা।