১১ ফেব্রুয়ারি, ২০১৬
 
X
মেষ
মেষ
ভাল কাজের প্রতিদানে উপহাস জুটতে পারে। প্রিয়জনের বিয়ে নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। ঠান্ডা-গরমের চক্করে সংক্রমণ থেকে দুর্ভোগ।
X
বৃষ
বৃষ
মাতৃস্থানীয়া স্ত্রীলোকের প্রভাবে স্বপ্ন সফল হওয়ার ইঙ্গিত। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ। গুপ্তশত্রুতায় ক্ষতির আশঙ্কা।
X
মিথুন
মিথুন
কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। কর্ম পরিবর্তনের চেষ্টায় সাফল্যের ইঙ্গিত। বহু ব্যয়ের কারণে বাড়তি ঋণ নিতে হতে পারে।
X
কর্কট
কর্কট
মৌলিক চিন্তা ও গবেষণায় কৃতিত্বের স্বীকৃতির যোগ। অকারণ বিবাদ থেকে বিপত্তির আশঙ্কা। কণ্ঠ ও নেত্রপীড়ায় ক্লেশ।
X
সিংহ
সিংহ
নতুন পদ্ধতিতে কর্মে অগ্রগতি ত্বরান্বিত হতে পারে। কর্মসূত্রে বিদেশযাত্রার যোগ। দাম্পত্যে ভুল বোঝাবুঝির অবসানের আশা।
X
কন্যা
কন্যা
উপস্থিতবুদ্ধি ও বিচক্ষণতার জোরে কার্যসিদ্ধি। বিপদে জ্ঞাতির পাশে দাঁড়াতে গিয়ে অপমানিত হওয়ার আশঙ্কা। বাতজ বেদনায় চলাফেরায় অসুবিধা।
X
তুলা
তুলা
সহকর্মীদের সঙ্গে মনোমালিন্যে কর্মক্ষেত্রে পরিবেশ অসহনীয় হয়ে উঠতে পারে। গৃহ সংস্কারের পরিকল্পনায় বাধা। শেয়ারে অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
সৃষ্টিশীল কাজের স্বীকৃতি জুটতে পারে। পারিবারিক টানাপড়েনে সম্পত্তি ক্রয়ে জটিলতা। কোনও হঠকারী সিদ্ধান্তে সমস্যা বাড়তে পারে।
X
ধনু
ধনু
বাক্যালাপে বিরূপ বা বিদ্বেষ ভাবের জেরে বিপত্তির আশঙ্কা। ব্যবসায় নিম্নগতি সত্ত্বেও বিনিয়োগ না-করাই সমীচীন। শ্লেষ্মাধিক্য ও শ্বাসকষ্টে ভোগান্তি।
X
মকর
মকর
বিষয়সম্পত্তি ক্রয়ের সিদ্ধান্ত স্থগিত রাখাই ভাল। প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা। সতর্কতার অভাবে পাওনা থেকে বঞ্চনার আশঙ্কা।
X
কুম্ভ
কুম্ভ
অকারণ দুঃসাহস বিপদ ডেকে আনতে পারে। বহু দিনের চেষ্টায় নামী প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির সম্ভাবনা। ভ্রমণের পরিকল্পনায় ব্যাঘাত।
X
মীন
মীন
ব্যবসায় হঠাৎ ভাটা চিন্তা বাড়িয়ে দেবে। উচ্চশিক্ষা ও গবেষণায় বাধা কেটে যেতে পারে। হাঁপানির প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।