১১ অগ্রহায়ণ ১৪২১ বৃহস্পতিবার ২৭ নভেম্বর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ২৮.৬ °C     সর্বনিম্ন : ১৪.১ °C
a

মেষ:
প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থলে জটিলতার মোকাবিলা করে অগ্রগতি। প্রিয়জনের বিয়ের যোগাযোগ হতে পারে। সংক্রমণজনিত জ্বরকাশি ভোগাবে।

a

বৃষ:
কর্মক্ষেত্রে বেশি দায়িত্বের চাপ পড়তে পারে শরীর ও মনে। অতিক্রোধ থেকে স্বজন পরিমণ্ডলে বিপত্তির আশঙ্কা। গুরুজনের পরামর্শে কার্যোদ্ধারের ইঙ্গিত।

a

মিথুন:
কর্মে নিজকৌশলে সাফল্যের বিলম্বিত স্বীকৃতি। উপার্জন বাড়লেও বিভিন্ন কারণে বহু ব্যয়ে সঞ্চয় হ্রাস। স্নায়ুপীড়া ভোগাবে।

a

কর্কট:
বুদ্ধিভ্রংশ ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি। গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে।

a

সিংহ:
কর্মীদের সঙ্গে মনোমালিন্যের জেরে ব্যবসায় জটিলতা। সমাজসেবায় শ্রমদানে তৃপ্তি। শত্রু ও চোর থেকে ক্ষতির আশঙ্কা।

a

কন্যা:
কর্মক্ষেত্রে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা। সম্পত্তি ক্রয়বিক্রয়ে বাধা। মিষ্ট বাক্যে অন্যকে প্রভাবিত করতে পারেন। সংস্কৃতিচর্চার স্বীকৃতির যোগ।

a

তুলা:
ব্যবসা ঘিরে রাজনৈতিক অশান্তি বাড়তে পারে। টিউমার বা আলসারের সমস্যায় দুর্ভোগ। স্বামী-স্ত্রীর মতানৈক্য দূর হতে পারে।

a

বৃশ্চিক:
গৃহ সংস্কার ও নবনির্মাণের সূচনায় পড়শির বাগড়া। জ্ঞাতির দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিপাকে পড়তে হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয়ে সঞ্চয়ে বাধা।

a

ধনু:
জ্ঞাতির কলকাঠিতে শান্তি বিলম্বিত হতে পারে। উদ্যম বাড়ানো প্রয়োজন। লক্ষ্য স্থির করে কাজ করুন। অস্থিসমস্যা পীড়া দেবে।

a

মকর:
প্রতিপক্ষ মাত্রাছাড়া স্পর্শকাতরতার সুযোগ নিতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। সংক্রমণ ও জ্বরজ্বালায় দুর্ভোগ।

a

কুম্ভ:
আকস্মিক কোনও ঘটনার জন্য কর্মক্ষেত্রে বিপত্তির আশঙ্কা। প্রেমপ্রণয়ে মেঘ কেটে যাওয়ার আশা। জ্যোতিষ ও তন্ত্রবিদ্যার চর্চায় অগ্রগতি।

a

মীন:
হঠকারী সিদ্ধান্তে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা। শ্বশুরকুল সূত্রে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। স্মৃতিবিভ্রাটে কর্মস্থলে বিড়ম্বনা বাড়তে পারে।