৫ মে, ২০১৬
 
X
মেষ
মেষ
যে কোনও দিক থেকে আজকে আপনার কাছে আনন্দ সংবাদ আসার প্রবল সম্ভবনা রয়েছে।শিক্ষায় উন্নতি এবং খেলায় নৈপুণ্যতা। পড়ে থাকা কাজ শেষ হতে পারে। মৌলিক ও সৃষ্টিমূলক কাজে সাফল্য।
X
বৃষ
বৃষ
ব্যবসা বা কর্মে আগ্রহী ব্যক্তিদের উৎফুল্লতা বাড়বে। পারিবারিক শান্তি বজায় রাখতে আত্মত্যাগ। পুরনো পীড়া ফেলে রাখা ঠিক হবে না পরে কষ্ট পাবেন। গৃহ নির্মাণের সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময়।
X
মিথুন
মিথুন
স্বাস্থ্য হানিতে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। স্বামী-স্ত্রীর চেষ্টায় দাম্পত্য জীবনে অশান্তির অবসান। কর্মক্ষেত্রে গোলযোগ। দেরিতে হলেও উচ্চ শিক্ষার সুযোগ।কোনও কিছু চুরি হওয়ার আশঙ্কা।
X
কর্কট
কর্কট
কোনও পশু বা কীটপতঙ্গ থেকে নিজেকে দূরে রাখুন। বিমা ও শেয়ার সূত্রে অর্থপ্রাপ্তি। সন্তানদের আচরণে সংসারে অশান্তি। কর্মক্ষেত্রে সহকর্মীর দ্বারা অর্থ আগমনের সুযোগ।
X
সিংহ
সিংহ
ব্যবসায় বিনিয়োগে সাফল্য বৃদ্ধি। বাবা-মাকে নিয়ে স্বাস্থ্যকর স্থানে ভ্রমণ। অপ্রিয় সত্যি কথা বলায় বিরাগভাজন হতে পারেন। সাধু-সজ্জনের সেবায় মনে শান্তি। প্রেমে জট।
X
কন্যা
কন্যা
কর্ম ক্ষেত্রে উন্নতির সূত্রে সম্মান ও সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি। প্রেম-প্রণয়ে আকস্মিক ধাক্কা আসতে পারে। পিঠের ব্যথায় দুর্ভোগ। সাধু-সন্ন্যাসী ও ধর্ম শাস্ত্র চর্চায় অগ্রগতি ও শান্তি।
X
তুলা
তুলা
আজ সারা দিন খুব বুঝে কথা বলুন। অবৈধ কোন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কর্মস্থানে সমস্যার সমাধান। প্রিয়জনের স্বাস্থ্যের উন্নতি। জলপথে ভ্রমণে ভয়।
X
বৃশ্চিক
বৃশ্চিক
জটিলতা সত্ত্বেও কর্মে উন্নতি ও প্রতিপত্তি বৃদ্ধি। মামলার ফল অনুকূলে যাওয়ার সম্ভবনা। আপনজনের সঙ্গে ভ্রমণের সুযোগ আসতে পারে। কল্যাণমূলক কাজে শ্রমদানে শান্তি লাভ।
X
ধনু
ধনু
কোন তীর্থস্থানে বা ধর্ম অনুষ্ঠানে ব্যয় হতে পারে। গুরুজনের ব্যবহারে সংসারে অশান্তি। ব্যবসার সূত্রে আর্থিক উন্নতি। বেশি কথা না বলাই শ্রেয়। নিম্নাঙ্গের পীড়ায় দুর্ভোগ।
X
মকর
মকর
রাজনৈতিক কাজে প্রভাব বৃদ্ধির সম্ভবনা।চুরির ফলে আর্থিক ক্ষতির ইঙ্গিত। বিষয় সম্পত্তি রক্ষায় স্বজনের সহায়তা। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তার কারণ নেই। লটারি ও ফাটকায় প্রাপ্তিযোগ।
X
কুম্ভ
কুম্ভ
সকলের সঙ্গে বুঝে কথা বলুন। শত্রু বৃদ্ধির সম্ভবনা। উপার্জন বাড়তে পারে। মা-বাবার শারীরিক উন্নতি। পড়ে থাকা কাজ উদ্ধার। জ্বর জালায় ভোগান্তি।
X
মীন
মীন
অনেক দিনের পড়ে থাকা টাকা ফেরত্ পাওয়ার সম্ভাবনা। স্বামী-স্ত্রীর চেষ্টায় সংসারের ঝুট ঝামেলার অবসান। অপ্রিয় সত্যি কথা নিজের মধ্যেই রাখা ভাল। গৃহক্রয়ের শুভ যোগ।