১৫ আষাঢ় ১৪২২ মঙ্গলবার ৩০ জুন ২০১৫
৩০ জুন, ২০১৫
a

মেষ:
উপস্থিতবুদ্ধিতে শত্রুর চাল সামাল দিয়ে কার্যোদ্ধার। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সর্তকতা দরকার।

a

বৃষ:
ব্যবসা সম্প্রসারণে বাড়তি বিনিয়োগে রাশ টানাই সমীচীন। বিষয়সম্পত্তি নিয়ে আইনি সমস্যার সুরাহা হতে পারে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে।

a

মিথুন:
সৃষ্টিশীল কাজে সাফল্য ও সম্মান লাভের যোগ। উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ মিলতে পারে। সন্তানকে ঘিরে স্বামী-স্ত্রীর মধ্যে ভুল ভোঝাবুঝি।

a

কর্কট:
কর্মে অধ্যবসায় ও বহুশ্রমের বিলম্বিত স্বীকৃতি। ঈর্ষাপরায়ণ সহকর্মীদের চক্রান্ত ভেস্তে দিয়ে অগ্রগতি। সম্পত্তি ক্রয় আপাতত স্থগিত রাখাই সমীচীন।

a

সিংহ:
কর্মস্থলে বিশেষ দায়িত্ব পেতে পারেন। পরিবারের দায়িত্ব পালন করেও অশান্তির আশঙ্কা। নতুন কাজে হাত না-দেওয়াই ভাল।

a

কন্যা:
ত্রুটিবিচ্যুতি নিয়ে কর্মক্ষেত্রে গোলযোগের আশঙ্কা। গুরুজনের পরামর্শে সম্পত্তি-সমস্যার মোকাবিলা। নেত্রপীড়া ভোগাবে।

a

তুলা:
সচেতনতার অভাবে সুযোগ হাতছাড়া হতে পারে। কোনও স্ত্রীলোকের ছলনায় প্রতারিত হওয়ার আশঙ্কা। স্নায়ুরোগের প্রকোপ বৃদ্ধিতে দুর্ভোগ।

a

বৃশ্চিক:
বাধাবিঘ্ন সত্ত্বেও ব্যবসায় অগ্রগতি। উচ্চশিক্ষা ও গবেষণার জন্য বিদেশ যাওয়ার বিলম্বিত সুযোগ। বিজ্ঞানী ও গবেষকদের শুভ দিন।

a

ধনু:
কর্মে উন্নতির ইঙ্গিত ও বদলির সম্ভাবনা। বাধাবিপত্তি কাটিয়ে প্রেমপ্রণয়ে সাফল্য। কোমর থেকে নীচের দিকে বাতজ বেদনায় প্রকোপ বৃদ্ধিতে চলাফেরায় অসুবিধা।

a

মকর:
আকস্মিক বদলির সম্ভাবনায় দুশ্চিন্তা বাড়বে। কোনও মহিলাকে ঘিরে দাম্পত্য অশান্তি বাড়বে। সৃষ্টিশীল কাজে দক্ষতার বিশেষ স্বীকৃতির যোগ।

a

কুম্ভ:
কর্মক্ষেত্রে অকারণ বিতর্কবিবাদে শান্তি ব্যাহত হতে পারে। উচ্চশিক্ষা ও গবেষণা সূত্রে বিদেশযাত্রার সুযোগ। স্পন্ডিলাইটিস জাতীয় পীড়ায় ভোগান্তি।

a

মীন:
ব্যবসায় হঠাৎ মন্দা চিন্তা বাড়াবে। স্বজনের দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিপত্তির আশঙ্কা। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ।