৪ কার্তিক ১৪২১ মঙ্গলবার ২১ অক্টোবর ২০১৪ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩২.৭°C     সর্বনিম্ন : ২২.১ °C
a

মেষ:
কর্তৃপক্ষের সঙ্গে গোলযোগে কর্মস্থলে জটিলতার আশঙ্কা। ভাগ্যোদয়ের জন্য দূরে কোথাও যাওয়ার পরিকল্পনায় আশার আলো। সন্তানের লেখাপড়ায় আগ্রহের অভাবে উদ্বেগ।

a

বৃষ:
কর্মস্থলে সমস্যা মিটিয়ে কর্তৃপক্ষের নজরে পড়তে পারেন। সসম্মান সন্ধিতে শত্রুতা প্রশমিত হতে পারে। দাম্পত্য জীবনে শান্তি লাভ ও পারিবারিক শ্রীবৃদ্ধি।

a

মিথুন:
বৈদেশিক বাণিজ্যে অগ্রগতি। কোনও আত্মীয়ের কুপ্রভাবে পরিবারে অশান্তি। প্রিয়জনের বিয়ে নিয়ে আলাপ-আলোচনা শুরু হতে পারে।

a

কর্কট:
বাক্যালাপে সংযমের অভাবে বিড়ম্বনা। গুপ্তশত্রুতায় ক্ষতির আশঙ্কা। আয়-ব্যয়ের মধ্যে সমতার অভাবে অর্থনৈতিক সঙ্কট দেখা দিতে পারে।

a

সিংহ:
নিজস্ব কৌশলে কর্মক্ষেত্রে জট কাটিয়ে বাহবা পেতে পারেন। সন্তানের জেদ সাংসারিক পরিবেশকে তিক্ত করে দিতে পারে। বহুজনের হিতার্থে স্বার্থত্যাগ।

a

কন্যা:
ব্যবসায় বাড়তি বিনিয়োগে সুফল মিলতে পারে। উপার্জন বাড়লেও অপব্যয়ের জন্য সঞ্চয় কম। সন্তানের কর্মকুশলতায় গৌরব বৃদ্ধি।

a

তুলা:
কর্মক্ষেত্রে প্রতিকূল পরিবেশের জন্য মানসিক অস্থিরতা বাড়বে। বাক্যালাপে অসতর্কতায় ভুল বোঝাবুঝি। শিরোরোগ ও রক্তঘটিত পীড়া।

a

বৃশ্চিক:
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। আইনঘটিত সমস্যা জটিলতর হতে পারে। পিত্তাধিক্য ও জ্বরাদি পীড়া।

a

ধনু:
উপস্থিতবুদ্ধিতে কর্মস্থলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। বিলাসব্যসন ঘিরে অর্থসঙ্কট ও পরিবারে অশান্তি। অস্থিসন্ধি ও পেশির সমস্যায় ক্লেশ।

a

মকর:
আকস্মিক মন্দা উদ্বেগ বাড়াবে। স্বজনদের দুঃসময়ে পাশে দাঁড়াতে না-পারায় আত্মগ্লানি। আধ্যাত্মিক উন্নতির জন্য তীর্থভ্রমণের পরিকল্পনা।

a

কুম্ভ:
বাড়তি উপার্জনের অপ্রত্যাশিত সুযোগ মিলতে পারে। আদালতের বাইরে সম্পত্তি-বিবাদের ফয়সালা। প্রেমপ্রণয়ে বড় ধরনের আঘাতের আশঙ্কা।

a

মীন:
ঈর্ষাকাতর সহকর্মীদের কারসাজি উপেক্ষা করে অগ্রগতি। স্বজনবর্গের অত্যাচারে বাসস্থান পরিবর্তনের চিন্তা। রাস্তাঘাটে বাড়তি সতর্কতা দরকার।