৭ বৈশাখ ১৪২২ মঙ্গলবার ২১ এপ্রিল ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩৪.২°C     সর্বনিম্ন : ২৭.৩°C
২১ এপ্রিল, ২০১৫
a

মেষ:
বুদ্ধিবলে শত্রুদের চেষ্টা প্রতিহত করে কর্মে অগ্রগতি। মামলার ফল অনুকূলে যাওয়ার আশা। পিতৃস্থানীয় ব্যক্তির সহায়তায় উপকৃত হতে পারেন।

a

বৃষ:
কর্মক্ষেত্রে বদলি ও বেতন বৃদ্ধির ইঙ্গিত। অসতর্কতার জন্য স্বজন পরিমণ্ডলে ভুল বোঝাবুঝি। কাছেপিঠে ভ্রমণের পরিকল্পনা।

a

মিথুন:
কর্মচারীদের সঙ্গে বিতর্কবিবাদে ব্যবসায় গোলযোগের আশঙ্কা। বিকল্প কাজের পরিকল্পনা সফল হওয়ার আশা। বিদ্যার্থী ও গবেষকদের শুভ দিন।

a

কর্কট:
মধুর ও যুক্তিপূর্ণ বক্তৃতায় প্রভাবিত করে বিরুদ্ধবাদীদের অনুকূলে আনতে পারেন। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ। হজমের গণ্ডগোলে কাজের ব্যাঘাত।

a

সিংহ:
গঠনমূলক কাজের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। পারিবারিক অনুষ্ঠানে বিবাদ-বিতর্কে রসভঙ্গ। শিল্পচর্চায় কৃতিত্বের স্বীকৃতি মিলতে পারে।

a

কন্যা:
অন্যের বিপদে ঝাঁপিয়ে আখেরে বিদ্রুপ সইতে হতে পারে। মহার্ঘ বস্তু ও নথিপত্রের সংরক্ষণে আইনি ব্যবস্থা। সংখ্যাতত্ত্বের চর্চায় অগ্রগতি।

a

তুলা:
মাতৃকুল থেকে অর্থসম্পত্তি প্রাপ্তির যোগ। জনহিতকর প্রতিষ্ঠানের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

a

বৃশ্চিক:
বাঁকা পথে উপার্জনের জন্য টোপ এড়াতে না-পারলে বিপদ। সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ। কোনও উচ্চভিলাষী মহিলা থেকে বিপদের আশঙ্কা।

a

ধনু:
উপস্থিতবুদ্ধি ও বিচক্ষণতার জোরে কার্যসিদ্ধি। সম্পত্তি ক্রয়বিক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নেওয়াই ভাল। চিকিৎসাবিজ্ঞানের অধ্যয়ন ও অধ্যাপনায় যুক্ত ব্যক্তিদের শুভ দিন।

a

মকর:
বুদ্ধিবিভ্রমে কোনও সুযোগ হাতছাড়া হওয়ার আশঙ্কা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। মূল্যবান দ্রব্যার্থ লাভ।

a

কুম্ভ:
প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। আইনঘটিত সমস্যা জটিলতর হতে পারে। পিত্তাধিক্য ও জ্বরাদি পীড়া।

a

মীন:
কর্মসমস্যার জটিলতায় উদ্বেগ বাড়বে। বন্ধুর অন্য মুখ প্রকট হয়ে পড়ায় মানসিক ক্লেশ। নিজের বুদ্ধি ও কৌশলে বৈষয়িক সমস্যার সমাধান।