১৪ চৈত্র ১৪২১ রবিবার ২৯ মার্চ ২০১৫ | কলকাতা, পশ্চিমবঙ্গ weather forecast সর্বোচ্চ : ৩২.২°C     সর্বনিম্ন : ২৫.০°C
a

মেষ:
উপস্থিতবুদ্ধিতে শত্রুর চক্রান্ত বানচাল করে দিতে পারেন। ব্যবসায় বহু লাভের ইঙ্গিত। ভাইবোনের সঙ্গে বিরোধে পৈতৃক সম্পত্তির দখল পেতে সমস্যা।

a

বৃষ:
বিতর্কিত উপায়ে উপার্জন নিয়ে ঝামেলার আশঙ্কা। বন্ধুর সহায়তায় সম্পত্তি-বিবাদের মোকাবিলা। সংক্রমণে ভোগান্তি।

a

মিথুন:
বৈষয়িক গোলযোগে সংসারে অশান্তি বাড়বে। বুদ্ধির অস্থিরতায় কাজকর্ম পণ্ড হওয়ার আশঙ্কা। অত্যাবশ্যক ব্যয় সামাল দিতে গিয়ে নাজেহাল।

a

কর্কট:
বন্ধুবান্ধবের বিরূপতায় মানসিক ক্লেশ। লেখাপড়ায় সন্তানের অমনোযোগ উদ্বেগ বাড়াবে। আয় ও ব্যয়ের মধ্যে সমতার অভাবে টানাটানি।

a

সিংহ:
বিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। প্রলোভনের ফাঁদ এড়াতে না-পারলে বিপদ। বহু সন্ধানের শেষে সদ্গুরুর হদিস মিলতে পারে।

a

কন্যা:
জ্ঞাতির সঙ্গে সম্পত্তি-বিবাদে শান্তি ব্যাহত। লটারি বা ফাটকায় প্রাপ্তিযোগ। পারিবারিক ঐক্য বজায় রাখতে গিয়ে ত্যাগ স্বীকার করতে হতে পারে।

a

তুলা:
সাহস বা উদ্যমের ঘাটতিতে নতুন পরিকল্পনায় সাফল্য ব্যাহত হতে পারে। পড়শির কারসাজিতে পরিবারে অশান্তি। জলপথে ভ্রমণ এড়ানোই ভাল।

a

বৃশ্চিক:
নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। দেহারোগ্য, স্বাস্থ্যোন্নতি ও শারীরিক জটিলতার অবসান।

a

ধনু:
অংশীদারের চক্রান্তে ব্যবসায় অবনতির আশঙ্কা। মিষ্টিমধুর কথাবার্তায় অন্যদের প্রভাবিত করে কার্যোদ্ধার। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

a

মকর:
হঠকারী সিদ্ধান্তে পরিবারে সমস্যা বাড়তে পারে। অধস্তন কর্মচারীর সহযোগিতায় কার্যোদ্ধার। থাইরয়েডের সমস্যায় দুর্ভোগ।

a

কুম্ভ:
মৌলিক পন্থায় কর্মসমস্যার সমাধানে আত্মশক্তির প্রমাণ পেতে পারেন। দীর্ঘদিনের বন্ধুর প্রতারণায় মনঃকষ্ট। তৃতীয় জনকে ঘিরে প্রেমপ্রণয়ে জট।

a

মীন:
অবশেষে বহু শ্রম ও অধ্যবসায়ের স্বীকৃতি মিলতে পারে। জ্যোতিষ ও তন্ত্রবিদ্যার অনুশীলনে ব্যুত্পত্তি। দুঃসাহসিক সিদ্ধান্ত না-নেওয়াই ভাল।