২৬ মার্চ , ২০১৭
 
X
মেষ
মেষ
আজ ব্যবসার দিক শুভ ও কর্ম ক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রা ছাড়া ব্যয় হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন।
X
বৃষ
বৃষ
আজ কর্ম স্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ।
X
মিথুন
মিথুন
পুরনো বাতের ব্যাথায় কষ্ট পেতে পারেন। কারোর সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি হতে পারে। মাত্রা ছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা।
X
কর্কট
কর্কট
সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। বেশি উদারতা কারোর প্রতি না দেখানোই ভাল। ভ্রমনের সুযোগ আছে।
X
সিংহ
সিংহ
আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন সকলের প্রীতিলাভ করবেন। বন্ধু আজ আপনাকে ঠকাতে পারে। স্বামীস্ত্রীর মধ্যে কোনও কারনে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তি।
X
কন্যা
কন্যা
আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রন রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারিদের শুভ দিন। আপনার কোনও ঋণ মুকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ।
X
তুলা
তুলা
আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারোর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার উদারতা আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমের ন্যায্য পাওনা পাবেন না।
X
বৃশ্চিক
বৃশ্চিক
ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করতে হতে পারে। আজ কোনও দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি লাভ। মূল্যবান কোনও উপহার পেতে পারেন।
X
ধনু
ধনু
আজ একা কোথাও ভ্রমনে যাওয়ার ইচ্ছে হতে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বৃদ্ধি হতে পারে। ভাইবোনরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে। উঁচু স্থান থেকে পরে গিয়ে চোট লাগতে পারে।
X
মকর
মকর
রাজনৈতিক কোনও বিপাকে পরার আশঙ্খা নিজেকে সমঝে চলুন। সন্তানদের কাছ থেকে প্রতারনায় মনকষ্ট। কর্ম সুত্রে বিদেশ যাত্রা। হঠাৎ কিছু সুস্বাদু আহার পাওয়ার সম্ভাবনা।
X
কুম্ভ
কুম্ভ
প্রিয় জনের চিকিৎসা বিভ্রাটে কাজ কর্মে বাধা। তৃতীয় কাউকে ঘিরে প্রেমে বিপত্তি। দন্তপীড়ায় ভোগান্তি। লটারি কাটার জন্য দিনটি শুভ। আপনার সন্তানের পড়াশোনায় নজর দেওয়া প্রয়োজন।
X
মীন
মীন
আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট থাকবে। হঠাৎ কারোর সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকুরীর সুখবর পেতে পারেন। দীর্ঘ চলা কোনও মামলার নিষ্কৃতি হতে পারে। সন্তানদের নিয়ে মনে শান্তি। জ্যোতিষ শ্রী জয়দেব