২৫ এপ্রিল, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ এমন কিছু খবর পাবেন যা আপনার মানসিক উত্তেজনা বাড়িয়ে দেবে । বহু পুরনো কোনও ইচ্ছা পূরণ হতে পারে । গুরুত্বপূর্ণ কোনও কাজে স্ত্রীকে সঙ্গে নিন । সন্তানের উপর বিশ্বাস রাখুন ।
X
বৃষ
বৃষ
আজ অতিরিক্ত অপমানের ফলে রক্তচাপ বাড়তে পারে । একঘেয়েমি কাটাতে ভ্রমনের পরিকল্পনা করতে পারেন । সহকর্মীদের সঙ্গে ঐক্যতা বজায় রাখুন । বেশি খরচে সংসারে অশান্তি ।
X
মিথুন
মিথুন
মনে কোনও কারনে আজ অবসাদ আসতে পারে । ফাটকা ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে । রক্তপাতের যোগ আছে একটু সাবধান । কর্ম স্থানে একটু ঝামেলা বাধতে পারে ।
X
কর্কট
কর্কট
আজ পুরনো কোনও রোগের উপশম হতে পারে । আয় বৃদ্ধি পাওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি। পুরানো কোনও পাওনা পেতে পারেন । বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কাউকে উপকার করে মনে আনন্দ।
X
সিংহ
সিংহ
আজ সারা দিন কর্মক্ষেত্রে খুব ব্যস্ততার মধ্যে কাটাতে হবে । নীতিবাচক কথা বলার জন্য অপদস্ত হতে হবে । আপনার স্বপ্ন আজ দুশ্চিন্তার কারন হতে পারে । সন্তানদের কোনও কারনে খবর আসতে পারে।
X
কন্যা
কন্যা
আজ কর্মস্থানে আপনাকে করুনার পাত্র হতে হবে । দিনের মধ্য ভাগে প্রয়োজনীয় কাজ মিটিয়ে নেওয়াই ভাল । আজ কোনও সুখবর পেতে পারেন । আপনার মধুর ব্যবহার সংসারে শান্তি নিয়ে আসবে ।
X
তুলা
তুলা
আজ সারা দিন সব কাজ খুব ভেবে করবেন আপনার জন্য কেউ দুঃখ পেতে পারে । সকালে কর্মে একটু বাধা থাকলেও পরে কেটে যাবে । ভ্রমনের সুযোগ হাতছাড়া হতে পারে । প্রেমে জটিলতা ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
কোনও বিষয়ে চিন্তিত থাকায় অশোভন আচরন করে ফেলতে পারেন । আজ কর্মে আপনার অভিজ্ঞতা দেখানোর সুযোগ পাবেন । সংসারে জটিলতা আসাতে পারে । কারোর বিপক্ষে যাবেন না ।
X
ধনু
ধনু
আজ আপনার উন্নতির প্রচেষ্টা আপনাকে এগিয়ে নিয়ে যাবে । কেনাবেচার জন্য সময়টা ভাল নয় । ছোট কারোর কাছ থেকে অপমান হতে পারেন । বিদ্যার্থীদের জন্য শুভ সময় ।
X
মকর
মকর
আজ যে কোনও কাজে আপনি পরিবারকে সঙ্গে পাবেন । আজ পাওনা অর্থ পাওয়ার সংকেত আছে । পুরনো সহকর্মীর সঙ্গে আবার দেখা হতে পারে । আজ কাউকে কোনও কথা দেওয়া ভুল হবে ।
X
কুম্ভ
কুম্ভ
আজ প্রতিবাদী মনোভাব ছেড়ে দেওয়াই ভাল হবে । হঠাৎ করে অকারনে মামলায় জড়িয়ে পরতে পারেন । কর্মক্ষেত্রে জটিলতা থাকলে সেটা মিটে যাবে । সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে ।
X
মীন
মীন
অতিরিক্ত রসিকতাই আপনার ঝামেলার কারন হতে পারে । আজ বন্ধুর ওপর ভরসা করতে পারেন ফল ভাল হবে । বিশেষ কোনও কাজের ঝুঁকি নেবেন না । প্রেমে তৃতীয় কেউ এসে যেতে পারে । জ্যোতিষ শ্রী জয়দেব