১ মে, ২০১৭
 
X
মেষ
মেষ
পত্নীবিরহ আসতে পারে। কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারে। প্রেমের ব্যপারে আশা ভঙ্গ হতে পারে। গুরুজনের সঙ্গে ব্যবসার আলোচনা । আয় ও ব্যয় ঠিক থাকবে না।
X
বৃষ
বৃষ
সকাল দিকে অর্থ চাপ বাড়তে পারে । গান বাজনার জন্য দিনটি ভাল । আজ বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে । পুজা পাঠের জন্যখরচ, বন্ধুর ব্যপারে চিন্তা বাড়তে পারে।
X
মিথুন
মিথুন
মনের কোনও আশা পূরণ হতে বাধা । অযথা কারনে অপমানিত হতে পারে । ভাল বন্ধু আজ চিনতে পারবেন । পড়াশুনার জন্য কোনও চাপ বাড়তে পারে, পেটের কোনও চাপ আসতে পারে ।
X
কর্কট
কর্কট
প্রেম প্রণয়ে বাঁধা আসতে পারে । কাজের দিকে কোনও অনিহা আসতে পারে, টাকা খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ । বাহিরে কোনও ভ্রমনের জন্য বাড়িতে আলচনা ।
X
সিংহ
সিংহ
পড়াশুনার দিকে সাফল্য আসতে পারে, অসৎ লোক থেকে সাবধান থাকুন । অর্থ ব্যপারে কোনও চাপ বৃদ্ধি, কোনও কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে । মায়ের শরীর জন্য খরচ ।
X
কন্যা
কন্যা
সংসারে কোনও কারনে বিবাদ হতে পারে । ব্যবসার দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে, শত্রুর জন্য ভয় বাড়তে পারে । পিতার শরীর ব্যপারে কোনও চিন্তা ।
X
তুলা
তুলা
চাকুরীর স্থানে কোনও কারনে সম্মানহানি হতে পারে । মনের মত কোনও লোকের সঙ্গে দিন কাটাতে পারবেন । শরীর সুস্থ হওয়ার আনন্দ । আইনি কোনও কাজের জন্য খরচ ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
কোনও ভাল কাজ করে বদনাম আসতে পারে । একটু অপেক্ষা করুণ ভাল সময় আসছে । অর্থ ক্ষয় হতে পারে । শরীরের দিকে কোনও অসুবিধা হতে পারে ।
X
ধনু
ধনু
নতুন কোনও কাজের জন্য চেষ্টা বৃদ্ধি । প্রেমের ব্যপারে একাকিত্ত আসতে পারে । তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ বাড়তে পারে । পেটের কোন কষ্ট বৃদ্ধি । স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মন কষ্ট ।
X
মকর
মকর
আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে চলুন বিবাদ হতে পারে । কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন, সাধু সেবার জন্য মনে আনন্দ বৃদ্ধি । ভাই বোনে কোনও সমস্যা বাড়তে পারে ।
X
কুম্ভ
কুম্ভ
মহিলার ব্যপারে কোনও বিবাদ । বাজে খরচ হতে পারে । সংসারে কোনও অতিথি আসতে পারে । নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা । প্রেমের ব্যপারে ভাল সুযোগ ।
X
মীন
মীন
সন্তানের কোনও কাজের জন্য মনে শান্তি । পাওনা আদায় হতে পারে । তবে মানসিক দিক দিয়ে শান্তি পাবেন না । বাহিরে কোনও লোকের জন্য খরচ বাড়তে পারে । স্ত্রী সঙ্গে বিবাদ জ্যোতিষ শ্রী জয়দেব