২৫ জুলাই, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ ব্যবসার দিকে কোনও শুভ খবর আসতে পারে । অতিরিক্ত পরিশ্রম হতে পারে ফলে শরীরে ক্লান্তি । পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে । নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন ।
X
বৃষ
বৃষ
কর্ম ক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে । সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে । প্রেমে আঘাত পাওয়ার সম্ভবনা । সমাজের জন্য কিছু করার ফলে সম্মান পতিপত্তি বাড়তে পারে ।
X
মিথুন
মিথুন
আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন । জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে । পড়াশুনার দিকে কোনও খারাপ কিছু ঘটতে পারে । কোনও কাজের জন্য নিচু হতে হবে ।
X
কর্কট
কর্কট
ব্যবসার দিকে কোনও মহাজনের সঙ্গে বিবাদ । অর্থ ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন । বাড়িতে কোনও কাজের জন্য সম্মান নষ্ট । গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে ।
X
সিংহ
সিংহ
অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে হানি আসতে পারে । কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ বোধ । আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল । আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে ।
X
কন্যা
কন্যা
ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে । প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট । শত্রু পক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয় । বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে ।
X
তুলা
তুলা
প্রবাসী কেউ আসার খবর পেতে পারেন । কোনও বিপদ আসলে বুদ্ধি স্থির রাখুন । দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময় । অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
ব্যবসায় সফলতা পেতে একটু বেগ পেতে হতে পারে । পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে । নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে । সাধু সঙ্গে গিয়ে মনে শান্তি ।
X
ধনু
ধনু
বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে । নিম্ন বিদ্যার জন্য সময়টা খুব উপযুক্ত । চাকুরীজীবীদের জন্য সময়টা অনুকূল । আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে।
X
মকর
মকর
আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে । সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে । সংসারে ধৈর্য বজায় রাখতে হবে । হজমের গণ্ডগোল হতে পারে ।
X
কুম্ভ
কুম্ভ
আজ অযথা ব্যয় বেশি হতে পারে । শরীর স্বাস্থ্য মোটামোটি থাকবে । উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভফল লাভ করবে । আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন ঠকতে হতে পারে ।
X
মীন
মীন
আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন অপমানিত হওয়ার সম্ভবনা আছে । কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে । ছোট কারওর কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন। জ্যোতিষ শ্রী জয়দেব