২৪ জুন, ২০১৭
 
X
মেষ
মেষ
শত্রুর কারনে কোনও চাপ বৃদ্ধি । মানসিক উদ্বেগ বাড়তে পারে । ব্যবসার দিকে কোনও সমস্যা দূরের কোনও বন্ধুর খবর আজ বাড়িতে আসতে পারে । মাথার কোনও দিকে যন্ত্রনা ।
X
বৃষ
বৃষ
অতিরিক্ত কাজের জন্য শরীরে দুর্বল ভাব আসতে পারে । বাড়িতে কোনও কারনে অশান্তি বাড়তে পারে । প্রেমের ব্যপারে আনন্দ বৃদ্ধি । বাড়িতে কোনও আতিথি আসতে পারে ।
X
মিথুন
মিথুন
কোনও কারনের জন্য আজ নিজের মাথা নত হতে পারে । দুদিকে টানের মত সমস্যা আসতে পারে আজ । অর্থ ক্ষতির যোগ । প্রেমের অশান্তি বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে ।
X
কর্কট
কর্কট
অতিরিক্ত লোভের কারনে বিপদ আসতে পারে । বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন নতুন কোনও বন্ধুর সঙ্গে আলাপ , আপনার মধুর কথার জন্য সুনাম পেতে পারেন ।
X
সিংহ
সিংহ
একটু বুঝে খরচ করুন । পিতা মাতার জন্য ভাল কিছু ব্যবস্থা । স্ত্রীর সঙ্গে কোনও কারনে অনুরাগের হতে পারে । আইনি কাজের জন্য আজ ভাল দিন । পায়ের কোনও আঘাত।
X
কন্যা
কন্যা
পেটের কোনও সমস্যা বাড়তে পারে । কোনও ভাল কাজের জন্য সুনাম বৃদ্ধি, স্ত্রীর জন্য খরচ বাড়তে পারে । কাজের ব্যপারে কোনও বিভ্রাট । বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি ।
X
তুলা
তুলা
আজ ব্যয়ের পরিমাণ বাড়তে পারে । তবে যেকোন কারনে অর্থ আসতে পারে । ফাটকা কোনও লাভ হওয়ার যোগ । বাড়িতে কোনও অতিথির জন্য চাপ । পড়াশুনার জন্য কোনও ভাল ব্যবস্থা ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
গবেষণার জন্য সাফল্য মিলতে পারে । বিবাহ জীবন সুখের ভিতর দিয়ে যাবে, ব্যবসার দিকে কোনও অশান্তি আসতে পারে । ভ্রমনের আলোচনা আজ নষ্ট হতে পারে ।
X
ধনু
ধনু
কোনও মহিলার/পুরুষের প্রতি আসক্তি বৃদ্ধি । তবে খুব সাবধান মানহানির সম্ভবনা । চাকুরীর দিকে ভাল কিছু ঘটতে পারে । গঠনমূলক কোনও কাজের জন্যউন্নতি । চোখের কোনও সমস্যা ।
X
মকর
মকর
কাজের প্রতি একটু অনিহা আসতে পারে । প্রেমের ব্যপারে উম্মাদনা বৃদ্ধি । চাকুরীর দিকে উন্নতি আসতে পারে । বাড়তি কোনও ব্যবসার দিকে আয় বৃদ্ধি । পিতার সঙ্গে বিবাদ ।
X
কুম্ভ
কুম্ভ
ব্যবসার দিকে মন্দার জন্য অর্থ চাপ আসতে পারে । স্ত্রীর সঙ্গে কোনও বিবাদের কারনে মানসিক আঘাত । মাথার যন্ত্রনাতে কষ্ট বৃদ্ধি । ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে ।
X
মীন
মীন
প্রিয়জনের কথার কারনে মনে দুঃখ আসতে পারে । বিপদে বন্ধুদের কাছে পাবে না । রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুণ । ব্যবসার ব্যপারে ভাল খবর পাবেন না । জ্যোতিষ শ্রী জয়দেব