২৬ এপ্রিল, ২০১৭
 
X
মেষ
মেষ
আজ খুব ভাল যোগাযোগ হতে পারে । পাওনা আদায়ের জন্য বেশী কষ্ট পেতে হবে না । বিবাহ জীবন সুখের কাটতে পারে । ব্যবসার দিকে আজ একটু চাপ বাড়তে পারে ।
X
বৃষ
বৃষ
বাজে বুদ্ধির জন্য কোনও কাজের খুঁত হতে পারে । স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মন কষ্ট । ব্যবসার দিকে আয় বাড়তে পারে । প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে তাতে চিন্তা বৃদ্ধি পাবে ।
X
মিথুন
মিথুন
কোনও উঁচু স্থান থেকে পরে যেতে পারেন । সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে । কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি । পড়াশুনার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা ।
X
কর্কট
কর্কট
পিঠের যন্ত্রনা বৃদ্ধি । কাজের দিকে কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসার দিকে ভাল বুদ্ধির জন্য আয় । গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতি বাড়তে পারে ।
X
সিংহ
সিংহ
পত্নী বিবাদ নিয়ে যন্ত্রনা বাড়তে পারে । কাজের দিকে শরীরে কষ্টের কারনে অনিহা আসতে পারে । সন্তানের জন্য সুখ বাড়তে পারে । পিতার শরীরে জন্য খরচ বৃদ্ধি ।
X
কন্যা
কন্যা
সম্পত্তির ব্যপারে কোনও সুবিধা হওয়ার সম্ভাবনা । শরীরে রোগের কারনে মানসিক চাপ । ব্যবসার দিকে অশান্তি বাড়তে পারে । দূরের কোনও আত্মীয়ের খবর আসবে । প্রেমে অশান্তি বৃদ্ধি ।
X
তুলা
তুলা
চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে । ব্যবসার দিকে মহাজনের সঙ্গে তর্ক । বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে । মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
সকাল দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে । বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে । প্রেমের ব্যপারে মান বৃদ্ধি । ব্যবসার দিকে কোনও ক্ষতি হবার সম্ভাবনা ।
X
ধনু
ধনু
শরীরে কোনও কষ্ট হওয়ার জন্য কাজের সমায় নষ্ট । স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময় । ব্যবসার দিকে কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার । সন্তানের জন্য খরচ বাড়তে পারে ।
X
মকর
মকর
নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি । ভাল চাকুরীর সুযোগ কাজে লাগান । আজ মনের মত আয় বাড়তে পারে । প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না ।
X
কুম্ভ
কুম্ভ
আজ কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার । সাধু সেবার জন্য মনের শান্তি বাড়তে পারে । শত্রুর জন্য ভয় বাড়তে পারে । ডাক্তারের জন্য খরচ বৃদ্ধি । বন্ধু বিবাদ ।
X
মীন
মীন
কর্মস্থানে সম্মান বাড়তে পারে । পিতার জন্য বিপদ থেকে উদ্ধার । বাড়তি কোনও খরচ হতে পারে । প্রিয়জনের জন্য মন কষ্ট বৃদ্ধি । দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ । জ্যোতিষ শ্রী জয়দেব