২১ জুলাই, ২০১৭
 
X
মেষ
মেষ
শরীরে কোনও অংশে যন্ত্রনা বাড়তে পারে । প্রেমের দিকে জটিলতা বাড়তে পারে । কোনও উপহার আসতে পারে । কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে । অর্থ ব্যপারে কোনও চাপ ।
X
বৃষ
বৃষ
কোনও কারনে মনে ভয় বাড়তে পারে । বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন বিবাদ হতে পারে । হৃদরোগ বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও কারনে বিবাদ বা তর্ক ।
X
মিথুন
মিথুন
নিজের চেষ্টায় প্রচুর অর্থ আয় করতে পারবেন । হজমের গণ্ডগোল হতে পারে । চাকুরীর জন্য ভাল যোগাযোগ । বাড়তি কোনও খরচের জন্য বাড়িতে বিবাদ । প্রেমে অশান্তি ।
X
কর্কট
কর্কট
আজ খুব শুভ দিন। শত্রু আজ দুর্বলতার সুযোগ নিতে পারে । পুজা পাঠের জন্য খরচ বাড়তে পারে । সঙ্গীত চর্চা থেকে আনন্দ বৃদ্ধি । চাকুরীর স্থানে চাপ বাড়তে পরে ।
X
সিংহ
সিংহ
আয় বৃদ্ধি পেতে পারে পেতে পারে, আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন । বাড়িতে কোনও অনিষ্ট হতে পারে । পেটের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে ।
X
কন্যা
কন্যা
দুপুরের পরে ভাল খবর আসতে পারে । আজ বাহিরে কোনও ভোগান্তি হওয়ার যোগ । মাথার যন্ত্রনা বাড়তে পারে । সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি । বন্ধু নিয়ে কোনও বিবাদ ।
X
তুলা
তুলা
সংসারে ব্যপারে অধিক ব্যয় বৃদ্ধি । স্ত্রীর সঙ্গে মনমালিন্য বাড়তে পারে । বাড়িতে অনেক বন্ধু আসতে পারে । গবেষণাতে সাফল্য আসতে পারে । ব্যবসার দিকে কোনও চিন্তা বাড়তে পারে ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
বাড়িতে কোনও কলহ বাধতে পারে । চাকুরীর স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার । কাজের প্রতি একটু অনিহা আসতে পারে । দাঁতের যন্ত্রনা বাড়তে পারে ।
X
ধনু
ধনু
খেলাধুলার জন্য জয় লাভ আসতে পারে । ব্যবসার দিকে কোনও সমস্যার সমাধান হতে পারে আজ । রাস্তা ঘাটে কোনও বিপদ আসতে পারে । স্ত্রী সঙ্গে ছোট কারনে বিবাদ ।
X
মকর
মকর
সকাল থেকে অধিক ব্যয় বাড়তে পারে । শিক্ষার ব্যপারে কোনও ভাল সুযোগ আসতে পারে । কিছু পাওনা আদায় হতে পারে । বিজ্ঞান বিষয় কোনও আলোচনা । ব্যবসার দিকে খরচ বৃদ্ধি ।
X
কুম্ভ
কুম্ভ
সারাদিন প্রচুর পরিশ্রম করবার জন্য শরীরে ক্লান্তি আসতে পারে । ক্ষত থেকে রোগ বাড়তে পারে । সম্পত্তি থেকে কোনও আয় হতে পারে । পিতার সঙ্গে কোনও বিবাদ।
X
মীন
মীন
কোনও কাজে আজ সাহসের পরিচয় দিতে হবে । ভাল কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে । মাতার সঙ্গে কোনও বিবাদ হবার থেকে সাবধান । ভ্রমনের জন্য খরচ বৃদ্ধি । জ্যোতিষ শ্রী জয়দেব