২৯ মে, ২০১৭
 
X
মেষ
মেষ
কর্ম স্থান পরিবর্তন নিয়ে কোনও প্রকার চিন্তা বৃদ্ধি । ব্যবসায় অশান্তি । স্ত্রীর কারনে মায়ের সঙ্গে বিবাদ । শেয়ারে লাভ বাড়তে পারে, বাড়িতে অতিথি নিয়ে আনন্দ।
X
বৃষ
বৃষ
বাহিরে কোনও বিপদ থেকে সাবধান থাকুন । ব্যবসার বাড়তি আয় হতে পারে । বাড়িতে কোনও শুভ আয়জন । মায়ের শরীর নিয়ে চিন্তা । ভাই বোনে কোনও সম্পত্তির ব্যপারে বিবাদ।
X
মিথুন
মিথুন
ভাল কাজে আয় আসতে পারে, কোনও ভুল কাজ করবার জন্য অনুতাপ বাড়তে পারে । শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে । অতিরিক্ত রাগের কারনে বাড়িতে বিবাদ।
X
কর্কট
কর্কট
গলায় কোনও রূপ কষ্ট বাড়তে পারে । বাড়িতে অশান্তির জন্য বাড়ির বাহিরে যাওয়ার পরিকল্পনা । ব্যবসার দিকে অধিক ব্যয় বাড়তে পারে । সমাজের কোনও কাজের দায়িত্ব আসতে পারে।
X
সিংহ
সিংহ
দুপুরের পরে কিছু পরিবর্তন । ডাক্তারের সাহায্য নিতে হতে পারে । কোনও কারনে বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে । বাড়িতে অনেক অতিথি আসতে পারে । ব্যবসার দিকে কোনও চাপ বৃদ্ধি।
X
কন্যা
কন্যা
প্রিয় ব্যক্তির কোনও কাজের জন্য মানসিক শান্তি বাড়তে পারে । নতুন কোনও কাজের আরম্ভ, চাকুরীর স্থানে কোনও বিবাদের কারনে উচ্চব্যক্তির কাছে অপমান । পেটের সমস্যা বৃদ্ধি।
X
তুলা
তুলা
গবেষণার দিকে সাফল্য বাড়তে পারে । সন্তানের খুশির জন্য খরচ বৃদ্ধি । ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ বাড়তে পারে, চাকুরীর স্থানে অশান্তি থেকে মুক্তি । আইনি কোনও কাজের সাফল্য।
X
বৃশ্চিক
বৃশ্চিক
অনেক দিন বাদে আয় বাড়তে পারে । বন্ধুদের কোনও সাহায়্য দ্বারা উন্নতি । কোনও উপহার আসতে পারে । গাড়িচালক দের জন্য ভাল দিন । স্ত্রীর সঙ্গে বিবাদ । সম্পত্তির ব্যপারে কোনও সমস্যা।
X
ধনু
ধনু
কোনও বড় সমস্যার সমাধান হতে পারে । গুরুদেবের থেকে সাহায্য লাভ । সংসারে অধিক ব্যয় বাড়তে পারে । সন্তানের জন্য ডাক্তারের খরচ । বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে।
X
মকর
মকর
শুভ সংবাদ বাড়িতে আসতে পারে । ধর্ম ব্যপারে কোনও চর্চা । সকাল থেকে শরীর ভাল লাগবের না । বাড়িতে কোনও কাজের জন্য খরচ বৃদ্ধি । স্ত্রীর সঙ্গে বিবাদের কারনে মানসিক যন্ত্রনা।
X
কুম্ভ
কুম্ভ
চোখের কোনও রোগ বাড়তে পারে । চাকুরীর স্থানে গণ্ডগোল । পায়ের নিচের অংশে আঘাত লাগতে পারে । শত্রুর থেকে একটু সজাগ থাকুন । বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হতে পারে।
X
মীন
মীন
শিল্পীদের সুনাম বৃদ্ধি । বাড়িতে অশান্তি হওয়ার জন্য আনন্দ নষ্ট । ব্যবসার দিকে শুভ পরিবর্তন । জ্বর হওয়ার জন্য শরীরে কষ্ট বাড়তে পারে । প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। জ্যোতিষ শ্রী জয়দেব