২৩ মার্চ , ২০১৭
 
X
মেষ
মেষ
আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা। অন্যকে উপকার করে মনে শান্তি।
X
বৃষ
বৃষ
মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণজনক কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথে ঘাটে সাবধানে চলাফেরা করুন।
X
মিথুন
মিথুন
আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোন সমস্যা সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য নিজে বিপদে পরতে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন।
X
কর্কট
কর্কট
খুব নিজের বা কাছের মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্প দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোন কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ।
X
সিংহ
সিংহ
ভাগ্য উন্নতির কোন উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে কোন আয় বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোন আগ্রহ বৃদ্ধি। পিতার সঙ্গে কোন ব্যবসার ব্যাপারে আলোচনা হতে পারে।
X
কন্যা
কন্যা
নিজের সৌখিনতার জন্য বাড়তি খরচ বাড়তে পারে। ভাল কোন বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনার জন্য ভাল সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে কোন বিষয়ে ঝামেলা।
X
তুলা
তুলা
আজ ঠাকুর দেবতার কাজে বিশেষ মনযোগী হয়ে উঠবেন। কোন বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য সময়টা খুব উপযুক্ত। বাড়িতে জীব-জন্তু কেনার যোগ আছে।
X
বৃশ্চিক
বৃশ্চিক
আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। সুসংবাদ আসতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে, সতর্ক থাকুন।
X
ধনু
ধনু
বিদ্যার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোন অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। নিজের সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান।
X
মকর
মকর
প্রেমের দিকে খুব ভাবনা চিন্তা করে পা বাড়াতে হবে। প্রচুর ব্যয় বৃদ্ধি হওয়ায় সংসারে অনেক সমস্যা দেখা দেবে। কর্ম নিয়ে মনে একটা চঞ্চলতা থাকবে। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।
X
কুম্ভ
কুম্ভ
আজ কোন কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেম ভালবাসার দিকে প্রচুর সফলতা থাকবে। কুটির শিল্পে যুক্তদের অগ্রগতি।
X
মীন
মীন
আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়ের সম্ভাবনা আছে। মানসিক রাগ বা জেদ বৃদ্ধি পাবার জন্য রক্ত চাপ বৃদ্ধি। বন্ধু বিচ্ছেদ। জ্যোতিষ শ্রী জয়দেব