২৪ জানুয়ারি, ২০১৭



 
X
মেষ
মেষ
এসপ্তাহে কোনও উপহার আসতে পারে, সমাজের উপকারের জন্য সুনাম বৃদ্ধি । কোনও কাজের জন্য খুব ভাল সময় । দরকারের কাজ অপর কাউকে দিয়ে করাবেন না। কোনও ভাল সুযোগ হাত ছাড়া হতে পারে । প্রভাবশালী ব্যক্তির জন্য উপকার । মধ্যভাগে কোনও অতিথির সঙ্গে বিবাদ । ভাগ্যের জোরে বিপদ থেকে রক্ষা । কোনও মনে রাখার মত ঘটনা ঘটতে পারে । প্রেমের জন্য বেশি সমায় কেটে যাবে ।
X
বৃষ
বৃষ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে কোনও প্রকার চিন্তা বাড়তে পারে । তাড়াতাড়ি কোনও কাজ করবার জন্য ভুল হবে । দরকারি কাজগুলো করে ফেলুন । একটা অর্থ অভাব আসতে পারে । ভাল সুযোগ এসপ্তাহে কম । সন্তানের জন্য ভাল খবর আসতে পারে । কোনও অপমান জুটতে পারে । স্ত্রীর জন্য কোনও অশান্তি বৃদ্ধি । শেষের দিকে কিছু ভাল পরিবর্তন । কিছু ভ্রমনের আলোচনা । শিল্পীদের জন্য শুভ খবর ।
X
মিথুন
মিথুন
ছোট শিশুদের সপ্তাহটি খুব ভাল পড়াশুনার জন্য । শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবেনা । তবে পেটের কোনও পুরনো রোগ বাড়তে পারে । শিল্পীদের জন্য খুব ভাল সমায় ভাল সুযোগ আসতে চলছে । ব্যবসার জন্য নতুন বিনিযোগ করতে পারেন । বাড়িতে অনেক চাপ বাড়তে পারে । কর্ম নিয়ে নতুন আলোচনা । পিতার সঙ্গে কোনও ভুল বোঝাবোঝি । স্ত্রীর কোনও সিদ্ধান্তে মন কষ্ট বৃদ্ধি । বাড়িতে অতিথি আগমন।
X
কর্কট
কর্কট
এসপ্তাহে যারা শিল্পী তাদের জন্য খুব ভাল খবর আসতে পারে । কোনও বাজে কাজের জন্য বদনাম হতে পারে । কোনও উচ্চব্যক্তির জন্য বিপদ থেকে মুক্তি লাভ । কাজের স্থানে নতুন করে কাজের চাপ বাড়তে পারে । মধ্যভাগে কোনও কাজে বাধা আসতে পারে । শরীরে রোগ নিয়ে চিন্তা বাড়তে পারে, কোনও বন্ধুর বাড়িতে যাবার আলোচনা । প্রেমের জন্য অনেক সময় নষ্ট হতে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে ।
X
সিংহ
সিংহ
কোনও স্ত্রীর কাজে এসপ্তাহে সাফল্য লাভ । শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে । কোনও সুখের খবর আসতে পারে । বাড়ি কেনার আলোচনাতে কোনও বাধা পড়তে পারে । সমাজের কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে । ব্যবসার সঙ্গে সম্পর্ক কোনও লোকের সাথে বিবাদ । বাড়ির কোনও কর্মচারির সঙ্গে বিবাদ বাধতে পারে । সন্তানের জন্য কাজের খবর মিলতে পারে । স্ত্রীর সঙ্গে তর্ক বাড়তে পারে ।
X
কন্যা
কন্যা
এসপ্তাহে কোনও ভাল কাজের সুযোগ মিলতে পারে । শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে । সব কাজে একটু বেশি চেষ্টা করতে হবে । বাড়িতে কোনও নতুন খবর আসতে পারে । কোনও কাজে মা বাবার সাহায্য দ্বারা উপকার পাবেন, বিবাহের জন্য আলোচনা বাড়তে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলুন । ব্যবসায় মাথা গরম করাতে ক্ষতি। কোনও কাজের জন্য মনে সংশয় আসতে পারে । স্ত্রীর সঙ্গে কোনও কাজ ভাল হবে ।
X
তুলা
তুলা
সপ্তাহের প্রথম দিকে কোনও কাজের চাপ বাড়তে পারে । অপরের কাঠির জন্য সংসারে বিবাদ আসতে পারে । কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না । প্রতিবেসির জন্য উপকার পেতে পারেন । প্রেমের জন্য গভীর আলোচনা । বাড়িতে কোনও অতিথির আগমন । খরচ বেশি হওয়ার জন্য বাড়িতে অশান্তি । কাজের জন্য বিদেশ যেতে হতে পারে । মামলায় কোনও ভাল খবর আসতে পারে । ব্যবসার বিনিয়োগ হতে পারে ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে কোনও বাজে খবর কানে আসতে পারে । শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে । গুরুজনের জন্য কিছু করে মনের আনন্দ । সন্তানের নয় খরচ বাড়তে পারে । দরকারের কোনও কাজের জন্য সময় নষ্ট । কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার । পাওনা অর্থ পেতে পারেন । মধ্যভাগে স্ত্রীর জন্য কোনও কাজের সুযোগ । কোনও অলসতার জন্য উচ্চব্যক্তির কাছে অপমান । ব্যবসার জন্য ভাল সময় ।
X
ধনু
ধনু
পড়াশুনাতে খুব ভাল খবর আসতে পারে । নিজের কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে । ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ ভাল হবে না । ঠিক কাজের জন্য লোক পাবেন না । শত্রুর কোনও কাজের জন্য মনে ভয় ভাব আসতে পারে । পরিবারের কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে । পুজা পাঠের জন্য কোনও আলচনা । লোকের জন্য করে বদনাম আসতে পারে । সমায় খুব ভাল হবে না।
X
মকর
মকর
সপ্তাহের প্রথম দিকে কোনও বাজে খবর কানে আসতে পারে । শরীর নিয়ে কিছু খরচ বাড়তে পারে । গুরুজনের জন্য কিছু করে মনের আনন্দ । সন্তানের নয় খরচ বাড়তে পারে । দরকারের কোনও কাজের জন্য সময় নষ্ট । কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার । পাওনা অর্থ পেতে পারেন । মধ্যভাগে স্ত্রীর জন্য কোনও কাজের সুযোগ । কোনও অলসতার জন্য উচ্চব্যক্তির কাছে অপমান । ব্যবসার জন্য ভাল সময় ।
X
কুম্ভ
কুম্ভ
শরীরের উপরের আংশে রোগ বাড়তে পারে । প্রেমের জন্য অনেক বনাম আসতে পারে । কর্ম নিয়ে কোনও প্রকার চিন্তা বৃদ্ধি । ঋণ দিতে হতে পারে । স্ত্রীর জন্য কোনও সাহায্য পেতে পারেন । সন্তান নিয়ে বাড়িতে সকলের সঙ্গে বিবাদ । পরিবারের কারনে কোনও অর্থ ব্যয় । শত্রুর জন্য কর্মে ব্যঘাত, পিতা মাতার সঙ্গে কোনও কারনে মনমালিন্য। ব্যবসার জন্য সময় ভাল । সঞ্চয় বাড়তে পারে ।
X
মীন
মীন
সপ্তাহের প্রথম দিকে কোনও কাজে বাহিরে যেতে হতে পারে । কোনও উচ্চব্যক্তির জন্য উপকার পেতে পারেন । কাজের দিকে সুনাম বৃদ্ধি । কোনও মহিলা থেকে সাবধান । সন্তানের কোনও কাজে মনের আনন্দ । পড়াশুনার জন্য ভাল সুযোগ মিলতে পারে । গোপন শত্রু আক্রমণ থেকে সাবধান । অপর ব্যক্তির জন্য সংসারে অশান্তি । কোনও ভ্রমনের আগে চিন্তা করুন । আইনি কোনও কাজের জন্য ভাল সময়।