২৪ মে, ২০১৭



 
X
মেষ
মেষ
ব্যবসার দিকে কোনও চাপ থেকে মুক্তি পেতে পারেন । কোনও নামী কর্মস্থানে কাজের ব্যাপারে আলোচনা । অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম । অপর কোনও ব্যক্তির জন্য স্বামী-স্ত্রী বিবাদ । কোনও দুর্ঘটনা থেকে সাবধান থাকুন । সন্তানের শরীর নিয়ে কোনও চিন্তা বাড়তে পারে । মধ্যভাগে বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে । শত্রু থেকে মুক্তি লাভের জন্য আইনি আলোচনা । প্রিয়জনের কাছ থেকে কোনও আঘাত আসতে পারে । বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। এই সপ্তাহে বাচ্চাদের লজেন্স দান করুন ।
X
বৃষ
বৃষ
কোনও আপনজনের সঙ্গে বিবাদ সাময়িক বিচ্ছেদ । ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভাল বলা চলে । কোনও প্রকার সম্পত্তি কেনার পরিকল্পনা বাস্তব হতে পারে । সমাজের কোনও কাজে ব্যস্ত হতে হবে তার জন্য কর্মস্থানে ক্ষিতি। পরিবারে কারও জন্য ডাক্তারের খরচ বৃদ্ধি পাবে । পিতার সঙ্গে মতের অমিল । শত্রু ভয় বাড়তে পারে । অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয় কম হবে । শরীরের দিকে নজর দিন । নারায়ণ মন্দিরে পুজোর ব্যবস্থা করুন । দীক্ষা মন্ত্র নেওয়া থাকলে একটু জপ করুন, আপনার সমস্যা থেকে মুক্তি পাবেন ।
X
মিথুন
মিথুন
সপ্তাহের কোনও এক সময় সামাজিক কারণে সম্মান বৃদ্ধি পাবে ।যানবাহন কেনার সময় আসছে । ব্যবসায় বেশি বিনিয়োগ করা ভাল হবে না ।বন্ধুদের কাছে আলোচনার পাত্র হবেন ।শরীর খারাপের জন্য কর্মস্থানে কয়েকদিন ছুটি নিতে হতে পারে ।চাকরি যাঁরা করেন তাঁদের সাফল্যের সময় কাজে লাগান । সম্পত্তি নিয়ে কোনও প্রকার অশান্তিতে যাবেন না, ফল ভাল হবে না। বস্ত্রদান করুন গরীব কে । নীল রঙের সুতো ডান হাতে ব্যবহার করুন এগুলি যান তিন প্যাঁচের হয়।
X
কর্কট
কর্কট
কর্মে অনিহার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে ।মা বাবার সঙ্গে কোনও প্রকার কথা কাটাকাটি হতে পারে। ব্যবসার জন্য ধার বাড়তে পারে । সপ্তাহের মধ্যভাগে বাড়িতে অনেক লোক আসাতে চাপ বৃদ্ধি । অপরের বুদ্ধিতে কোনও অর্থ বিনিয়োগ করলে খারাপ হবে । সংসারের কোনও কষ্ট মনকে উদাসিন করবে । কোনও উঁচু দরের লোকের সঙ্গে পরিচয় বাড়বে । শেষের দিকে কিছু অর্থ আসতে পারে ।।বাড়ির মূল দরজার সামনে রুপোর টুকরো পুঁতে রাখুন কেউ যাতে নাদেখে । মানসিক দিক দিয়ে সুখী হবেন ।
X
সিংহ
সিংহ
অনিয়মের জন্য শরীরের চাপ বাড়তে পারে ।পিতা মাতার সাস্থ্য নিয়ে চিন্তা ও খরচ বৃদ্ধি ।অপর ব্যক্তি নিয়ে সংসারে অশান্তি বাড়তে পারে । চাকুরির স্থানে নিজের প্রভাব বাড়বে । পরিবারের সকলকে নিয়ে দূরে ভ্রমণ ।প্রেম প্রণয়ে কোনও প্রকার বাধা আসবে না । মামলা মোকদ্দমার ফল আশানুরুপ নাও হতে পারে । সন্তানের সঙ্গে মতবিরোধ তৈরি হবে । কারও থেকে রুপো দান নেবেন না ।
X
কন্যা
কন্যা
সপ্তাহের প্রথম দিকে নিজের লোকের সঙ্গে অশান্তি হতে পারে। কর্মস্থানে কোনও উচ্চপদের লোকের সাহায্য পাবেন ।সন্তানের লেখাপড়াতে ফল ভাল না হওয়ার জন্য মনের চাপ। ব্যবসাতে চাপ বাড়বে। সংসারে সময় না দেওয়ার জন্য স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি। নতুন কোনও সঙ্গী লাভের আনন্দ। পড়াশুনাতে একটু মনোযগ দিন, সমায় চলে যাচ্ছে। নতুন কোনও কর্মে পা বাড়ানোর আগে চিন্তা করুন। অন্ধ মানুষ কে সাহায্য করুন ।
X
তুলা
তুলা
সপ্তাহের প্রথম দিকে যাঁরা চাকুরি করেন তাদের ব্যস্ততার ভিতর দিয়ে কাটবে। ব্যবসায় গুরুজনের সঙ্গে আলোচনা করে নতুন কিছু শুরু করুন । পিতার সম্পত্তি নিয়ে কোনও প্রকার অশান্তি বাঁধতে পারে ।বাজে লোকের প্ররোচনায় পা দিলেই বিপত্তি আসতে পারে । উচ্চরক্ত চাপ থাকলে সাবধানে চলাফেরা করুন। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা। ভিক্ষাজীবীকে সাহায্য করুন ।
X
বৃশ্চিক
বৃশ্চিক
সপ্তাহের প্রথম দিকে একটা নিয়মের ভিতর দিয়ে কাটবে । সন্তানের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে । কোনও বড় ভুল হতে গিয়েও গুরুজন ব্যক্তির দ্বারা সামলে নেবেন । মধ্যভাগে কোনও নতুন বন্ধুর সঙ্গে আলাপ হতে পারে। সন্ধ্যার দিকে বাড়িতে কোনও আনন্দ অনুষ্ঠান হতে পারে ।ব্যবসার ব্যাপারে সপ্তাহটি খুব ভাল যাবে না । বিবাহ ব্যাপারে নতুন করে আলোচনা হতে পারে । এই রাশির লোকেরা ধন কুবেরের পুজো দিন।
X
ধনু
ধনু
পরিবারে কোনও গুরুজন ব্যক্তির শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়বে । সংসারে কোনও ছোট ব্যপার নিয়ে অশান্তি বাঁধতে পারে । শত্রুর দ্বারা অনেক ক্ষতি হতে পারে । প্রেমের দিকে সময় ভাল, কিন্তু বদনাম হতে পারে । পিতা মাতার সঙ্গে তীর্থ ভ্রমণের আলোচনা । ব্যবসার দিকে সপ্তাহটি ভালো মন্দ মিশিয়ে যাবে । চাকুরির স্থানে প্রশংসা পাবেন । মানসিক অস্থিরতা ঠিক করুন । কাজের চাপে শরীর খারাপ হতে পারে । শেষের দিকে স্ত্রী বিবাদ বৃদ্ধি । খুব ভোরে সূর্য প্রনাম করুন ।
X
মকর
মকর
নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে । শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে একটু অশান্তি বাঁধতে পারে । বেশি ব্যস্ততার জন্য কর্ম স্থানে মালিকের কথা শুনতে হতে পারে । প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে অশান্তি । বিদেশে যারা কাজ করেন তাঁদের শুভ খবর । অর্থ দিক দিয়ে সপ্তাহটি ভাল যাবে না । বাড়িতে ডাক্তার খরচ বৃদ্ধি পাওয়ার জন্য চাপ বাড়তে পারে । অংশীদারি ব্যবসায় নজর রাখুন ।কোনও মহিলার থেকে সাবধান থাকা দরকার। হলুদ রঙের ফুল দিয়ে পুজা দিন ।
X
কুম্ভ
কুম্ভ
কোনও অজানা ব্যক্তি নিয়ে সংসারে অশান্তি । পরিবার শান্তি রাখতে বহু চেষ্টা । ব্যবসায় শত্রুর কারণে একটু অসুবিধা । শেষের দিকে ব্যবসা ভাল যাবে বাড়তি টাকা পয়সা বিনিয়োগ করতে পারেন । বাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের জন্য বহু লোকের আগমন। সন্তানের কোনও ভাল কাজ নিয়ে গর্ব বোধ । পরিবারে স্ত্রী-র উপর কাজের চাপ বাড়বে । ভাই বোনের জন্য কোনও প্রকার চাপ বহন করতে হতে পারে। পিতার সঙ্গে কোনও বিশেষ বিষয় নিয়ে আলোচনা, ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি। কুমারি মেয়ে দের মিষ্টি দিন।
X
মীন
মীন
কর্মস্থানে কোনও গুরু জন ব্যক্তির জন্য সমস্যা সমাধান হতে পারে । ব্যবসা যারা করেন তাঁরা মাথা ঠাণ্ডা রাখুন । সন্তান নিয়ে সংসারে অশান্তি । অর্থ দিক দিয়ে সপ্তাহটি ভাল বলা চলে । বুঝে সঞ্চয় করুন । শিল্প কলা নিয়ে যারা চর্চা করেন তাদের জন্য ভালো সমায় । বিবাহ জীবনে মনমালিন্য ধীরে ধীরে কাটবে । কর্ম নিয়ে দূরে ভ্রমণ হতে পারে । অমদানি রপ্তানি নিয়ে যারা ব্যবসা করেন তাঁরা লাভবান হতে পারেন । পিতা ও মাতার শরীরের জন্য খরচ ও চিন্তা বাড়তে পারে । মহিষকে খাবার জল দিন ।