২১ ফেব্রুয়ারি, ২০১৭



 
X
মেষ
মেষ
এই সপ্তাহে শরীর নিয়ে তেমন বড়ো সমস্যা হবে না। পড়াশুনাতে বাধা থাকলেও শেষের দিকে সাফল্যের আসা করা যায়। আর্থ উপায়ের দিকটা ভাল বলা চলে ব্যবসার দিকটা মোটামুটি হলেও বিনিয়োগ করা যেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে অশান্তি বাধতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক মধ্যম প্রকার চলবে সন্তানের নিয়ে চিন্তা বাড়বে। বাড়িতে অতিথি নিয়ে একটু চাপ বাড়তে পারে। ব্যবসার স্থানে শত্রু বৃদ্ধি। বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ।
X
বৃষ
বৃষ
সপ্তাহের প্রথম দিকে শরীরে খরচ বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও ভাল লোকের জন্য বিপদ থেকে উদ্ধার, সংসারে কোন কাজ মধ্যভাগে করে ফেলুন। চাকুরীর স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে । প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। অংশীদারি ব্যবসার দিকে নজর দিন বাঁকা পথে আয় না করা ভাল হবে। এসপ্তাহে কোনও প্রিয় ব্যক্তির কাছ থেকে আঘাত। স্ত্রীর ব্যপারে কোনও ভাল খবর আসতে পারে।
X
মিথুন
মিথুন
সপ্তাহের প্রথম দিকে শরীর ভাল থকলেও শেষের দিকে একটু সমস্যা বাড়বে। ডাক্তার খরচ বাড়তে পারে। ভাই বোনের সঙ্গে কিছু মনমালিন্যতা আসবে। পড়াশুনার ছাত্রছাত্রীদের পড়াশুনাতে মন খুব ভাল থাকবে। বিবাহজীবনসুখে কাটবে। প্রেমের দিক দিয়ে সপ্তাহওটি খুব ভাল যাবে না। চাকুরির জন্য সময়টি মধ্যম। অপরের উপকার করতে গিয়ে কোন বিপদ আসতে পারে, পিতার শরীর নিয়ে চিন্তা।
X
কর্কট
কর্কট
পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। লটারি প্রাপ্তির সময় আসছে। জাতক জাতিকার টাকা পয়সার দিকটা খুব খারাপ যাবে না। ব্যবসার স্থানে অশান্তি থেকে সাবধান। কিন্তু ব্যবসা ভাল যাবে। দাম্পত্য জীবনে বোঝাপড়া ভাল থাকবে। বাড়ির বাহিরে কাছে ভ্রমনের যোগ। শিল্পীদের জন্য সময় ভাল অর্থ নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। বেকারদের জন্য কোনও ভাও সুযোগ আসতে পারে। প্রিয়জনের কাছে থেকে কষ্ট।
X
সিংহ
সিংহ
শারীরিক দিকে সমস্যা লেগে থাকবে তাঁর জন্য মানসিক চাপ বাড়বে। নিম্ন বিদ্যার স্থান শুভ। ঊচ্চবিদ্যার জাতক জাতিকা একটু চেষ্টার উপর জোর দিন। কর্ম স্থানে সুনাম বাড়বে ।দাম্পত্য জিবনে সন্তান নিয়ে অশান্তি বাড়তে পারে। ব্যবসাতে সময় ভালো হলও। অতিরিক্ত টাকা লাগানো ঠিক হবে না। বাড়িতে আত্মীয় নিয়ে একটু বিবাদ বাড়তে পারে, ব্যবসার দিকে মানসিক চাপ বৃদ্ধি। প্রতিবেশীর সঙ্গে বিবাদ থেকে সাবধান।
X
কন্যা
কন্যা
সপ্তাহের প্রথমে ব্যবসার দিকে কোনও নতুন লোকের সাহায্য পেতে পারেন। বাড়িতে কোনও মূল্যবান দ্রব্য চুরি হবার যোগ। দূরে কোনও স্থানে ভ্রমনের আলোচনা বন্ধ রাখা ভাল হবে। মধ্যভাগে ডাক্তারের খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে তর্ক থেকে সাবধান থাকুন। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। প্রেমের জন্য সময় ব্যয় হতে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল সময়। অর্থ ব্যপারে চাপ বাড়তে পারে। তবে কোনও ভাবে ব্যবস্থা হয়ে যাবে।
X
তুলা
তুলা
শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। পড়াশুনার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রথম দিকে কোনও শত্রুর কারনে বাড়িতে অশান্তি বৃদ্ধি। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মন কষ্ট। বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। মধ্যভাগে কোন ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্ক। বাড়িতে কোনও অতিথি ব্যপারে খরচ বৃদ্ধি। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনির ব্যবস্থা। মনে কোনও কারনে ভয় ভাব আসতে পারে।
X
বৃশ্চিক
বৃশ্চিক
প্রতিযোগিতা আসবে প্রচুর চেষ্টা করুন সাফল্য লাভ করতে পারবেন। শরীর খুব একটা ভালো যাবেনা। কোমরের নিচের দিকে যন্ত্রনার জন্য কাজ কর্মে ব্যাঘাত ঘটতে পারে। আর্থ উপায়ে দিকে মধ্যম প্রকার খরচ বাড়াতে মানসিক চাপ বাড়বে। আগামি দিনে এগিয়ে যাবার উদ্দ্যম বাড়বে। দাম্পত্য জীবন ঝগড়া ও ভালবাসার ভিতর দিয়ে কাটবে। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। ভ্রমনে মনের আনন্দ বৃদ্ধি।
X
ধনু
ধনু
শরীর ভাল খারাপের ভিতর দিয়ে যাবে। বেশি ভাগ কাজে প্রথমে বাধা আসবে পরে তাহা ঠিক হবে। প্রথম দিকে ভোগ বিলাসের ভিতর দিয়ে কাটবে ও খরচ বাড়বে। গুরু জনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বৃদ্ধি পাবে। দূরে ভ্রমন না করা ভালো হবে। ব্যবসায় সপ্তাহটি ভাল বিনিয়োগ করার ভাল সময় চাকুরিজীবী দের সুখবর আসবে। অপরের কোনও উপকার করে বদনাম আসতে পারে। স্ত্রীর জন্য মনের চাপ বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও শত্রুর দ্বারা বড় ক্ষতি হতে পারে।
X
মকর
মকর
সপ্তাহের প্রথম দিকে ঝগড়া বিবাদের ভিতর দিয়ে কাটবে। মাথা ঠাণ্ডা রাখুন। পড়াশুনাতে একটু বাধা আসবে মানসিক দিকটা একটু শক্ত করে চলুন সাফল্য লাভ করবেন। ব্যবসা ভাল চলবে আয় বাড়লেও খরচের জন্য কিছু করতে পারবেন না। দাম্পত্য জীবন শুভ সংসার সুখে থাকবে কর্ম স্থানে চাপ বারবে। বন্ধুর উপকারে মনের আনন্দ। এই সপ্তাহে কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ বৃদ্ধি।
X
কুম্ভ
কুম্ভ
ব্যবসা দিক দিয়ে সপ্তাটি ভাল বলাচলে। শরীর মোটামুটি চলবে গা হাত-পা এর যন্ত্রনা বাড়বে। পড়াশুনাতে একটু অমনোযোগ আসবে। পিতার সঙ্গে বিবাদ আসতে পারে। সন্তানের নিয়ে কোনও ভাল খবর আসতে পারে। অর্থ আসলেও মনে হবে খরচ হওয়ার জন্য সব তৈরি আছে আগে থেকে। দাম্পত্য জীবনের মেঘলা কেটে যাবে। চাকুরির দিকে সমায় ভাল। বাড়িতে অনেক অতিথি আসতে পারে। বন্ধুর পরিমাণ বৃদ্ধি পাবে।
X
মীন
মীন
সপ্তাহের প্রথমে কোনও নতুন ব্যবসার দিকে আগ্রহ বাড়তে পারে। শরীরের জন্য খরচ বৃদ্ধি হওয়ার যোগ। বাড়িতে কোনও গুরুজনের শরীর নিয়ে চিন্তা, সম্পত্তির ব্যপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন, পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে ।চাকুরীর স্থানে সুনাম বাড়তে পারে।
আপনার পছন্দ
X