২৬ মার্চ , ২০১৭



 
X
মেষ
মেষ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে একটু সমস্যা বাড়তে পারে। মধ্য ভাগে বকেয়া কাজগুলো করুন। সমাজের কোন ভাল কাজ করায় সম্মান বাড়তে পারে। ব্যবসার জন্য নতুন করে অর্থ বিনিয়োগ করবেন না। কোন ফাটকা স্থান থেকে আয় বাড়তে পরে। সংসারের কোন কাজে গাফিলতির জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। দূরের কোন বন্ধুর বাড়িতে যাওয়ার আলোচনা। গৃহ নির্মাণের জন্য বাড়িতে প্রস্তুতি। ডাক্তার খরচ বাড়তে পারে।
X
বৃষ
বৃষ
সপ্তাহের প্রথম দিক শত্রুর সঙ্গে অশান্তি শুরু হতে পারে। বাড়িতে কোন বন্ধুর জন্য নিজেদের মধ্যে অশান্তি আসতে পারে। সপ্তাহের মধ্য ভাগে সকল দরকারি কাজগুলো করুন। সম্পত্তি নিয়ে পিতা মাতার সঙ্গে অশান্তি, প্রতিবেশীকে সুবিধা করে দিতে পারে। কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য কর্মস্থানে ঝামেলা থেকে মুক্তি। ব্যবসার স্থানে কর্মচারী নিয়ে বিবাদ বাধতে পারে। সন্দেহের কারণে স্বামী-স্ত্রী অশান্তি।
X
মিথুন
মিথুন
শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভব করবেন। যেমন আয় বাড়বে ব্যয় ও ঠিক তার সঙ্গে বাড়বে। বিলাসিতায় খরচ বাড়বে বেশি। ঘরের ঝগড়া বাহিরে বেশি বলবেন না লোক সুযোগ নেবে। বন্ধুর সঙ্গ পাওয়াতে মনের আনন্দ। বিবাহ জীবনে অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। সমাজে সুনাম বাড়বে। প্রেমের ব্যাপারে গুরুজনের সঙ্গে বিবাদ।
X
কর্কট
কর্কট
সপ্তাহের প্রথম দিকে কোন লেন-দেনের ব্যাপারে মনের ভিতর অস্থিরতা কাজ করবে । সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে। অর্থ ভাগ্য মধ্যম প্রকার সঞ্চয় খুব ভাল হবে না। ব্যবসার দিকে একটু মনোযোগ দিন। শেয়ার ব্যবসায় টাকা বুঝে লাগাবেন। স্ত্রীয়ের সঙ্গে বিবাদ মিটে যেতে পারে। অজানা চাপ একটা মনের ভিতর থাকবে। মা-বাবার সঙ্গে সপ্তাহটি খুব আনন্দে কাটবে। বন্ধুর কোন কাজের জন্য কিছু লাভ হতে পারে।
X
সিংহ
সিংহ
গুরুজনের সঙ্গে সম্পত্তি নিয়ে কোন বিবাদ বাধতে পারে। মাথা ঠাণ্ডা রেখে এই সপ্তাহে সকল কাজ করতে হবে না হলে বিপদ বাড়তে পারে। নতুন খবর মনে আনন্দ বাড়াতে পারে। মধ্য ভাগে কোন ভাল আশাপুর্ণ হতে পারে। ধীরে চলাফেরা করুন। রক্ত চাপ বাড়তে পারে। সন্তানের কাজের ব্যাপারে চেষ্টা। অপর কাউকে নিয়ে সংসারে অশান্তি বাড়বে। গান নিয়ে যারা চর্চা করেন তাদের ভাল সুযোগ আসছে।
X
কন্যা
কন্যা
সপ্তাহের প্রথম দিকে কোন ভাল কাজের জন্য পুরস্কার পেতে পারেন। কর্মস্থানে সাহসের সঙ্গে পদক্ষেপ গ্রহণ করুন ভাল লাগবে। বন্ধুর জন্য গর্ব বোধ হবে। দূরে ভ্রুমণের আলোচনা, এখন একটু স্থির হোন। কাউকে কথা দিয়ে কথা রাখতে পারবেন না। আপনার নির্দেশের জন্য কর্ম স্থানে সুনাম বাড়তে পারে। নতুন প্রেমের বার্তা আসতে পারে। মা-বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে।
X
তুলা
তুলা
শরীরের দিকে কোন অঙ্গের যন্ত্রণা বাড়তে পারে। সন্তানের ভুল চিকিৎসার জন্য নাজেহাল হতে হবে ও খরচ বৃদ্ধি পাবে। বাড়ির অশান্তির দিকে বেশি নজর দেবেন না। স্ত্রীর সঙ্গে আলোচনা করে তবে কোন সিদ্ধান্ত গ্রহণ করুন। এই সপ্তাহে অপরের দ্বারা উপকার পেতে পারেন। প্রেমের ব্যাপারে ঝামেলা বাড়তে দেবেন না। মধ্য ভাগে কোন বিশেষ কাজে বাহিরে যেতে হতে পারে। ব্যবসা ভাল যাবে।
X
বৃশ্চিক
বৃশ্চিক
শরীর খারাপ না থাকলেও মনের দিক দিয়ে ক্লান্ত অনুভব করবেন। যেমন আয় বাড়বে ব্যয় ও ঠিক তার সঙ্গে বাড়বে। বিলাসিতায় খরচ বাড়বে বেশি। ঘরের ঝগড়া বাহিরে বেশি বলবেন না লোক সুযোগ নেবে। পছন্দমতো বন্ধুর সঙ্গ পাওয়াতে মনের আনন্দ। বিবাহ জীবনে অশান্তি আসতে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। সমাজে সুনাম বাড়বে।
X
ধনু
ধনু
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়বে। রক্ত চাপ বাড়তে পারে। ডাক্তারের ব্যাপারে কোন ভুল হতে পারে। কথাবার্তা খুব বুঝে বলবার চেষ্টা করুন। ব্যবসার দিকে কোন মহিলার সঙ্গে বিবাদ বাধতে পারে। বন্ধুর দ্বারা উপকৃত হবেন। কাজের চাপ বাড়তে পারে। ছোট বাচ্চাদের চঞ্চলতা আগের থেকে আর বেড়ে যাবে। মধ্য ভাগে সব দরকারি কাজ গুলো শেষ করুন। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি।
X
মকর
মকর
এই সপ্তাহে শরীর নিয়ে খুব একটা চিন্তা থাকবে না, তবে পেটের সমস্যা বাড়তে পারে। ছোট বাচ্চাদের পড়াশোনাতে মন বসবে না। বাড়িতে কোন বড় আনন্দের খবর আসতে পারে। দূরের কোন বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। রাস্তায় কোনও অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। ভাই –বোনের অশান্তির জন্য পাড়ার লোকেরা সুযোগ নেবে । সম্পত্তি কেনার জন্য ভাল সময় আসছে। স্ত্রীর মনের কষ্ট দেখার চেষ্টা করুন।
X
কুম্ভ
কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে কর্ম নিয়ে চিন্তা বাড়তে পারে। তবে যারা ব্যবসা করেন তাদের জন্য ভাল খবর। শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে অশান্তি বাড়বে। বাড়িতে কোন পশু পাখি নিয়ে শোকের ছায়া নামতে পারে। অধস্তন কর্মী দ্বারা কোন ভাল কাজ হতে পারে। চাকুরির স্থানে ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়িতে একটু বুদ্ধি করে ঝগড়া এড়িয়ে চলুন।
X
মীন
মীন
সপ্তাহের প্রথম দিকে আয়-ব্যায়ের সমতা ঠিক থাকবে না। বাড়ির খরচ সর্বদা হাতের বাহিরে থাকবে। নিজের পাওনা আদায়ে জন্য একটু শক্তি খরচ করতে হবে। বাড়িতে স্বজন আসার জন্য কর্মে ব্যঘাত ঘটতে পারে, সপ্তাহের মধ্যভাগে সব অশুভ লক্ষণ আস্তে আস্তে কাটতে থাকবে। পড়াশোনাতে খুব ভাল ফল পাবেন। বাড়ির বাহিরের ঝগড়া ঘরে আসতে পারে। স্ত্রীয়ের শরীরের ব্যাপারে চিন্তা করুন।