১ মে, ২০১৭



 
X
মেষ
মেষ
এই সপ্তাহে কোন কাজের জন্য বাড়ির বাইরে যেতে হতে পারে। ডাক্তারের জন্য খরচ বাড়তে পারে। পিতা-মাতার সেবার জন্য মনে আনন্দ বাড়তে পারে। কোন নতুন ব্যবসার জন্য যোগাযোগ হতে পারে। কোন ভাল খবর বাড়িতে আসতে পারে। সংসারের জন্য কোন মন কষ্ট বাড়তে পারে। ব্যবসার জন্য ভাল খবর আশা করতে পারেন। সন্তানের কোন কাজের জন্য ব্যবস্থা, স্ত্রীয়ের সঙ্গে দূরে ভ্রমণ। দুর্গাদেবীর চরণে একটি পদ্মফুল দান করুন।
X
বৃষ
বৃষ
বিবাহের জন্য বাড়িতে কোন আলোচনা বাড়তে পারে। প্রথমদিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। স্ত্রীর জন্য ডাক্তার খরচ বৃদ্ধি। পিতামাতাকে নিয়ে তীর্থ ভ্রমণ হতে পারে। নতুন কোন কাজের ব্যবস্থা হবার যোগ। বয়েসে বড় কোন লোকের সঙ্গে তর্ক হতে পারে। কোন মহিলার সঙ্গে বিপদে পড়তে পারেন। মধ্যভাগে কোন সমস্যা মাথা খারাপ করে দেবে। পরিবেশকে মানিয়ে চলার চেষ্টা করুন। ব্যবসা ও স্ত্রী ভাগ্য ভাল। শত্রুনাশের জন্য ১০৮ জবা ফুলের মালা দুর্গা দেবীর চরণে দান করুন।
X
মিথুন
মিথুন
সপ্তাহের প্রথম দিকে প্রেমের জন্য কোন চিন্তার পরিমাণ বাড়তে পারে। শুভ কোন কাজের জন্য যোগাযোগ, পিতার দ্বারা ব্যবসার দিকে উন্নতি। পড়ে থাকা কাজগুলো সেরে ফেলুন। কোন আত্মীয়ের জন্য বাড়িতে বিরাট অশান্তি বাধতে পারে। পাওনা টাকা পেতে পারেন কিন্তু বেগ পেতে হবে। অপরের উপর কোন কাজের দায়িত্ব দিলে সেটা ঠিক হবে না। স্ত্রীর জন্য কাজের ব্যবস্থা হতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে। আপনার শুভ রং হলুদ। একটি লাল পাড়, হলুদ রঙের শাড়ি দান করুন।
X
কর্কট
কর্কট
সপ্তাহের প্রথম দিকে বাড়ির কোন কাজের জন্য ব্যস্ত হতে হবে। ব্যবসায় ভাল পরিবর্তন হতে পারে। ব্যক্তিগত অশান্তি, পুলিশ অবধি গড়াতে পারে, দরকারী কোন কাজ নিজে করুন। কোন কাজ স্ত্রীয়ের সঙ্গে আলোচনা করে করুন। কর্মস্থানে নতুন কাজের জন্য চাপ বাড়তে পারে। ঋণ গ্রহণ করতে হতে পারে। সন্তানের কোন কাজের জন্য মনে শান্তি। প্রেমের কারণে অপরের সঙ্গে অশান্তি। দুর্গাদেবীর চরণে খাঁড়া দান করুন, বিপদ খণ্ডন হবে।
X
সিংহ
সিংহ
সপ্তাহের প্রথম দিকে শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। তার জন্য খরচের পরিমাণ বাড়তে পারে। গুরুজনের জন্য চিন্তার পরিমাণ বাড়তে পারে। ভুল কথা বলবার জন্য অশান্তি। পিতার সঙ্গে আলোচনায় কোন উন্নতি। কাজের স্থানে উপযুক্ত সম্মান লাভ করতে পারবেন। কর্মচারী নিয়ে সমস্যা। দরকারের সময়ে কাজের জন্য লোক পাবেন না। কোন মহিলার জন্য বিবাদ হতে পারে। বিপদ মুক্তির জন্য দেবী দুর্গার পুজা করুন।
X
কন্যা
কন্যা
বাড়িতে আত্মীয়ের সমাগম। শরীরের দিকে নজর দিন। কোন রোগের ইঙ্গিত পেলে তাড়াতাড়ি ব্যবস্থা নিন না হলে বিপদ বাড়তে পারে। সন্তানের জন্য কোন চিন্তার কারণ হতে পারে। কাজের জন্য নতুন কোন ব্যবস্থা হতে পারে। বাড়ির গুরুজনের সঙ্গে স্ত্রীর জন্য কোন বিবাদ হতে পারে। আইনি কোন ব্যবস্থা গ্রহণ। দূরে কোন ভ্রমণের আলোচনা। বাড়িতে নতুন কোন কাজের জন্য আইনি ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। দুর্গাদেবীর চরণে কালো তিল দান করুন। বড় ঠাকুরের চাপ থেকে মুক্তি পাবেন।
X
তুলা
তুলা
সপ্তাহের প্রথমে কোন আইনের ব্যবস্থার জন্য প্রচুর খরচ হতে পারে। শরীরের কোন রোগের জন্য ডাক্তারের ব্যবস্থা গ্রহণ করতে হতে পারে। অর্থের জন্য চাপ বাড়বে। বাড়িতে কোন কাজের জন্য প্রতিবেশীর সঙ্গে বিবাদ, চাকরিরস্থানে নতুন লোকের সঙ্গে পরিচয় বাড়তে পারে। মধ্যভাগে সব দরকারি কাজগুলো শেষ করে ফেলুন। সন্তানের জন্য কোন নতুন কর্মের খবর আসতে পারে। কর্মসূত্রে দূরে ভ্রমণ। কোন কুমারীকে বস্ত্র দান করুন বাধা মুক্তি পাবেন।
X
বৃশ্চিক
বৃশ্চিক
চাকরির কোন সমস্যার সমাধান হতে পারে। শরীরের দিকে চাপ বাড়তে পারে। মনের মত ব্যক্তির সঙ্গে সারাদিন কাটানোর জন্য আনন্দ বৃদ্ধি। সংসার জীবনে শান্তির পরিমাণ বাড়তে পারে। ব্যবসার জন্য কোন নতুন যোগাযোগ। মধ্যভাগে কোন অচেনা লোকের সঙ্গে বিবাদ। মানসিক উত্তেজনা বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোন অশান্তি অনেক দূর যেতে পারে। লটারি প্রাপ্তির হতে পারে। দুর্গাদেবীর চরণে এই বছর সবুজ রঙের সাড়ি দান করুন।
X
ধনু
ধনু
প্রথমদিকে কোন আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য মনে কষ্ট বৃদ্ধি। গান-বাজনার দিক দিয়ে খুব ভাল সুযোগ পাবেন। প্রিয়জনের চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। শত্রুর সঙ্গে আপোসে শান্তি। সন্তানের চালচলনে মানসিক অশান্তি বৃদ্ধি। দীর্ঘ প্রতীক্ষার পরে ব্যবসায় উন্নতি। মধ্যভাগে উদ্দমের অভাবে একাধিক পথে আয় বন্ধ হতে পারে। পেটের সমস্যার জন্য কাজ বন্ধ হবে। স্ত্রীর সঙ্গে অশান্তি। দুর্গাদেবীর চরণে ডাব দান করুন। গ্রহ দোষ কেটে যাবে।
X
মকর
মকর
সপ্তাহের প্রথম দিকে সামাজিক কোন কাজের জন্য ব্যস্ত হতে হবে। সন্তানের লেখাপড়ার জন্য খরচ বাড়তে পারে। শত্রুর শক্তি ক্ষয়ে মনে আনন্দ। আইনজীবীদের শুভ সময়। ব্যবসার জন্য ঋণ বাড়তে পারে। কলা বিদ্যায় সাফল্য লাভ। বাড়িতে চুরি হতে পারে। প্রেমের জন্য ত্যাগ স্বীকার। বিবাহের জন্য আলোচনা। তর্ক থেকে সাবধান। কর্তব্য পালনে ভুল থাকার জন্য উচ্চব্যক্তির কাছে অপমান। শত্রু কমাতে, দুর্গা দেবীর পুজা দিন ও প্রার্থনা করুন।
X
কুম্ভ
কুম্ভ
সপ্তাহের প্রথম দিকে অর্থ সমস্যা বাড়তে পারে। শরীরের কষ্ট কমতে পারে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও কাজে ব্যাঘাত। বহুজনের বাড়িতে সমাগম, সন্তানের জন্য বাড়িতে চিন্তা ও অশান্তি। বন্ধুর পরিমাণ বাড়তে পারে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। মামলার দিকে সুফল মিলবে। কোন বন্ধুর বিপদে পাশে থাকার আনন্দ। দূরে আত্মীয়ের বাড়িতে যাওয়ার আলোচনা। স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। ফাটকা ব্যবসা বা লটারিতে বিপদ। দুর্গাদেবীর চরণে নতুন বস্ত্র দান করুন।
X
মীন
মীন
কর্মস্থানে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে, দায়িত্বও বাড়তে পারে। অপর কোন ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। মূত্রাশয় জনিত রোগ বৃদ্ধি। দান করে মনে আনন্দ। সম্পত্তি নিয়ে ভাই বোনে আলোচনা। প্রিয় বন্ধুর কাছ থেকে বিরাট আঘাত। বক্তা হিসাবে সুনাম বৃদ্ধি। পরিবারের নতুন অতিথির আগমন। সাধু সেবায় মনের শান্তি। স্ত্রীয়ের বায়না পূরণে নাজেহাল। অংশীদারি ব্যবসায় সুফল মিলবে। দুর্গাদেবীর চরণে নীলকণ্ঠ ফুল দান করুন।