এমনও হয়। ক্রিকেটে নাকি সবই সম্ভব? সেরকমই এক ঘটনার সাক্ষী থাকল অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ান প্রিমিয়ার লিগ। যেখানে এক বলে আহত হলেন তিনজন। আর সেই আহতের তালিকায় নাম লিখিয়ে ফেললেন দুই ব্যাটসম্যান  ও স্বয়ং বোলার। যিনি সেই বলটি করেছিলেন। আর সেই ভিডিও রাতারাতি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়।

আরও খবর: কুম্বলেকে স্পর্শ করলেন তারকা স্পিনার রঙ্গনা হেরথ

খেলা চলছিল তার নিজের ছন্দেই। বোলার বলও করেছিলেন। ব্যাটসম্যান ব্যা়ট চালিয়েছিলেন কিন্তু সেই বল ব্যাট হয়ে তাঁরই বাঁ হাতে লেগে ছিটকে গেল নন-স্ট্রাইকারে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যানের দিকে। গিয়ে সপাটে লাগল তাঁর পায়ে। এর পর দু’জনেই রান নেওয়ার চেষ্টা করলেও নিতে পারেননি। কিন্তু এখানেই শেষ হয়নি ঘটনা। ক্লাইমেক্স অপেক্ষা করছিল এর পরই। এ বার রীতিমতো আহত হয়ে বসে পড়লেন বোলার। নন-স্ট্রাইকার ব্যাটসম্যানের পায়ে লেগে বল ছিটকে গিয়েছিল পিচ থেকে বেশ খানিককা দূরে। ফিল্ডার সেটা তুলে নেন। বোলার তখন তাঁর পরের বল করার জন্য নিজের জায়গা নিতে যাচ্ছিলেন। ফিল্ডার বোলারের দিকে না তাকিয়েই সেই বল তাঁকে ছুঁড়ে দেন। সেখানেই ঘটে যায় আরও এক ঘটনা। সেই বল এসে লাগে বোলারের ঘারে।

মাঠের মধ্যে একটা হাস্যকর পরিবেশের সৃষ্টি হয়। চোট নিয়ে চিন্তিত হওয়ার বদলে বেশ মজাদার পরিস্থিতির মধ্যেই আবার খেলা শুরু হয়। টানটান উত্তেজনার ম্যাচে এটাও একটা সাময়িক স্বস্তি, কারও চোট গুরুতর ছিল না।

দেখুন  ভিডিও