Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

দক্ষিণ আফ্রিকার কাছে ৫ উইকেটে হার ভারতের মেয়েদের

প্রথমে ব্যাট করে পুরো ওভারও খেলতে পারেননি মন্ধনা, হরমনপ্রীতরা। ১৭.৫ ওভারে ১৩৩ রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস। যা নিয়ে লড়াই করতে হলে ভারতীয় বোলারদের বিরাট কিছু চমক দেখাতে হত। কিন্তু তেমনটা হল না।

ভারতকে হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকা। ছবি: আইসিসি।

ভারতকে হারিয়ে দিল দক্ষিণ আফ্রিকা। ছবি: আইসিসি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০১৮ ২০:৫৮
Share: Save:

তৃতীয় টি২০ ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ৫ উইকেটে হেরে গেল ভারতের মেয়েরা। প্রথম দু’টি টি২০ দাপটের সঙ্গেই জিতে নিয়েছিলেন মিতালিরা। কিন্তু তিন নম্বরটা তেমন হল না। টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠিয়েছিল দক্ষিণ আফ্রিকা।

প্রথমে ব্যাট করে পুরো ওভারও খেলতে পারেননি মন্ধনা, হরমনপ্রীতরা। ১৭.৫ ওভারে ১৩৩ রানেই শেষ হয়ে যায় ভারতের ইনিংস। যা নিয়ে লড়াই করতে হলে ভারতীয় বোলারদের বিরাট কিছু চমক দেখাতে হত। কিন্তু তেমনটা হল না। এ দিন ভারতের হয়ে ওপেন করতে নেমে কোনও রান না করেই ফিরে যান মিতালি রাজ। স্মৃতি মন্ধনা ও ক্যাপ্টেন হরমনপ্রীত কাউর কিছুটা হলেও দলের হাল ধরার চেষ্টা করেন। স্মৃতি ৩৭ ও হরমনপ্রীত ৪৮ রানে প্যাভেলিয়নে ফেরার পরই তাসের ঘরের মতো ধসে যায় ভারতের ইনিংস। রডরিগেড ৬, পাতিল ৭, পাণ্ড্য ৩, ভাটিয়া ১, ভস্ত্রাকর ২, পুণম ৩ রান করেই আউট হয়ে যান। মাঝে ২৩ রানের ইনিংস খেলেন কৃষ্ণমূর্তি।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৫টি উইকেট নেন ইসমাইল। জোড়া উইকেট ক্লাসের। একটি করে উইকেট নেন ক্যাপ, ড্যানিয়েলস ও নিকার্ক। ১৩৪ রানের লক্ষ্যে নেমে দক্ষিণ আফ্রিকার ব্যাটিংকে বিশেষ খাটতে হয়নি। যা কাজ বোলাররাই করে গিয়েছিলেন। ১৯ ওভারেই ৫ উইকেট হারিয়ে নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যায় দক্ষিণ আফ্রিকা। দলের হয়ে ব্যাক্তিগত সর্বোচ্চ রান করেন লাস (৪১)। ভারতের হয়ে জোড়া উইকেট নেন ভস্ত্রাকর। একটি করে উইকেট গায়কোয়াড়, পাতিল ও পুণমের।

আরও পড়ুন
শিরোনাম নয়, জিততে মাঠে নামি: বিরাট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE