Advertisement
২০ এপ্রিল ২০২৪
মধুচন্দ্রিমার ছবি দিয়ে অনুষ্কা, যেন স্বর্গে রয়েছি

বিরুষ্কার বহু সন্তান চান এবি, জল্পনায় দীপিকাও

বলিউড অভিনেত্রী এবং ভারতের ক্রিকেট দলের অধিনায়কের নববধূ সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। অভিনন্দন এবং শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন নবদম্পতি।

নৈসর্গিক: বিরুষ্কার মধুচন্দ্রিমার ছবি। শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনুষ্কা শর্মা। তার পরেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবি: ইনস্টাগ্রাম 

নৈসর্গিক: বিরুষ্কার মধুচন্দ্রিমার ছবি। শুক্রবার ইনস্টাগ্রামে পোস্ট করলেন অনুষ্কা শর্মা। তার পরেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছবি: ইনস্টাগ্রাম 

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৭ ০৩:৩২
Share: Save:

জীবন খুব দ্রুতগতিতে এগিয়ে চলেছে বিরুষ্কার। বিয়ের ফুল পুরনো হতে না হতেই এ বার তাঁদের মধুচন্দ্রিমার ছবি সোশ্যাল মিডিয়ায় ফের চাঞ্চল্য ফেলে দিল। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেন অনুষ্কা। পাহাড় আর বরফে ঘেরা নৈসর্গিক ছবিটি দিয়ে লেখেন, ‘মনে হচ্ছে যেন সত্যিই স্বর্গে রয়েছি’।

বলিউড অভিনেত্রী এবং ভারতের ক্রিকেট দলের অধিনায়কের নববধূ সেই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। অভিনন্দন এবং শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন নবদম্পতি। এর মধ্যেই সকলকে হাসিতে ভরিয়ে দিয়েছেন বিরাটের আইপিএল সতীর্থ এবি ডিভিলিয়ার্স। বিরুষ্কার বহু সন্তান আসছে বলে আশা প্রকাশ করেন এবি।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে বিরাট এবং এবি একসঙ্গে খেলছেন অনেক দিন ধরে। বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে বিরাটের উদ্দেশে একটি ভিডিও বার্তা দেন এবি। তাতে বলেন, ‘বিরাট এবং অনুষ্কাকে অভিনন্দন। আমি চমকে উঠেছি। কিন্তু বরাবরই জানতাম, কে দিতে পারে এই চমক। আমি এটাও জানি, তোমরা দারুণ সুখী বিবাহিত জীবন কাটাবে আর আশা করছি, অনেক বাচ্চা দেখতে পাব আমরা।’

আরও পড়ুন: বিয়ের পর রাহানের কাছে কী টিপস চাইলেন বিরাট?

একা ডিভিলিয়ার্স নন। পাকিস্তানের পেসার মহম্মদ আমিরও জানিয়েছেন, তিনি কোহালিকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘‘প্রার্থনা করি, ওরা যেন সদা সুখী থাকে। সব সময় যেন নিরাপদ থাকে,’’ শারজায় প্রথম দশ ওভারের লিগ খেলার ফাঁকে বলেছেন আমির। যিনি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বিরাটকে আউট করে ভারতের ট্রফি জয়ের স্বপ্ন শেষ করে দিয়েছিলেন। মধুচন্দ্রিমা থেকে দেশে ফিরে বিরাট এবং অনুষ্কা দিল্লিতে ২১ ডিসেম্বর এবং মুম্বইতে ২৬ ডিসেম্বর দু’টো রিসেপশন দিচ্ছেন। ২৭ তারিখ রাতে মুম্বই থেকেই দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন নবদম্পতি।

শুধু ক্রিকেট নয়, বিরুষ্কা জুটি নিয়ে চর্চা চলছে বলিউড জগতেও। সবচেয়ে বেশি জল্পনা চলছে, দীপিকা কি বিরাট ও অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন, এই প্রশ্ন নিয়ে। অথচ, বিরাট ও অনুষ্কা যখন দেশ ছেড়ে বেরিয়েছিলেন, তখন নাকি দীপিকাও তাঁদের সঙ্গে গিয়েছেন বলে কয়েকটি সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হতে থাকে। এখন আবার চর্চা চলছে, টুইটারে দীপিকা কেন শুভেচ্ছা জানালেন না? দীপিকার পক্ষ থেকে জানানো হয়েছে, তিনি ব্যক্তিগত ভাবে অভিনন্দন জানিয়েছেন। টুইটারেই জানাতে হবে কেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE