Advertisement
১৭ এপ্রিল ২০২৪

জোট চায় আইজল

কুয়ালা লামপুরে ৭ জুন এ এফ সি-র সভায় কি বলা হবে তা ঠিক করতে আজ শনিবার সভায় বসছেন দুই প্রধানের কর্তারা। তাদের সঙ্গে সভায় থাকছেন আইএফএ সচিবও।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ মে ২০১৭ ০৪:৩২
Share: Save:

কুয়ালা লামপুরে ৭ জুন এ এফ সি-র সভায় কি বলা হবে তা ঠিক করতে আজ শনিবার সভায় বসছেন দুই প্রধানের কর্তারা। তাদের সঙ্গে সভায় থাকছেন আইএফএ সচিবও।

সেই সভার আগে হঠাৎ-ই আই লিগ চ্যাম্পিয়ন আইজল এফ সি-র কর্ণধার রবার্ট রয়তের ফোনে বড় রকমের অক্সিজেন পেয়ে গেল দুই প্রধানের জোট। ইস্টবেঙ্গলের শীর্ষ কর্তা দেবব্রত সরকারকে ফোন করে রবার্ট এ দিন সন্ধ্যায় অনুরোধ করেন, ‘‘চলুন আমরা সব আই লিগের ক্লাব মিলে কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলের কাছে যাই। উনি চাইছেন আমাদের সবার সঙ্গে আই লিগ এবং আইএসএল নিয়ে আলোচনা করতে। কবে বসবেন বলুন।’’ দেবব্রতবাবু অবশ্য আইজল প্রধানকে কোনও রকম আশ্বাস দেননি। বলে দেন, ‘‘সবার সঙ্গে কথা বলে জানাব।’’

শুক্রবার রাতে আইজলে ফোনে ধরা হলে রবার্ট অবশ্য বললেন, ‘‘আমি মোহনবাগানকেও একই অনুরোধ করব। কাল (শনিবার) কথা বলব এদের সঙ্গে। আই লিগের সবাইকে এক সঙ্গে লড়তে হবে।’’ তাঁকে প্রশ্ন করা হয়, আপনি কি আইএসএলে খেলাতে চান আপনার টিমকে? রবার্ট বলেন, ‘‘কুয়ালা লামপুরে গিয়ে দেখি এএফসি কী বলে? যে লিগ দেশের এক নম্বর হবে আমরা সেখানেই খেলব।’’ কলকাতায় যদি বেঙ্গল কাপ বলে কোনও টুনার্মেন্ট হয় তা হলে খেলবেন? ‘‘ভাল টুনার্মেন্ট হলে নিশ্চয়ই খেলব।’’ বৃহস্পতিবার কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রীর সঙ্গে দেখা করেছিলেন আই লিগ চ্যাম্পিয়ন টিমের মালিক। সেখানেই আই লিগের সব টিমকে এক ছাতার তলায় এনে ক্রীড়ামন্ত্রী আলোচনায় বসার ইচ্ছা প্রকাশ করেন রবার্ট রয়তের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE