Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

এই ভারতীয় দলে পরিবর্তন আনাটা বোকামি: ডোনাল্ড

তিনি বিরাটের কথার রেশ ধরে রোহিতের শেষ সিরিজের ফর্মের কথাও বলেছেন। তিনি মেনে নিয়েছেন, বর্তমান ফর্মের উপর বিচার করেই টিম নির্বাচন করা হয়।

অ্যালান ডোনাল্ড। —ফাইল চিত্র।

অ্যালান ডোনাল্ড। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
কেপ টাউন শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০১৮ ১৯:২৮
Share: Save:

সবাই যখন ভারতীয় দলে পরিবর্তনের কথা বলছেন তখন উল্টো পথে হাঁটলেন অ্যালান ডোনাল্ড। তাঁর মতে, এই ভারতীয় দলে এখন পরিবর্তন আনাটা ভুল সিদ্ধান্ত। যখন প্রথম টেস্টের জন্য ভারতীয় দল ঘোষণা হয়েছিল তখন খুশি হয়নি কেউই। সব থেকে বেশি জলঘোলা হয়েছিল রাহানেকে নিয়ে। আর দ্বিতীয় টেস্টে যে দলে পরিবর্তন আসবে তাও নিশ্চিত। কিন্তু ডোনাল্ড বলে দিলেন, সেটা করা ঠিক হবে না।

তিনি বলেন, ‘‘আমার মতে, এখন পরিবর্তন করাটা বোকামি। যদিও এটা নির্বাচকদের সিদ্ধান্ত। কিন্তু যখন দক্ষিণ আফ্রিকার প্লেয়াররা দেখছে রাহানে বাইরে বসে রয়েছে আর জল বইছে তখন তারা নিশ্চই মনে মনে খুশি হয়েছে।’’ ডোনাল্ডের মতে রাহানেকে বাইরে রাখাটা কঠিন সিদ্ধান্ত। বলেন, ‘‘গতবার রাহানে এখানে এসে দারুণ খেলেছিল। আমার মতে, রাহানে এই দলে গুরুত্বপূর্ণ। রোহিত দক্ষিণ আফ্রিকায় এসেছিল খুব ভাল ফর্মে। ও নিজের উইকেট তুলে দিয়েছিল। টেকনিক্যালি দক্ষিণ আফ্রিকা রোহিতকে চিনিয়ে দিয়েছে কিন্তু ও বিশ্বমানের ক্রিকেটার।’’

তিনি বিরাটের কথার রেশ ধরে রোহিতের শেষ সিরিজের ফর্মের কথাও বলেছেন। তিনি মেনে নিয়েছেন, বর্তমান ফর্মের উপর বিচার করেই টিম নির্বাচন করা হয়। ঠিক যে কারণে রোহিতকে দলে রাখা হয়েছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাটিতে রোহিত দারুণ ফর্মে ছিলেন। রাহানের সেটা ছিল না।

আরও পড়ুন
বিরাট কোহালিকে সাফল্যের নতুন মন্ত্র দিলেন সহবাগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE