Advertisement
১৮ এপ্রিল ২০২৪

অস্ট্রেলিয়ার মাঠে দাপট অর্জুনের

নিজের পারফরম্যান্সের থেকেও অর্জুন বেশি উচ্ছ্বসিত ব্র্যাডম্যানের নামাঙ্কিত মাঠে নামার সুযোগ পেয়ে।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০১৮ ০৪:২০
Share: Save:

ডন ব্র্যাডমানের নামাঙ্কিত মাঠে দাপট অর্জুন তেন্ডুলকরের। সিডনি ক্রিকেট মাঠের উদ্যোগে আয়োজিত স্পিরিট অব ক্রিকেট গ্লোবাল চ্যালেঞ্জ টুর্নামেন্টে সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন ব্র্যাডম্যান ওভালে ২৭ বলে ৪৮ রান এবং বল হাতে চারটি উইকেট নিলেন।

তবে নিজের পারফরম্যান্সের থেকেও অর্জুন বেশি উচ্ছ্বসিত ব্র্যাডম্যানের নামাঙ্কিত মাঠে নামার সুযোগ পেয়ে। ১৮ বছর বয়সি অর্জুন একটি অস্ট্রেলীয় ওয়েবসাইটে বলেছেন, ‘‘খুব সম্মানিত লাগছে এই মাঠে নেমে।’’ তবে তাঁর বাবা কিংবদন্তি ব্যাটসম্যান হলেও অর্জুনের লক্ষ্য অলরাউন্ডার হওয়া। ‘‘যত বড় হচ্ছি, লম্বা-চওড়া হয়ে উঠছি। ছোটবেলা থেকেই আমি জোরে বল করতে ভালবাসি। ভারতে খুব বেশি ফাস্ট বোলার নেই। তাই ফাস্ট বোলার হওয়াই আমার লক্ষ্য।’’ছ’ফুটের বেশি লম্বা অর্জুনের আদর্শ মিচেল স্টার্ক এবং বেন স্টোকস। তবে ক্রিকেট কিংবদন্তির ছেলে হলেও অর্জুন বলছেন প্রত্যাশার চাপ নিয়ে তিনি বেশি ভাবতে চান না। তিনি বলেছেন, ‘‘আমি ওই চাপটা নিই না। যখন বোলিং করি যত জোরে সম্ভব পিচে বলটা ফেলার চেষ্টা করি। যখন ব্যাটিং করি তখন শুধু শট নিয়ে ভাবি। কোন বোলারের বোলিংয়ে আক্রমণ করব, কার বোলিংয়ে করব না, সেটা ভাবি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE