Advertisement
২৫ এপ্রিল ২০২৪

শাস্তির মুখে ওয়েঙ্গার

ওয়াটফোর্ডের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে এগিয়েছিল আর্সেনাল। কিন্তু ঠিক সময়ে ম্যাচে ফিরে আসে সেই ম্যাচে পেনাল্টি থেকে ১-১ করে ওয়াটফোর্ড।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০১৭ ০৩:৪৩
Share: Save:

ইংলিশ প্রিমিয়ার লিগে তাঁর টিমের বিরুদ্ধে দেওয়া পেনাল্টির সিদ্ধান্ত পছন্দ হয়নি। তাই টানেলে রেফারির পিছু ধাওয়া করে পৌঁছে গিয়েছিলেন তাঁদের ঘরে। সেখানে গিয়ে নাকি রেফারিকে অশ্রাব্য ভাষায় বিষোদগার করেন তিনি। এ জন্য এফএ-র শাস্তির মুখে পড়তে পারেন আর্সেনাল কোচ।

ঘটনাটা কী?

ওয়াটফোর্ডের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে এগিয়েছিল আর্সেনাল। কিন্তু ঠিক সময়ে ম্যাচে ফিরে আসে সেই ম্যাচে পেনাল্টি থেকে ১-১ করে ওয়াটফোর্ড। যা পছন্দ না হওয়ায় শুধু রেফারিকে ম্যাচের পরে তাড়া করে তাঁদের ঘরে পৌঁছে যাওয়াই নয়, ওয়েঙ্গার প্রচারমাধ্যমকে বলে যান, ‘‘এই পেনাল্টি কেলেঙ্কারির ফসল। এটা পেনাল্টি নয়। রেফারি নিল সোয়ারব্রিক-এর সৃষ্টি। যে পেনাল্টি দিয়ে রেফারি ওয়াটফোর্ডের বড় উপকার করলেন।’’

আরও পড়ুন: খেলতে খেলতেই মৃত্যু ইন্দোনেশিয়ার গোলকিপার হুদার

পেনাল্টির আগে ওয়াটফোর্ডের রিকার্লিসন-কে ফাউল করেছিলেন আর্সেনালের হেক্টর বেলরিন। রেফারি পেনাল্টি দিলে সেখান থেকে গোল করে যান ট্রয় ডিনে। এর পরেই ফের পিছিয়ে গিয়ে ম্যাচ ১-২ হারে আর্সেনাল।

ম্যাচ শেষে নিজের হতাশা ব্যক্ত করেন ওয়েঙ্গার। বলেন, ‘‘এগিয়ে গিয়েও এই ম্যাচ হেরে যেতে হবে তা ভাবতে পারিনি। খেলা শেষে ড্রেসিংরুমে ছেলেরা স্তব্ধ হয়ে গিয়েছে। এ রকম একটা পেনাল্টি যে হতে পারে তা ওরা বিশ্বাসই করতে পারছিল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arsène Wenger Arsenal Football Punishment EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE