Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sports News

প্রশ্নের মুখে এটিকে-এটিএম গাঁটছড়া

এরই মাঝে খবরে উঠে এল আটলেটিকো দে কলকাতা। সূত্রের খবর, এটিকে-র সঙ্গে সম্পর্ক শেষ হতে চলেছে আটলেটিকো মাদ্রিদের।

ছবি:সংগৃহিত

ছবি:সংগৃহিত

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৮ মে ২০১৭ ০০:৪০
Share: Save:

এখনও ঝুলে আইএসএলের ভবিষ্যৎ। সৌজন্যে এআইএফএফ এবং আইএমজিআর-এর অদূরদর্শিতা। কলকাতার দুই প্রধান ইস্টবেঙ্গল ও মোহনবাগানকে আইএসএলে দেখা যাবে কি না তা নিয়ে এখনও জট খোলেনি। এরই মাঝে খবরে উঠে এল আটলেটিকো দে কলকাতা। সূত্রের খবর, এটিকে-র সঙ্গে সম্পর্ক শেষ হতে চলেছে আটলেটিকো মাদ্রিদের।

আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফির আগে কিউইদের মুখোমুখি কোহালি ব্রিগেড

শুরু থেকেই আইএসএলে নিজেদের আধিপত্য বজায় রেখে এসেছে সঞ্জীব গোয়েন্‌কা-সৌরভ গঙ্গোপাধ্যায়ের দল। আইএসএলের তিনটি সংস্করণের মধ্যে দু’বার চ্যাম্পিয়ন বোরহা-অর্ণবরা। কলকাতার দলের এই রকম ঝাঁ-চকচকে পারফরম্যান্সের পরেও কেন গাটছড়া ভাঙতে চাইছে স্পেনের এই হাই-প্রোফাইল ক্লাব এই নিয়েই জোর গুঞ্জন ভারতীয় ফুটবল সার্কিটে। তবে এটিকে-র তরফে এই গাঁটছড়া ভাঙার ঘটনাকে গুজব বলে ব্যাখ্যা করলেন এটিকে কর্তা জয়নীল মুখোপাধ্যায়। এ দিন আনন্দবাজারকে জয়নীল বলেন, “এর আগেও এটিএম-এর সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার খবর বাজারে এসেছে। তবে বার বার সেগুলি মিথ্যা প্রমাণিত হয়েছে। এটিএম-এর সঙ্গে আসন্ন মরশুমেও গাঁটছড়া বেঁধেই খেলবে এটিকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE