Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

অস্ট্রেলিয়ার কাছে হার ভারতের

প্রথম তিন কোয়ার্টার পর্যন্ত একটিও গোল করতে পারেনি ভারত। শেষ কোয়ার্টারে এসেছে সান্ত্বনা পুরস্কারের মতো এল দু’গোল। যা থেকে জয় তো এলই না। ড্রও এল না।

ভারতীয় হকি দল। ছবি: পিটিআই।

ভারতীয় হকি দল। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৮ ১৯:২২
Share: Save:

৪-০ গোলে পিছিয়ে পড়েছিল ভারত। সেখান থেকে ম্যাচ যখন শেষ হল তখন ফল ২-৪। দুটো হার। একটা ড্র। আজলান শাহতে তিনটি ম্যাচ খেলে এখনও জয়ের মুখ দেখতে পারেনি ভারত। এই আজলান শাহ ট্রফিতেই আবার ভারতীয় দলে ফিরেছেন সর্দার সিংহ। অধিনায়কত্বও এসেছে। কিন্তু জয় আসেনি এখনও।

প্রথম ম্যাচে আর্জেন্তিনার বিরুদ্ধে ২-৩ গোলে হারের পর দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের সঙ্গে ১-১ ড্র। তৃতীয় ম্যাচে ঘুরে দাড়ানোর কথা থাকলেও মুখ থুবড়ে পড়ল ভারতীয় হকি দল। মালয়েশিয়ার ইপোতে অস্ট্রেলিয়ার কাছে ২-৪ গোলে হেরে গেল ভারত।

প্রথম তিন কোয়ার্টার পর্যন্ত একটিও গোল করতে পারেনি ভারত। শেষ কোয়ার্টারে এসেছে সান্ত্বনা পুরস্কারের মতো এল দু’গোল। যা থেকে জয় তো এলই না। ড্রও এল না। শেষ কোয়ার্টারে শেষ পর্যন্ত মান বাঁচালেন রমনদীপ সিংহ। তাঁর স্টিক থেকেই এল জোড়া গোল। অস্ট্রেলিয়ার হয়ে গোলগুলি করেন আরান জালেউস্কি, ড্যানিয়েল বেল, মার্ক নোয়েলস ও ব্লেক গ্রোভার্স।

আরও পড়ুন
হকিতে ১-১ ড্র ভারতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE