Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs New Zealand

বিরাটের ‘ক্যাচ নিয়ে’ শিরোনামে বল বয়

নিজের ডান দিকে ঝাঁপিয়ে এক হাতে বিরাটের বলকে ধরে নেয় সে। আর এর কয়েক মিনিটের মধ্যে সেই ক্যাচের ভিডিও ছড়িয়ে পরতে থাকে টুইটারে।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

বিরাট কোহালি। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০১৭ ২২:০৮
Share: Save:

নিজের ২০০তম ম্যাচে সেঞ্চুরি করে প্রায় খাদের কিনারা থেকে ভারতকে তুলে এনেছেন বিরাট। এবি ডিভেলিয়ার্সের পর দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে ২০০তম ম্যাচে শতরানের নজির গড়েছেন ভারত অধিনায়ক।

আরও পড়ুন: জানেন ২০০ ম্যাচ খেলা ওডিআই গ্রেটদের চেয়ে কতটা এগিয়ে বিরাট?

আরও পড়ুন: দশ টাকা দিয়ে খাওয়া চাইনিজের শোক এখনও ভুলতে পারেননি সচিন

কিন্তু এই বিরাটের ক্যাচ লুফেই সোস্যাল মিডিয়ায় ঝড় তুলে দিল মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েসানের এক বল বয়। ম্যাচের ২৫ ওভারে তখন বল করছিলেন নিউজিল্যান্ডের অ্যাডাম মিলনে। মিলনের ওভারের তৃতীয় বলকে পুল করে বাউন্ডারির বাইরে পাঠান কোহালি। ছ’রান। কিন্তু সেই বলকে মাটিতে পরতে দেয়নি বাউন্ডারির বাইরে দাঁড়িয়ে থাকা সেই বল বয়।

নিজের ডান দিকে ঝাঁপিয়ে এক হাতে বিরাটের বলকে ধরে নেয় সে। আর এর কয়েক মিনিটের মধ্যে সেই ক্যাচের ভিডিও ছড়িয়ে পরতে থাকে টুইটারে। একের পর এক টুইটও হতে থাকে সেই ভিডিওকে কেন্দ্র করে।’

নিজের ডান দিকে ঝাঁপিয়ে এক হাতে বিরাটের বলকে ধরে নেয় সে। আর এর কয়েক মিনিটের মধ্যে সেই ক্যাচের ভিডিও ছড়িয়ে পরতে থাকে টুইটারে। একের পর এক টুইটও হতে থাকে সেই ভিডিওকে কেন্দ্র করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE