Advertisement
২৫ এপ্রিল ২০২৪
চ্যাম্পিয়ন্স লিগে আজ নামছে বার্সেলোনা, পিএসজি, চেলসি

বাজির দরে এগিয়ে মেসির বার্সা

য়ুভেন্তাস বনাম বার্সেলোনা। এই ম্যাচ মানেই সামনে চলে আসে চিরপরিচিত সেই দ্বৈরথ। মেসি বনাম বুফন। ক্যাম্প ন্যু-তে যে লড়াইয়ের আগে বার্সা ম্যানেজারকে তৃপ্তি দিচ্ছে তাঁর সেরা অস্ত্রের ফর্ম।

ছোট ছেলের জন্মদিনে মেসি। ছবি: ইনস্টাগ্রাম

ছোট ছেলের জন্মদিনে মেসি। ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৭ ০৩:৫০
Share: Save:

দুর্দান্ত ফর্ম আর স্ত্রী-র ঠোটের আদলে করা ট্যাটু। আজ, মঙ্গলবার এই দুই ‘সঙ্গী’ নিয়ে জিয়ানলুইগি বুফনের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগে নামতে চলেছেন লিওনেল মেসি।

য়ুভেন্তাস বনাম বার্সেলোনা। এই ম্যাচ মানেই সামনে চলে আসে চিরপরিচিত সেই দ্বৈরথ। মেসি বনাম বুফন। ক্যাম্প ন্যু-তে যে লড়াইয়ের আগে বার্সা ম্যানেজারকে তৃপ্তি দিচ্ছে তাঁর সেরা অস্ত্রের ফর্ম। সোমবার সাংবাদিক বৈঠকে এস্প্যানিয়ল ম্যাচের প্রসঙ্গ টেনে আর্নেস্তো ভালভার্দে বলেছেন, ‘‘চ্যাম্পিয়ন্স লিগে এই রকম একটা ম্যাচে নামার আগে বড় জয়টা সব সময় আত্মবিশ্বাস বাড়ায়। মেসিও যে দারুণ ফর্মে সেটাও নিশ্চয়ই সবাই বুঝে গিয়েছে।’’ বার্সা ম্যানেজারের কথায় পরিষ্কার, গ্রুপ লিগের খেলা হলেও জয়টাই তাঁর পাখির চোখ। ভালভার্দে বলছিলেন, ‘‘এখানে গ্রুপ পর্ব খুব সংক্ষিপ্ত। তাই প্রথম ম্যাচেই জয় দিয়ে শুরু করা দরকার।’’ এবং সেই জয় যিনি এনে দিতে পারেন, সেই মেসি এখন খোশমেজাজেই আছেন। আগের দিন হ্যাটট্রিক করার পরে তিনি ড্রেসিংরুমে জার্সি খুলে যে ছবি তুলেছেন, তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরে নতুন একটা জিনিস আবিষ্কার করেছেন ফুটবল ভক্তরা।

সেটি হল, মেসির তলপেটের কাছে নতুন ট্যাটু। জানা যাচ্ছে, যে ট্যাটু করা হয়েছে তাঁর স্ত্রী, আন্তোনেল্লা রোকুজ্জোর-র ঠোটের আদলে। এর পর সোমবার মেসি আরও ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, ছোট ছেলে মাতেওর জন্মদিনে ছুটির মেজাজে পুরো মেসি পরিবার।

ফুটবল মহল এখন অবশ্য একটা জিনিসই জানতে চায়। বুফনকে কি হার মানাতে পারবেন মেসি? যদিও বাজির দরে এগিয়ে বার্সেলোনাই। এমনকী প্রথম গোল করবেন মেসি, এর ওপরও বাজি ধরা হয়েছে। যেখানে মেসির পক্ষে দর ৫/২। লুইস সুয়ারেজের পক্ষে ৩/১। বার্সেলোনার জয়ের পক্ষে বাজির দর চলছে ৮/১১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE