Advertisement
২০ এপ্রিল ২০২৪

জিতল বার্সেলোনা

শুরুতে অবশ্য লেগানেস আক্রমণ তুলে এনেছিল বার্সেলোনার গোলে। কিন্তু ২৮ মিনিটের মাথায় আলকাসেরের শট গোলকিপার ফস্কালে সেই সুযোগ কাজে লাগান সুয়ারেজ।

আলিঙ্গন: গোলের পরে সুয়ারেজকে অভিনন্দন মেসির। ছবি: এএফপি।

আলিঙ্গন: গোলের পরে সুয়ারেজকে অভিনন্দন মেসির। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৭ ০৩:৫৪
Share: Save:

লা লিগায় বার্সেলোনার রথ ছুটেই চলেছে। শনিবার লেগানেসের বিরুদ্ধে ৩-০ জিতল বার্সেলোনা। জো়ড়া গোল করে নায়ক লুইস সুয়ারেজ। শেষ গোলটি করেন পাওলিনহো।

শুরুতে অবশ্য লেগানেস আক্রমণ তুলে এনেছিল বার্সেলোনার গোলে। কিন্তু ২৮ মিনিটের মাথায় আলকাসেরের শট গোলকিপার ফস্কালে সেই সুযোগ কাজে লাগান সুয়ারেজ। প্রায় গোললাইনের ওপর থেকে বল গোলে ঠেলে দেন সুয়ারেজ। তবে বার্সা গোলকিপার মার্ক আন্দ্রে টার স্টেগেন শনিবার ভাল ফর্মে ছিলেন। বিপক্ষের বেশ কয়েকটি শট বাঁচিয়ে দিয়েছেন তিনি। কিন্তু দু’নম্বর গোল করে ম্যাচের ভাগ্য ঠিক করে দেন উরুগুয়ের এই স্ট্রাইকার। লিওনেল মেসি এই ম্যাচে সে রকম ফর্মে না থাকলেও সুয়ারেজের গোল স্বস্তি দিয়েছে বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে-কে।

তবে লা লিগায় এখন মাঠের সঙ্গে মাঠের বাইরেও খেলা চলছে। এর আগের ম্যাচে ক্যাম্প ন্যু-তে স্পেন বিরোধী স্লোগান উঠেছিল। এ বার আর সে রকম কিছু চাইছে না ক্লাব। ক্লাবের পক্ষ থেকে সমর্থকদের পরিষ্কার বুঝিয়ে দেওয়া হয়েছে, এ রকম পরিস্থিতি হলে মাঠ ফাঁকা করে খেলা হবে। যে রকম আগে হয়েছে।

বার্সা কর্তৃপক্ষ অবশ্য স্বস্তি পাবে একটা ব্যাপারে। সুয়ারেজের ফর্ম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE