Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

শেষ দিনেও চ্যাম্পিয়ন্স ট্রফির দল ঘোষণা করল না বিসিসিআই

চ্যাম্পিয়ন্স ট্রফির দল জানানোর আইসিসির ডেড লাইন মিস করে গেল বিসিসিআই। ২৫ এপ্রিল শেষ দিন ছিল চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দলের নাম ঘোষণা করার। বাকি সাত দল ইতিমধ্যেই তাদের দল ঘোষণা করে দিয়েছে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ২৩:৫০
Share: Save:

চ্যাম্পিয়ন্স ট্রফির দল জানানোর আইসিসির ডেড লাইন মিস করে গেল বিসিসিআই। ২৫ এপ্রিল শেষ দিন ছিল চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য দলের নাম ঘোষণা করার। বাকি সাত দল ইতিমধ্যেই তাদের দল ঘোষণা করে দিয়েছে। বাকি ছিল শুধু ভারত আর পাকিস্তান। পাকিস্তানও মঙ্গলবার তাদের চ্যাম্পিয়ন্স ট্রফির দল জানিয়ে দিয়েছে। শুধু ভারত এখনও পর্যন্ত কোনও দল ঘোষণা করতে পারল না।

আরও খবর: বৃষ্টির জন্য বাতিল বেঙ্গালুরু-হায়দরাবাদ ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি

বিসিসিআই-আইসিসি দ্বন্দ্বের মধ্যে এই ডেড লাইন মিস করে যাওয়াটা আইসিসির কাছে অন্য বার্তা নিয়ে আসতে পারে। যে কারণে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম তুলে নেওয়ার হুমকিও দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। ১ থেকে ১৮ জুন ইংল্যান্ড এই টুর্নামেন্টের আসর বসবে। গতবারের চ্যাম্পিয়ন ভারত। যদিও আইসিসির নিয়ম অনুযায়ী বিশেষ পরিস্থিতে সময়ের পরেও নাম দেওয়ার ব্যবস্থা রয়েছে। বিসিসিআই এখনও চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম তুলে নেওয়া কথা জানায়নি। কিন্তু দল ঘোষণা না করে আইসিসির উপর চাপ সৃষ্টি করার পথে হাঁটছে তারা। এমন কী আইসিসির কাছে সময়ও চাওয়া হয়নি বিসিসিআই-এর পক্ষ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI ICC Cricket Champions Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE