Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

বিসিসিআই-এর মিটিংয়ে থাকতে দেওয়া হল না সিইওকে

সিওএ-র নিয়ম মানতে গিয়ে শেষ পর্যন্ত বিসিসিআই-এর এসজিএম থেকে বেরিয়ে যেতে হল বিসিসিআই-এরই সিইও রাহুল জোহুরিকে। তাংর সঙ্গে এই মিটিংয়ে থাকতে পারলেন না ওড়িশা ও পঞ্জাবের প্রতিনিধিরাও।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৭ ২০:০৮
Share: Save:

বুধবারের বিশেষ সাধারণ সভায় ঢুকতে দেওয়া হল না বিসিসিআই সিইও রাহুল জোহুরিকে। এর আগে সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছিল রাজ্য সংস্থাগুলো অফিস বেয়ারার ছাড়া আর কেউই বিসিসিআই-এর মিটিংয়ের অংশ নিতে পারবেন না। সেটা বিশেষ করে এন শ্রীনিবাসন ও নিরঞ্জন শাহর জন্যই ছিল। কিন্তু এ দিন ঢুকতে দেওয়া হল না স্বয়ং সিইওকে।

আরও খবর: ছেলেদের সঙ্গে খেলেই ছক্কা হাঁকাতে শিখেছি: হরমনপ্রীত

বুধবার কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের চতুর্থ স্ট্যাটাস রিপোর্টের পরিপ্রেক্ষিতে অ্যাপেক্স কোর্ট সোমবার এই রায় দিয়েছিল। বিসিসিআই সচিব অমিতাভ চৌধুরী বুধবার রাহুল জোহুরি ও ওড়িশা এবং পঞ্জাব রাজ্য সংস্থার প্রতিনিধিদের এসজিএম ছেড়ে ছেড়ে বেরিয়ে যাওয়ার নির্দেশ দেন। কারণ তাঁরা কেউই অফিস বেয়ারার নন। জহুরিকে মিটিংয়ে ঢুকতে না দেওয়ার পিছনে অবশ্যই রয়েছে শ্রীনিবাসন ও নিরঞ্জন শাহর জন্য কোর্টের নির্দেশ। একই তালিকায় পড়ছেন রাহুল জোহুরিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE