Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Rajeev Shukla

শ্রীলঙ্কা সফরের আগেই বিরাটদের নতুন কোচ

শ্রীলঙ্কা সফরের আগেই জাতীয় দলের সঙ্গে জুড়ে দেওয়া হবে নতুন কোচ। যত শীঘ্রই সম্ভব নতুন কোচের খোঁজ শুরু করবে বিসিসিআই। বুধবার এ কথা জানালেন রাজীব শুক্ল।

রাজীব শুক্ল। নিজস্ব চত্র।

রাজীব শুক্ল। নিজস্ব চত্র।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২১ জুন ২০১৭ ২৩:১৬
Share: Save:

মঙ্গলবারই সরকারি ভাবে নিজের পদত্যাগপত্র বোর্ডকে পাঠিয়ে দিয়েছেন অনিল কুম্বলে। আর তার ২৪ ঘন্টার মধ্যেই কুম্বলে-কোহালি বিষয়ক দ্বন্দ্ব মেটাতে আরও এক বার আসরে নেমে পড়েছিল বিসিসিআই। যদিও তা কাজে লাগেনি। বুধবার এই বিষয় মুখ খুললেন সিনিয়ার বোর্ড আধিকারিক রাজীব শুক্ল।

এ দিন শুক্ল বলেন, ‘‘বিসিসিআই কোহালি-কুম্বলের দ্বন্দ্ব মেটাতে যথাসাধ্য চেষ্টা করছে। বিসিসিআইয়ের পক্ষ থেকে অনিল কুম্বলে ও বিরাট কোহালির সঙ্গে কথা বলা হয়েছে। এ নিয়ে সিওএ চেয়ারম্যান বিনোদ রাইয়ের সঙ্গেও কথা বলছে বোর্ড। বিসিসিআই চেষ্টা করলেও কুম্বলে রাজি নয় আর কোচ হিসাবে থাকতে।’’

আরও পড়ুন: কুম্বলের হয়েই মুখ খুললেন বিন্দ্রা-জ্বালা গাট্টা

এমনিতেই নিজের পদত্যাগপত্রে কুম্বলে জানিয়েছিলেন তাঁর কোচিংয়ের স্টাইলে সন্তুষ্ট নন কোহালি, অতএব কোচ হিসাবে তিনি যে আর ফিরবেন না, তা এক প্রকার নিশ্চিত ছিল। রাজীব শুক্ল বলেন, ‘‘দীর্ঘ আলোচনার পর কুম্বলে রাজি না হওয়ায় পরবর্তী কোচের সন্ধান শুরু করেছে বিসিসিআই।’’ শ্রীলঙ্কা সফরের আগেই যে জাতীয় দলের সঙ্গে জুড়ে দেওয়া হবে নতুন কোচ তাও এ দিন জানিয়ে দেন রাজীব শুক্ল।

কুম্বলের পদত্যাগের পরই বিভিন্ন মহল থেকে কথা উঠতে শুরু করেছে বোর্ডের কোহালিপোষণ নিয়ে। সমর্থকদের মনে এবং মিডিয়ার কাছে যাতে কোনও রকম ভুল তথ্য না যায় সে বিষয়ে বেশ সচেষ্ট ছিলেন রাজীব শুক্ল। বুধবার রাজীব বলেন, ‘‘কখনওই শুধু অধিনায়ককে বেশি প্রাধান্য দেয় না বোর্ড। প্রত্যেকেই আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ। কিন্তু কোনও কোনও সময় হয়ত ভুল হয়ে যায়। সকলেই তো মানুষ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE