Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

নতুন জেনারেল ম্যানেজারের খোঁজে বিসিসিআই

সোমবার বিসিসিআই জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশন) পদের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৩ অক্টোবরের মধ্যে সেই আবেদনপত্র পাঠাতে হবে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১৬:৩৯
Share: Save:

গত সেপ্টেম্বরেই নিজের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন বিসিসিআই-এর জেনারেল ম্যানেজার এমভি শ্রীধর। এক মাসের মধ্যেই নতুন জেনারেল ম্যানেজারের খোঁজ শুরু করে দিল বিসিসিআই। শ্রীধর হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান ছিলেন। সেখানেই টাকার হিসেবে নানা সমস্যা ধরা পড়ে। তার পরই তাঁর বিরুদ্ধে তদন্তের ভাবনা-চিন্তা শুরু হতেই সরে দাঁড়ান তিনি।

আরও পড়ুন

বাবার দিকে কেন জলের বোতল এগিয়ে দিল জিভা?

ফিফা র‌্যাঙ্কিংয়ে দু’ধাপ উঠল ভারত

সোমবার বিসিসিআই জেনারেল ম্যানেজার (ক্রিকেট অপারেশন) পদের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞাপন দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৩ অক্টোবরের মধ্যে সেই আবেদনপত্র পাঠাতে হবে। আবেদকের মূল যোগ্যতা অবশ্যও খেলার যাবতীয় জানা অথবা সর্বোচ্চ পর্যায়ে খেলার অভিজ্ঞতা। থাকতে হবে। সেপ্টেম্বরে নিজের পদ ছেড়ে সরে দাড়ানো শ্রীধর অনেকদিন ধরেই স্ক্যানের নিচে ছিলেন। তাই সরিয়ে দেওয়ার আগেই তিনি নিজেই সরে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket BCCI General Manager India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE