Advertisement
১৯ এপ্রিল ২০২৪

পাল্টা চিঠি সচিবের

শুক্রবার, বিনোদ রাই-এর নেতৃত্বে চলা প্রশাসকদের কমিটির কাছে পাল্টা চিঠি পাঠালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ মার্চ ২০১৮ ০৪:৩৭
Share: Save:

সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসকদের কমিটি ভারতীয় ক্রিকেট বোর্ডের পদাধিকারীদের হাত থেকে কার্যত প্রায় সব অধিকার কেড়ে নেওয়ার কথা বলেছিল বৃহস্পতিবার। কিন্তু তার পরে চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে পাল্টা বাউন্সার ধেয়ে গেল দুই সদস্যের প্রশাসকদের কমিটির দিকে।

শুক্রবার, বিনোদ রাই-এর নেতৃত্বে চলা প্রশাসকদের কমিটির কাছে পাল্টা চিঠি পাঠালেন ভারতীয় ক্রিকেট বোর্ডের কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরি। যে চিঠিতে তিনি গত এক বছর ধরে দায়িত্ব সামলানো প্রশাসকদের কমিটির দিকে ছুড়ে দিয়েছেন একাধিক প্রশ্ন। যার সবই গত এক বছরে প্রশাসকদের কমিটির নেওয়া বিভিন্ন সিদ্ধান্তের উপর ভিত্তি করে। একই সঙ্গে কেন বোর্ডের কার্যনির্বাহী কর্তাদের সরাতে চাইছে প্রশাসকদের কমিটি, তিনি সে ব্যাপারেও প্রশ্ন তুলেছেন। তিনি আরও অভিযোগ করেন, বোর্ডে বিভিন্ন পেশাদার ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে ভারতীয় ক্রিকেট বোর্ডে নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করা হচ্ছে না। এমনকি এত দিন ভারতীয় ক্রিকেট বোর্ডে না থাকা বিপণন ও ডিজিটাল কমিউনিকেশন-এ জেনারেল ম্যানেজার-এর পদ কেন তৈরি করা হল, সে ব্যাপারেও প্রশ্ন তুলেছেন তিনি।

প্রশাসকদের কমিটি জানিয়ে দিয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ডে পদাধিকারীরা আইনি লড়াইয়ের জন্য ইচ্ছা মতো বোর্ডের অর্থ ব্যবহার করতে পারবেন না। প্রশাসকদের কমিটির অনুমোদন ছাড়া বোর্ডের অর্থব্যয় করে যত্রতত্র ঘোরাঘুরিও করাও যাবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Cricket Amitabh Chaudhry CoA Vinod Rai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE