Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

এ ভাবেও গোল খাওয়া যায়?

তাইল্যান্ডের অনূর্ধ্ব-১৮ একটি টুর্নামেন্টের ঘটনা। ২১ অক্টোবর মুখোমুখি হয়েছিল ব্যাঙ্কক স্পোর্টস ক্লাব ও শাস্ত্রী অ্যাংথং। নির্ধারিত সময়ের খেলা শেষ হয়েছিল ২-২ গোলে। এর পর টাইব্রেকার।

এই সেই পেনাল্টি গোল। ছবি: টুইটার।

এই সেই পেনাল্টি গোল। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০১৭ ১৬:২৮
Share: Save:

উৎসবই কাল হল শেষ পর্যন্ত। ভেবেছিলেন গোল বেঁচে গেল। আর সেই উচ্ছ্বাসেই নিজের জায়গা ছেড়ে মাঝমাঠে পৌঁছে গিয়েছিলেন গোলকিপার। দলের সঙ্গে উৎসবে মেতেছিলেন। কিন্তু সেই সুযোগেই ক্রসবারে লেগে বেরিয়ে আসা বল গড়িয়ে গড়িয়ে চলে গেল গোলে। এমনটাও হয়? সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

আরও পড়ুন

মুসলিম ক্রিকেটার নেই কেন? জবাবে ভাজ্জি

রাত থেকে লাইন, টিকিট পেতে যুবভারতীর গেটে কাতারে কাতারে মানুষ

তাইল্যান্ডের অনূর্ধ্ব-১৮ একটি টুর্নামেন্টের ঘটনা। ২১ অক্টোবর মুখোমুখি হয়েছিল ব্যাঙ্কক স্পোর্টস ক্লাব ও শাস্ত্রী অ্যাংথং। নির্ধারিত সময়ের খেলা শেষ হয়েছিল ২-২ গোলে। এর পর টাইব্রেকার। ঐতিহাসিক এই টাইব্রেকারের ফল শেষ পর্যন্ত দাঁড়ায় ২০-১৯। কিন্তু দীর্ঘ এই টাইব্রেকার আরও গড়াতে পারত যদি না গোলকিপার উচ্ছ্বাসে জায়গা ছেড়ে বেরিয়ে যেতেন। ব্যাঙ্কক স্পোর্টস যখন এই টাইব্রেকার নিতে যায় তখন ম্যাচের ফল ১৯-১৯। কিন্তু তাঁর শট ক্রসবারে লেগে ফিরতেই প্রতিপক্ষের গোলকিপার উচ্ছ্বাসে গোল ছেড়ে বেরিয়ে যান। আর তখনই সেই গোলকিপার দেখতে পান সেই বল চলে যাচ্ছে ফাঁকা গোলে। কিন্তু তিনি আর ফেরার সময় পাননি।

দেখুন সেই ভিডিওর টুইট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Thailand U-18 Penalty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE